বাংলা নিউজ > ময়দান > লঙ্কা প্রিমিয়ার লিগ পিছিয়ে গেল, হবে নভেম্বর-ডিসেম্বরে, দাবি শ্রীলঙ্কা ক্রিকেটের

লঙ্কা প্রিমিয়ার লিগ পিছিয়ে গেল, হবে নভেম্বর-ডিসেম্বরে, দাবি শ্রীলঙ্কা ক্রিকেটের

লঙ্কা প্রিমিয়ার লিগ পিছিয়ে গেল।

ভারত-শ্রীলঙ্কা সিরিজ শেষ হওয়ার পর, ২৯ জুলাই থেকে শুরু হওয়ার কথা ছিল লঙ্কা প্রিমিয়ার লিগ। তবে টুর্নামেন্টটি পিছিয়ে ১৯ নভেম্বর থেকে শুরু হবে। শেষ হবে ১২ ডিসেম্বর।

শ্রীলঙ্কার স্থগিত হয়ে যাওয়া  প্রিমিয়ার লিগ এ বার নভেম্বর-ডিসেম্বরে হবে। শুক্রবার এমনটাই জানিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ২৯ জুলাই থেকে প্রিমিয়ার লিগ হওয়ার কথা ছিল। কিন্তু বিদেশি প্লেয়ারদের এই সময়ে পাওয়া যাচ্ছে না। যে কারণে পিছিয়ে দেওয়া হল লঙ্কা প্রিমিয়ার লিগ।

আসলে লঙ্কা প্রিমিয়র লিগকে ঘিরে জটিলতা কিছুতেই যেন কাটছে না। এর  দ্বিতীয় সংস্করণ শুরুর হওয়ার আগেই নানা সমস্যা দেখা দিয়েছে। আগেই দুই দল কলম্বো কিংস এবং দাম্বুলা ভাইকিংকে চুক্তি ভঙ্গের দায়ে টুর্নামেন্ট থেকে বের করে দেওয়া হয়েছে। এ বার বিদেশি ক্রিকেটারদের অনুপস্থিতির জেরে আপাতত পিছিয়ে দেওয়া হল গোটা টুর্নামেন্টকে।

ভারত-শ্রীলঙ্কা সিরিজ শেষ হওয়ার পর, ২৯ জুলাই থেকে শুরু হওয়ার কথা ছিল লঙ্কা প্রিমিয়ার লিগ। তবে টুর্নামেন্টটি পিছিয়ে দেওয়া হয়েছে। শুক্রবার শ্রীলঙ্কা ক্রিকেটের তরফে জানানো হয়েছে, ১৯ নভেম্বর থেকে লঙ্কা প্রিমিয়ার লিগ শুরু হবে। শেষ হবে ১২ ডিসেম্বর।

বোর্ডের তরফে জানানো হয়েছে, ‘লঙ্কা প্রিমিয়ার লিগের গভর্নিং কাউন্সিল সিদ্ধান্ত নিয়েছে টুর্নামেন্টটি পিছিয়ে দেওয়ার। যাতে আরও বেশি প্লেয়ার পাওয়া যায়।’ আসলে বিদেশি প্লেয়ার ছাড়া এই টুর্নামেন্টের আকর্ষণ একেবারেই কমে যাবে। যে কারণেই লঙ্কা প্রিমিয়ার লিগ পিছিয়ে দেওয়া হল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বন্ধু হয় নায়িকারাও! ছুটি কাটালেন আশিতিপর আশা, হেলেন, ওয়াহিদা, ৩ জনে গেলেন কোথায়? ধোনিকে টপকেছেন আগেই, এবার বিশ্বের ১ম কিপার হিসেবে T20I-তে বিরল সেঞ্চুরি ডি'ককের শনির নক্ষত্রে রাহুর প্রবেশ! শত্রুকে ছাপিয়ে সাফল্য, বিপুল আর্থিক লাভ কাদের ভাগ্যে প্রধানমন্ত্রী ও VVIP-দের জন্য রাস্তা, ফুটপাত পরিষ্কার, তবে সবার জন্য নয় কেন: HC তারাতলা রোডে আর পাওয়া যাবে না সুগন্ধ, ইউনিটটিতে উৎপাদন বন্ধ করল ব্রিটানিয়া খাস কলকাতা থেকে যুবককে অপহরণ, ফিল্মি কায়দায় উদ্ধার করল পুলিশ, গ্রেফতার ৮ তামিলনাড়ুতে বিষমদে এতজন মারা গেলেন অথচ আপনারা নীরব, কংগ্রেসকে কড়া চিঠি নড্ডার পতৌদির নবাব-নন্দিনী, রবি ঠাকুরের বংশধর সারার শরীরে বইছে দিলীপ কুমারের রক্ত! ইতালির কিংবদন্তি ফুটবলারের বাড়িতে ভয়াবহ ডাকাতি, বাধা দিতে গিয়ে জখম তারকা বিশেষভাবে সক্ষম অফিসারকে পদোন্নতি নিয়ে হেনস্থা ব্যাঙ্কের, জরিমানা করল হাইকোর্ট

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.