বাংলা নিউজ > ময়দান > ভারতের এই দুই তরুণকে নিয়ে গর্বিত অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেস বোলার গ্লেন ম্যাকগ্রা

ভারতের এই দুই তরুণকে নিয়ে গর্বিত অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেস বোলার গ্লেন ম্যাকগ্রা

অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেস বোলার গ্লেন ম্যাকগ্রা (ছবি:টুইটার)

চেতন সাকারিয়া ও সন্দীপ ওয়ারিয়র। দুই তরুণ বোলারের অভিষেক দেখে খুশি অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার গ্লেন ম্যাকগ্রা।

সদ্য সমাপ্ত হওয়া ভারত-শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেয়েছিলেন ভারতের তরুণ দুই পেস বোলার চেতন সাকারিয়া ও সন্দীপ ওয়ারিয়র। দুই তরুণ বোলারের অভিষেক হয়েছিল এই সিরিজেই। যা দেখে খুশি অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার গ্লেন ম্যাকগ্রা। তিনি সোশ্যাল মিডিয়াতে এই দুই ক্রিকেটারকে নিয়ে নিজের মনের কথা লিখে ফেলেন।

আসলে ভারতের এই দুই তরুণ ক্রিকেটার গ্লেন ম্যাকগ্রার হাত ধরেই উঠে এসেছেন। চেন্নাইয়ের এমআরএফ পেস ফাউন্ডেশনের সঙ্গে যখন গ্লেন ম্যাকগ্রা যুক্ত ছিলেন তখনই এখানে যুক্ত হয়েছিলেন চেতন সাকারিয়া ও সন্দীপ ওয়ারিয়র। সেখানেই প্রাক্তন পেস বোলারের ছত্রছায়ায় নিজেদের তৈরি করেছিলেন দুই তরুণ পেসার। তাদের ভারতীয় দলে অভিষেক হতে দেখে গর্বিত ছিলেন ম্যাকগ্রা। তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে লেখেন, ‘চেতন সাকারিয়া ও সন্দীপ ওয়ারিয়র, তোমাদের অনেক অনেক শুভেচ্ছা, ভারতীয় দলে তোমাদের অভিষেক দেখে ভাল লাগছে, তোমরা আমায় গর্বিত করেছ।’

শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের ম্যাচে অভিষেক করেছিলেন সাকারিয়া। ৩৪ রানে ২ উইকেট নিয়ে তিনি নিজেকে প্রমাণ করেছিলেন। এরপরে তিনি টি টোয়েন্টিতেও নিজের জায়গা পাকা করেছিলেন। অন্যদিকে টি টোয়েন্টিতে মিডিয়াম পেসার সন্দীপ ওয়ারিয়রের অভিষেক হয়েছিল।

তিন ওভার বল করে ২৩ রান দিয়েছিলেন তিনি। এক ইন্টারভিউতে সাকারিয়া জানিয়েছিলেন তিনি কী ভাবে ম্যাকগ্রাকে মুগ্ধ করেছিলেন।

 

বন্ধ করুন