বাড়ি > ময়দান > মেসির সঙ্গে সেলফির আশায় মাঝ মাঠে দেওয়াল টপকে স্টেডিয়ামে ঢোকা একমাত্র দর্শক
মেসির সঙ্গে সেলফি তোলার জন্য মাঠে নেমে পড়েন এক অনুরগী। ছবি- এপি।
মেসির সঙ্গে সেলফি তোলার জন্য মাঠে নেমে পড়েন এক অনুরগী। ছবি- এপি।

মেসির সঙ্গে সেলফির আশায় মাঝ মাঠে দেওয়াল টপকে স্টেডিয়ামে ঢোকা একমাত্র দর্শক

  • পরিকল্পিতভাবেই ম্যাচের মাঝে মাঠে নেমে পড়েন আর্জেন্তিনার জার্সি পরে থাকা ফরাসি নাগরিক।

করোনা সংক্রমণের আশঙ্কায় দর্শকদের মাঠে ঢোকা বারণ। তাতেও অবশ্য অনুরাগীদের দূরে রাখা গেল না তারকাদের কাছ থেকে।

শনিবার রাতে মালোরকার বিরুদ্ধে লা লিগার ম্যাচে মাঠে নামে বার্সেলোনা। খালি গ্যালারিতে অনুষ্ঠিত হয় ম্যাচ। তা সত্ত্বেও এক অনুরাগীকে মাঠে ঢুকে পড়তে দেখা যায় সকলের অলক্ষ্যে।

মেসির ভক্ত এক তরুণ আর্জেন্তিনার জার্সি গায়ে নিরাত্তারক্ষীদের নজর এড়িয়ে স্টেডিয়ামে ঢুকে পড়েন। শুধু তাই নয়, ম্যাচের ৫২ মিনিটের মাথায় খেলা চলাকালীনই তিনি হাতে মোবাইল ফোন নিয়ে ধীরে সুস্থে মাঠে নেমে পড়েন মেসির সঙ্গে সেলফি তোলার আশায়। 

যদিও তাঁর ইচ্ছা পূরণ হয়নি। নিরাপত্তারক্ষীরা তাঁকে মাঠ থেকে বার করে নিয়ে যাওয়ার পর মোবাইল থেকে সব ছবি ডিলিট করতে বাধ্য করেন।

ওই অনুরাগী পরে জানিয়েছেন, তিনি ফরাসি নাগরিক হলেও মেসির ভক্ত। স্টেডিয়ামের কাছেই তিনি থাকেন। তিনি আগে থেকেই পরিকল্পনা করেছিলেন তাঁর আইডলের সঙ্গে সেলফি তোলার বিষয়টি। সেই মতো স্টেডিয়ামের দেওয়াল টপকে মাঠে ঢুকে পড়েন এবং ছবি তোলার আশায় মাঠে নেমে পড়েন।

তিনি এও জানিয়েছেন, জোর্ডি আলবাকে তিনি বলেন যে, মেসির জন্যই মাঠে নেমেছেন। একটি ছবি নিতে সক্ষম হলেও পরে সেটি পুলিশ ডিলিট করে দেয়। তবে গোটা ঘটনাকে দারুণ অভিজ্ঞতা বলে বর্ণনা করেন তিনি।

ম্যাচে বার্সেলোনা ৪-০ গোলে পরাজিত করে মালোরকাকে। একটি গোল করেন মেসি। সেই সঙ্গে টানা ১২টি মরশুমে লা লিগায় ২০টি বা তারও বেশি গোল করার রেকর্ড গড়েন তিনি।

বন্ধ করুন