বাংলা নিউজ > ময়দান > লঙ্কা প্রিমিয়ার লিগ পিছিয়ে গেল, হবে নভেম্বর-ডিসেম্বরে, দাবি শ্রীলঙ্কা ক্রিকেটের
লঙ্কা প্রিমিয়ার লিগ পিছিয়ে গেল।
লঙ্কা প্রিমিয়ার লিগ পিছিয়ে গেল।

লঙ্কা প্রিমিয়ার লিগ পিছিয়ে গেল, হবে নভেম্বর-ডিসেম্বরে, দাবি শ্রীলঙ্কা ক্রিকেটের

  • ভারত-শ্রীলঙ্কা সিরিজ শেষ হওয়ার পর, ২৯ জুলাই থেকে শুরু হওয়ার কথা ছিল লঙ্কা প্রিমিয়ার লিগ। তবে টুর্নামেন্টটি পিছিয়ে ১৯ নভেম্বর থেকে শুরু হবে। শেষ হবে ১২ ডিসেম্বর।

শ্রীলঙ্কার স্থগিত হয়ে যাওয়া  প্রিমিয়ার লিগ এ বার নভেম্বর-ডিসেম্বরে হবে। শুক্রবার এমনটাই জানিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ২৯ জুলাই থেকে প্রিমিয়ার লিগ হওয়ার কথা ছিল। কিন্তু বিদেশি প্লেয়ারদের এই সময়ে পাওয়া যাচ্ছে না। যে কারণে পিছিয়ে দেওয়া হল লঙ্কা প্রিমিয়ার লিগ।

আসলে লঙ্কা প্রিমিয়র লিগকে ঘিরে জটিলতা কিছুতেই যেন কাটছে না। এর  দ্বিতীয় সংস্করণ শুরুর হওয়ার আগেই নানা সমস্যা দেখা দিয়েছে। আগেই দুই দল কলম্বো কিংস এবং দাম্বুলা ভাইকিংকে চুক্তি ভঙ্গের দায়ে টুর্নামেন্ট থেকে বের করে দেওয়া হয়েছে। এ বার বিদেশি ক্রিকেটারদের অনুপস্থিতির জেরে আপাতত পিছিয়ে দেওয়া হল গোটা টুর্নামেন্টকে।

ভারত-শ্রীলঙ্কা সিরিজ শেষ হওয়ার পর, ২৯ জুলাই থেকে শুরু হওয়ার কথা ছিল লঙ্কা প্রিমিয়ার লিগ। তবে টুর্নামেন্টটি পিছিয়ে দেওয়া হয়েছে। শুক্রবার শ্রীলঙ্কা ক্রিকেটের তরফে জানানো হয়েছে, ১৯ নভেম্বর থেকে লঙ্কা প্রিমিয়ার লিগ শুরু হবে। শেষ হবে ১২ ডিসেম্বর।

বোর্ডের তরফে জানানো হয়েছে, ‘লঙ্কা প্রিমিয়ার লিগের গভর্নিং কাউন্সিল সিদ্ধান্ত নিয়েছে টুর্নামেন্টটি পিছিয়ে দেওয়ার। যাতে আরও বেশি প্লেয়ার পাওয়া যায়।’ আসলে বিদেশি প্লেয়ার ছাড়া এই টুর্নামেন্টের আকর্ষণ একেবারেই কমে যাবে। যে কারণেই লঙ্কা প্রিমিয়ার লিগ পিছিয়ে দেওয়া হল।

বন্ধ করুন