বাংলা নিউজ > ময়দান > অনূর্ধ্ব-২৩ ক্রিকেটারদের আর্মি ট্রেনিং দিচ্ছেন লক্ষ্মী, বাড়িতে বানাচ্ছেন রুটি
লক্ষ্মীরতন শুক্লা।
লক্ষ্মীরতন শুক্লা।

অনূর্ধ্ব-২৩ ক্রিকেটারদের আর্মি ট্রেনিং দিচ্ছেন লক্ষ্মী, বাড়িতে বানাচ্ছেন রুটি

  • বাংলার অনূর্ধ্ব-২৩ ক্রিকেটারদের জন্য লক্ষ্মীরতন শুক্লা একেবারে কড়া নিয়ম জারি করেছেন। একেবারে আর্মি ট্রেনিং করাচ্ছেন তিনি। ক্রিকেটারদের জীবনের নীতিবোধ শেখাচ্ছেন। কিন্তু বাড়ি ফিরে একেবারে অন্য মেজাজে লক্ষ্মী। একেবারে সংসারী হয়ে পড়েন তিনি।

কখনও কড়া হেড স্যার। কখনও আবার ঘোরতর সংসারী। রাজনীতি থেকে সরে দাঁড়ানোর পর লক্ষ্মীরতন শুক্লাকে এখন নানা মেজাজে পাওয়া যাচ্ছে। সম্প্রতি তাঁর রুটি বানানোর ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে নেটপাড়ায় জোর চর্চাও চলছে।

বাংলার অনূর্ধ্ব-২৩ ক্রিকেটারদের জন্য লক্ষ্মীরতন শুক্লা একেবারে কড়া নিয়ম জারি করেছেন। একেবারে আর্মি ট্রেনিং করাচ্ছেন তিনি। ক্রিকেটারদের জীবনের নীতিবোধ শেখাচ্ছেন। কিন্তু বাড়ি ফিরে একেবারে অন্য মেজাজে লক্ষ্মী। একেবারে সংসারী হয়ে পড়েন তিনি। নিজের হাতে রুটি বেলেন, সেই রুটি ভাজেন। সবটাই একা করে ফেলেন লক্ষ্মী। 

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন লক্ষ্মীরতন। সেখানে লক্ষ্মীকে রুটি বানাতে দেখা গিয়েছে। সঙ্গে ব্যাকগ্রাউন্ডে বাজছিল জনপ্রিয় গান ‘কিসমত কী হাওয়া কভি নরম’। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোনও কাজই ছোট হয় না’।

রুটি বানাচ্ছেন লক্ষ্মী।
রুটি বানাচ্ছেন লক্ষ্মী।

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ, কোচ, সঙ্গে ঘোরতর সংসারী লক্ষ্মী। ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর পর রাজনীতিতে নাম লিখিয়েছিলেন। এখন রাজনীতি থেকে বিরতি নিয়ে ফের ২২ গজে ফিরেছেন। অনূর্ধ্ব-২৩ দলের কোচ হিসেবে। দেখার, নতুন ইনিংসে কতটা সফল হন লক্ষ্মীরতন শুক্লা!

বন্ধ করুন