বাংলা নিউজ > ময়দান > বাংলা ক্রিকেটে বড় দায়িত্ব পেতে চলেছেন লক্ষ্মীরতন শুক্লা- রিপোর্ট
সৌরভ গঙ্গোপাধ্যারে সঙ্গে লক্ষ্মীরতন শুক্লা (ছবি:আইএএনএস)

বাংলা ক্রিকেটে বড় দায়িত্ব পেতে চলেছেন লক্ষ্মীরতন শুক্লা- রিপোর্ট

  • বাংলার ক্রিকেটে বড় দায়িত্বে পেতে চলেছেন লক্ষ্মীরতন শুক্লা! আসন্ন মরশুমের জন্য বাংলা ক্রিকেট দলের কোচ হিসেবে দেখা যাতে পারে লক্ষ্মীরতন শুক্লাকে। সিএবি সূত্রে এমনই খবর। কিছুদিন আগেই বাংলার কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন অরুণ লাল।

বাংলার ক্রিকেটে বড় দায়িত্বে পেতে চলেছেন লক্ষ্মীরতন শুক্লা! আসন্ন মরশুমের জন্য বাংলা ক্রিকেট দলের কোচ হিসেবে দেখা যাতে পারে লক্ষ্মীরতন শুক্লাকে। সিএবি সূত্রে এমনই খবর। কিছুদিন আগেই বাংলার কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন অরুণ লাল। তার পর থেকেই বাংলার কোচের সন্ধান চালাচ্ছিল সিএবি। তবে তার মাঝেই লক্ষ্মীরতন শুক্লার নাম শোনা যাচ্ছিল। মাঝে মাঝেই সিএবির ভিতরে ভেসে উঠছিল লক্ষ্মীর নাম।

আরও পড়ুন… ‘কখনই বিরাটের মতো ক্রিকেটারকে ছাঁটতে পারবেন না,’ কোহলির সমর্থনে দীনেশ কার্তিক

বাংলার হয়ে দীর্ঘদিন খেলার অভিজ্ঞতা রয়েছে লক্ষ্মীরতন শুক্লার। তাঁর সেই অভিজ্ঞতাকে কাজে লাগাতে চায় বাংলা ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। বাংলা দলের বোলিং কোচ হিসেবে একাধিক নাম শোনা যাচ্ছিল। সৌরাশিস লাহিড়ী, শিবশঙ্কর পালের নামও ভেসে উঠছে। অশোক দিন্দাও বাংলার কোচ হওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন… ‘কখনই বিরাটের মতো ক্রিকেটারকে ছাঁটতে পারবেন না,’ কোহলির সমর্থনে দীনেশ কার্তিক

তবে বাংলার কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার ব্যাপারে লক্ষ্মীরতন  শুক্লা যে কোনও দিক থেকে যোগ্য বলে বিশেষজ্ঞ মহল মনে করছে। গত মরশুমে বাংলার অনূর্ধ্ব ২৫ টিমের কোচের দায়িত্ব সামলেছেন লক্ষ্মী। সিএবি কর্তারাও তাই লক্ষ্মীরতন শুক্লাকে যোগ্য বলে  মনে করছেন। দিনকয়েকের মধ্যেই বাংলার কোচ হিসেবে লক্ষ্মীরতন শুক্লার নাম ঘোষণা করে দিতে পারে সিএবি। শোনা গিয়েছে বাংলার কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার ব্যাপারে লক্ষ্মীরতন শুক্লা নিজেও বেশ উৎসাহি। নতুন উদ্যমে বাংলার ক্রিকেটের উন্নতিতে কাজ করতে চান বাংলা ক্রিকেটের লক্ষী।

বন্ধ করুন