বাংলা নিউজ > ময়দান > আর্থিক সঙ্কট চরমে, রাইটস হোল্ডার আইপিজির অনুরোধে স্থগিত লঙ্কান প্রিমিয়র লিগ

আর্থিক সঙ্কট চরমে, রাইটস হোল্ডার আইপিজির অনুরোধে স্থগিত লঙ্কান প্রিমিয়র লিগ

স্থগিত লঙ্কান প্রিমিয়র লিগ

সংকটাময় মুহূর্তের মধ্যে দিয়ে অতিক্রম করছে শ্রীলঙ্কা। এমন অবস্থার মধ্যেও লঙ্কান প্রিমিয়র লিগ (এলপিএল) আয়োজনের সিদ্ধান্ত আগে নিয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। এবার তারা আগের অবস্থা থেকে সরে আসতে বাধ্য হল।

শুভব্রত মুখার্জি: দীর্ঘদিনের ডামাডোলের পরিস্থিতি চলছে গোটা শ্রীলঙ্কা ধরে। আর্থিক সঙ্কট চরমে। নিত্যপ্রয়োজনীয় জিনিস থেকে পেট্রোল-ডিজেল সবকিছুর মূল্য আকাশছোঁয়া। খুব শীঘ্রই যে সমস্যার সমাধান হতে পারে এমন কোনও লক্ষ্মণও নেই। সাধারণ নিজেরা একদিন অভুক্ত থাকছেন তাদের সন্তানদের মুখে খাবার তুলে দিতে। এমন চিত্র তুলে ধরেছেন অজি অধিনায়ক প্যাট কামিন্সও। এমন আবহে দেশের অর্থনৈতিক সঙ্কটের কথা মাথায় রেখে যে লঙ্কান প্রিমিয়র লিগ (এলপিএল) আয়োজন করা ঠিক হবে না তা জানিয়ে দিল লঙ্কান বোর্ড।

প্রসঙ্গত লঙ্কান বোর্ডের কাছে অর্থনৈতিক দুরাবস্থার কথা মাথায় রেখে এলপিএল আপাতত স্থগিত রাখার অনুরোধ জানিয়েছিল। রাইটস হোল্ডার আইপিজি গ্রুপ। তাদের কথাকে মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিল শ্রীলঙ্কা ক্রিকেট। সংকটাময় মুহূর্তের মধ্যে দিয়ে অতিক্রম করছে শ্রীলঙ্কা। এমন অবস্থার মধ্যেও লঙ্কান প্রিমিয়র লিগ (এলপিএল) আয়োজনের সিদ্ধান্ত আগে নিয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। এবার তারা আগের অবস্থা থেকে সরে আসতে বাধ্য হল।

প্রসঙ্গত কয়েকমাস আগেই এক বিবৃতিতে এসএলসি জানিয়েছিল, চলতি বছরের ৩১ জুলাই থেকে শুরু হবে এলপিএলের তৃতীয় আসর। পাঁচ দলের এই আসর শেষ হয়ার কথা ছিল ২১ অগস্ট। পাঁচ দলের এই টুর্নামেন্টে মোট ২৪ ম্যাচ আয়োজিত হয়ার কথা ছিল। টুর্নামেন্টের ম্যাচগুলো খেলা হওয়ার কথা ছিল কলম্বো এবং হাম্বাবানটোটাতে।

টুর্নামেন্টের সূচিও জানানো হয়ে গিয়েছিল। এলপিএলের প্লেয়ার্স ড্রাফটও হয়ে গিয়েছিল। ১৮০ জন বিদেশি ক্রিকেটার নিলামে নিজেদের নাম নথিভুক্ত করেছিল। এখন সেইসব প্রায় বিশবাঁও জলে বলা চলে। এই আসর কবে আয়োজিত হবে আদৌ হবে কিনা তা নিয়ে শঙ্কা থেকেই গেল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মধ্যবিত্ত থেকে ট্রেডার: বাজেটের দিন কী হাল? সোশ্যাল মিডিয়া ভাসছে মিমের বন্যায় শুধু কর্মী নয়, চাকরি দিলে কোম্পানিকেও টাকা দেওয়া হবে- ৩ ‘ইনসেনটিভ’ মিলল বাজেটে ‘জাদুকি ঝাপ্পি’! মিটে গেল সব ঝামেলা! হার্দিক-সূর্যের বিতর্কে জল ঢেলে দিল BCCI গ্যাংস্টারের সঙ্গে পালিয়েছিলেন IAS অফিসারের স্ত্রী, তারপর করুণ পরিণতি বাজেট পেশের আগে নির্মলা সীতারামন দই-চিনি খাইয়ে শুভকামনা জানালেন দ্রৌপদী মুর্মু প্রথম যাঁরা চাকরিতে ঢুকছেন, PF-এ তাঁদের ১ মাসের বেতন দেওয়া হবে, ঘোষণা নির্মলার উচ্চশিক্ষায় পড়ুয়াদের ১০ লাখ পর্যন্ত ঋণ অল্প সুদে, বাজেটে ঘোষণা নির্মলার চাকরি, পরিকাঠামো, শহুরে উন্নয়ন- কোন ৯ বিষয়ে সর্বাধিক জোর? বাজেটে ঘোষণা নির্মলার অনন্ত রাধিকাকে ৪০ কোটির ফ্ল্যাট উপহার দিলেন শাহরুখ! অক্ষয়-রণবীররা কে কী দিলেন? বাংলাদেশে ছাত্র আন্দোলনের মধ্যেই পাঁচ ঘণ্টা কার্ফু শিথিল হচ্ছে, ইন্টারনেট বন্ধ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.