বাংলা নিউজ > ময়দান > স্লোভেনিয়াতে প্রস্তুতি ক্যাম্পে খারাপ ব্যবহার, কোচের বিরুদ্ধে অভিযোগ মহিলা সাইক্লিস্টের
দিল্লিতে বসবে এশিয়ান ট্রাক সাইক্লিংয়ের আসর। ছবি: টুইটার

স্লোভেনিয়াতে প্রস্তুতি ক্যাম্পে খারাপ ব্যবহার, কোচের বিরুদ্ধে অভিযোগ মহিলা সাইক্লিস্টের

  • অভিযোগ পাওয়ার পরে সাইয়ের তরফে প্রস্তুতি ক্যাম্প থেকে সেই মহিলা অ্যাথলিটকে ভারতে ফিরিয়ে আনা হয়েছে। ইতিমধ্যেই একটি কমিটি গঠন করা হয়েছে। এই অভিযোগের বিষয়ে তদন্ত করবে সেই কমিটি।

শুভব্রত মুখার্জি: ভারতীয় জাতীয় স্প্রিন্ট দল এই মুহূর্তে স্লোভেনিয়াতে প্রস্তুতি ক্যাম্পে রয়েছে। সেখানেই এক অপ্রীতিকর ঘটনার কথা সামনে উঠে এল। দলের হেড কোচ আর. কে. শর্মার বিরুদ্ধে দলের এক প্রথম সারির মহিলা সাইক্লিস্ট 'অশ্লীল' আচরণের অভিযোগ তুললেন। সামনেই এশিয়ান এশিয়ান ট্র্যাক সাইক্লিং চ্যাম্পিয়নশিপ শুরু হতে চলেছে। সেই লক্ষ্যেই স্লোভেনিয়াতে প্রস্তুতি ক্যাম্পে রয়েছে ভারতীয় দল।

প্রসঙ্গত, দিল্লিতে জুন মাসের ১৮-২২ তারিখ পর্যন্ত বসবে এই চ্যাম্পিয়নশিপের আসর। সাইক্লিং ফেডারেশন অফ ইন্ডিয়ার সুপারিশেই স্পোর্টস ফেডারেশন অফ ইন্ডিয়া ভারতীয় দলের কোচ হিসেবে নিয়োগ করেছিল আর. কে. শর্মাকে। সূত্রের খবর অনুযায়ী সেই মহিলা সাইক্লিস্ট ইমেলের মাধ্যমে সাইয়ের কাছে তার অভিযোগ জানিয়েছেন।

অভিযোগ পাওয়ার পরে সাইয়ের তরফে প্রস্তুতি ক্যাম্প থেকে সেই মহিলা অ্যাথলিটকে ভারতে ফিরিয়ে আনা হয়েছে। ইতিমধ্যেই একটি কমিটি গঠন করা হয়েছে। এই অভিযোগের বিষয়ে তদন্ত করবে সেই কমিটি। কমিটিতে রয়েছেন সেক্রেটারি জেনারেল মনিন্দর পাল সিং, কেরালা সাইক্লিংয়ের প্রেসিডেন্ট এস এস সুদেশ কুমার, মহারাষ্ট্র সাইক্লিংয়ের চিফ কোচ দিপালি নিকম, সিএফআইয়ের সহকারী সেক্রেটারি ভিএন সিং।

বন্ধ করুন