বাংলা নিউজ > ময়দান > পয়েন্টে উড়ন্ত ক্যাচ ধরে জন্টিকে মনে করালেন লরা, দেখুন দুর্ধর্ষ ফিল্ডিংয়ের ভিডিও
জন্টিকে মনে করালেন লরা। ছবি- গেটি/স্ক্রিনগ্র্যাব।
জন্টিকে মনে করালেন লরা। ছবি- গেটি/স্ক্রিনগ্র্যাব।

পয়েন্টে উড়ন্ত ক্যাচ ধরে জন্টিকে মনে করালেন লরা, দেখুন দুর্ধর্ষ ফিল্ডিংয়ের ভিডিও

  • বিগ ব্যাশে শূন্যে শরীর ছুঁড়ে নিকোলা ক্যারির অবিশ্বাস্য ক্যাচ ধরলেন লরা কিমিন্স। 

মহিলা বিগ ব্যাশ লিগে অবিশ্বাস্য ক্যাচ নিয়ে ক্রিকেটবিশ্বকে চমকে দিলেন লরা কিমিন্স। পয়েন্টে ফিল্ডিং করার সময় শূন্যে শরীর ছুঁড়ে হবার্ট হ্যারিকেন্সের নিকোলা ক্যারির যে ক্যাচটি ধরেন লরা, তা দেখে ক্রিকেটপ্রেমীদের জন্টি রোডসের কথা মনে পড়ে যাবে নিশ্চিত।

বিগ ব্যাশে হর্বাটের সঙ্গে ম্যাচ ছিল ব্রিসবেন হিটের। টস জিতে হবার্টকে প্রথমে ব্যাট করতে পাঠায় ব্রিসবেন। প্রথম ওভারেই প্রিস্ট ও ডু'প্রীজের উইকেট তুলে নেন গ্রেস সিপেল। দ্বিতীয় ওভারে বল করতে আসেন জর্জিয়া। ওভারের তৃতীয় বল লেট-কাটে বাউন্ডারিতে পাঠানের চেষ্টা করেন ক্যারি। বল হাওয়ায় ভেসে যায়।

কিমিন্স নিজের বাঁ-দিকে শরীর ছুঁড়ে দু'হাতে দুরন্ত ক্যাচ ধরেন। ক্যারিকে সাজঘরে ফিরতে হয় ৫ রান করে।

লরা কিমিন্সের অবিশ্বাস্য ক্যাচের ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.cricket.com.au/video/laura-kimmince-catch-nicola-carey-hobart-hurricanes-brisbane-heat-wbbl07/2021-10-26

ম্যাচে ব্রিসবেন হিট ৮ উইকেটে পরাজিত করে হবার্ট হ্যারিকেনসকে। প্রথমে ব্যাট করে হবার্ট নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৩২ রান তোলে। জনস্টন ৪৭, রিচা ২২ ও মলি ৩৩ রান করেন। পুণম যাদব কোনও উইকেট না পেলেও ৪ ওভারে মাত্র ২৬ রান খরচ করেন।

জবাবে ব্যাট করতে নেমে ব্রিসবেন ১৮.৩ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৩৮ রান তুলে ম্যাচ জিতে যায়। গ্রেস হ্যারিস ৫৭ রান করেন। ৪৯ রানে অপরাজিত থাকেন মিকাইলা।

বন্ধ করুন