বাংলা নিউজ > ময়দান > চিংড়ি মালাইকারি-ফিস ফ্রাই-খাসির মাংস, ফাঁস হল অরুণ লালের বিয়ের মেনু
অরুণ লাল ও বুলবুল সাহা (ছবি-টুইটার)

চিংড়ি মালাইকারি-ফিস ফ্রাই-খাসির মাংস, ফাঁস হল অরুণ লালের বিয়ের মেনু

  • সূত্রে জানা গিয়েছে এই অনুষ্ঠানে অধিকাংশ বাঙালি পদই রান্না করা হবে। এরমধ্যে থাকছে চিংড়ি মালাইকারি, ফিস ফ্রাই, খাসির মাংস, মিষ্টি দই সহ আরও রকমারি পদ। মধ্য কলকাতার একটি বিলাসবহুল হোটেলে এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।

আগামী ২ মে ভারতের প্রাক্তন ক্রিকেটার অরুণ লাল ৬৬ বছর বয়সে দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। আগামী সোমবার বাঙালি রীতি-রেওয়াজ মেনেই বুলবুল সাহার সঙ্গে অরুণ লালের বিয়ে সম্পন্ন হবে। সম্প্রতি অরুণ লাল এবং বুলবুল সাহার গায়ে হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ইতিমধ্যে বিয়েবাড়িতে কী কী খাওয়া-দাওয়া হবে,সেই তালিকাও প্রকাশ্যে চলে এসেছে।

একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে অরুণ লালের দ্বিতীয় বিয়ের এই অনুষ্ঠানে অধিকাংশ বাঙালি পদই রান্না করা হবে। এরমধ্যে থাকছে চিংড়ি মালাইকারি, ফিস ফ্রাই, খাসির মাংস, মিষ্টি দই সহ আরও রকমারি পদ। মধ্য কলকাতার একটি বিলাসবহুল হোটেলে এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।

ক্রিকেট বিশ্বের কিংবদন্তি অরুণ লালের দ্বিতীয় বিয়েতে অতিথির তালিকায় রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী সহ আরও তারকা ব্যাক্তিত্বদের নাম। অরুণ লালের বিয়ে নিয়ে ইতিমধ্যেই কৌতূহল চরমে পৌঁছেছে। বুলবুল সাহা পেশায় একজন স্কুল শিক্ষক। তিনি এখনও পড়ানোর পেশায় যুক্ত রয়েছেন। রান্না করতে তাঁর খুবই ভাল লাগে। এক কমন বন্ধুর মাধ্যমে প্রথমে অরুণ লাল ও বুলবুল সাহার মধ্যে পরিচয় হয়। তারপর থেকে কথাবার্তা চলতে থাকে। সেখান থেকেই প্রেমের সম্পর্ক। গত মাসে তাঁরা এনগেজমেন্ট করেছেন।

বন্ধ করুন