বাড়ি > ময়দান > LaLiga: এলেন, দেখলেন, জয় করলেন! মাঠে নেমে প্রথম টাচেই গোল রিয়াল তারকার
গোলের পর আসেনসিওর উচ্ছ্বাস। ছবি- টুইটার।
গোলের পর আসেনসিওর উচ্ছ্বাস। ছবি- টুইটার।

LaLiga: এলেন, দেখলেন, জয় করলেন! মাঠে নেমে প্রথম টাচেই গোল রিয়াল তারকার

  • ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে জোড়া গোল বেঞ্জেমার।

চোট সারিয়ে এর থেকে ভালো কামব্যাক আর কীভাবেই বা করতে পারতেন রিয়াল তারকা মার্কো আসেনসিও! মাঠে নামেন পরিবর্ত হিসেবে। এলেন, দেখলেন, জয় করলেন ঢংয়ে মাত্র ৪৩ সেকেন্ডের মধ্যে বিপক্ষের জালে বল জড়ালেন রিয়ালের অ্যাটাকিং মিডফিল্ডার। তাও আবার ম্যাচে প্রথমবার বলে পা ছুঁইয়েই।

আসেনসিওর প্রথম টাচে গোল ছাড়াও রিয়ালের হয়ে এদিন অনবদ্য ফুটবল উপহার দেন করিম বেঞ্জেমা। জোড়া গোল করে ঘরের মাঠে মাদ্রিদকে দুরন্ত জয় এনে দেন তিনি। রিয়াল লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে জয় তুলে নেয় ৩-০ ব্যবধানে। তারা তিনটি গোলই করে ম্যাচের দ্বিতীয়ার্ধে।

দীর্ঘদিন চোটের জন্য মাঠের বাইরে ছিলেন আসেনসিও। দ্বিতীয়ার্ধে জিদান তাঁকে মাঠে নামান ফেডেরিকো ভালভারদের পরিবর্ত হিসেবে। ম্যাচের ৭৪ মিনিটের মাথায় মাঠে নামেন স্প্যানিশ তারকা। ৪৩ সেকেন্ডর মধ্যেই মেন্ডির পাস থেকে গোল করেন তিনি।

বেঞ্জেমা দু'টি গোল করেন যথাক্রমে ৬১ ও ৮৬ মিনিটে। প্রথমবার ইডেন হ্যাজার্ডের পাস থেকে ভ্যালেন্সিয়া গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। পরের বার বেঞ্জেমাকে গোলের বল সাজিয়ে দেন আসেনসিও।

এই জয়ের সুবাদে ২৯ ম্যাচে রিয়ালের পয়েন্ট দাঁড়াল ৬২। লিগ খেতাবের দৌড়ে বার্সেলোনাকে তাড়া করে চলেছেন জিদানরা। মোসিরা ২৯ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবিলের এক নম্বরে রয়েছেন। পান থেকে চুন খসলে ছবিটা বদলে যেতে সময় লাগবে না নিশ্চিত।

বন্ধ করুন