বাংলা নিউজ > ময়দান > LaLiga: লা লিগায় ফের মেসি ম্যাজিক, অ্যাওয়ে ম্যাচে উত্তেজক জয় বার্সেলোনার

লা লিগায় মেসি ম্যাজিক অব্যহত। অপ্রতিরোধ্য মেসিই অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে দুরন্ত জয় এনে দিলেন বার্সেসোনাকে।

ম্যাচের শুরুতেই গোল খেয়ে পিছিয়ে পড়তে হয় বার্সাকে। ম্যাচের একেবারে শেষ বেলাতেও বার্সেলোনার জালে বল জড়ায় বিলবাও। তবে মেসির জোড়া গোলের সুবাদেই ম্যাচে ৩-২ গোলের উত্তজক জয় তুলে নিতে অসুবিধা হয়নি কাতালান ক্লাবের।

ম্যাচের ৩ মিনিটের মাথায় গার্সিয়ার পাস থেকে গোল করে হোম টিমকে এগিয়ে দেন উইলিয়ামস। ১৪ মিনিটে ডে'জংয়ের পাস থেকে গোল করে বার্সাকে সমতায় ফেরান পেদ্রি।

৩৮ মিনিটে পেদ্রির পাস থেকে গোল করে মেসি ২-১ ব্যবধানে এগিয়ে দেন বার্সেলোনাকে। প্রথমার্ধে আর কোনও গোল হয়নি। ৬৩ মিনিটে গ্রিজমানের পাস থেকে মেসি ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন। বার্সা ৩-১ গোলের লিড নিয়ে নেয়। ৯০ মিনিটে অ্যালেক্সর পাস থেকে মুনিয়ান গোল করে স্কোর-লাইন ৩-২ করেন।

এই জয়ের সুবাদে বার্সেলোনা রিয়াল সোসিয়েদাদকে টপকে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে চলে আসে। ১৭ ম্যাচে তাদের সংগ্রহ ৩১ পয়েন্ট। সামনে রয়েছে শুধু অ্যাটলেটিকো ও রিয়াল মাদ্রিদ। ১৭ ম্যাচে জিদানদের সংগ্রহ ৩৬ পয়েন্ট। ১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো।

বন্ধ করুন