বাংলা নিউজ > ময়দান > এক ফ্রেমে দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক, তবে ক্রিকেট নয় গলফের মাঠে!

এক ফ্রেমে দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক, তবে ক্রিকেট নয় গলফের মাঠে!

কপিল দেব এবং মহেন্দ্র সিং ধোনি।

হরিয়ানার গুরুগ্রামে শুক্রবার এক আমন্ত্রণমূলক গলফের টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন ১৯৮৩ এবং ২০১১ সালে দেশকে ওডিআই বিশ্বকাপ দেওয়া দুই অধিনায়ক। গলফের প্রতি কপিলের ভালোবাসা সর্বজনবিদিত। কপিলের মতোই গলফ খেলতে পছন্দ করেন জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কও এমএস ধোনিও। সুযোগ পেলেই গলফ খেলেন তিনি।

কপিল দেব এবং মহেন্দ্র সিং ধোনি ফের ধরা পড়লেন একই ফ্রেমে। বাইশ গজে দু'জনেই দেশকে উপহার দিয়েছেন বিশ্বকাপ। আসলে, কপিল ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন, যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। এমন কী বলিউড স্টার রণবীর সিং-ও এই নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

হরিয়ানার গুরুগ্রামে শুক্রবার এক আমন্ত্রণমূলক গলফের টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন ১৯৮৩ এবং ২০১১ সালে দেশকে ওডিআই বিশ্বকাপ দেওয়া দুই অধিনায়ক। গলফের প্রতি কপিলের ভালোবাসা সর্বজনবিদিত। কপিলের মতোই গলফ খেলতে পছন্দ করেন জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কও এমএস ধোনিও। সুযোগ পেলেই গলফ খেলেন তিনি। প্রসঙ্গত, কপিলের নেতৃত্বে ১৯৮৩ ওডিআই বিশ্বকাপ এবং ধোনির নেতৃত্বে ২০০৭ টি-টোয়েন্টি ও ২০১১ ওয়ানডে বিশ্বকাপের শিরোপা জিতেছিল ভারত।

ধোনির সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কপিল লিখেছেন, ‘ক্রিকেটারেরা যখন গলফারে পরিণত হয়ে যায়।’ এই পোস্ট দেখে বেশ খুশি নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কপিল দেব।
সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কপিল দেব।

অতীতেও প্রাক্তন ক্রিকেটার কেদার যাদবের সঙ্গে গলফ কোর্সে দেখা গিয়েছে ধোনিকে। ২০১৯ সালে তিনি প্রাক্তন সিএসকে ক্রিকেটার যাদব এবং কপিলের সঙ্গেই একটি গলফের কোর্সে হাজির ছিলেন মাহি।

আরও পড়ুন: ধোনিকে অভিশাপ দিই- ইরফানের হয়ে সরব ভক্ত, মন জয় করা উত্তর ভারতের প্রাক্তনীর

আরও একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে ধোনির গলফের শট নিচ্ছেন। আর সেই শটটি তাঁর ব্যাটিংয়ের মতোই একেবারে নিখুঁত শট ন।

রণবীর সিং লিখেছেন 'ওয়াও'

কপিল গলফ কোর্স থেকে তাঁর ছবি আপলোড করার পরপরই বলিউড অভিনেতা রণবীর সিং প্রতিক্রিয়া জানান। রণবীর হার্ট ইমোজি দিয়ে 'ওয়াও' মন্তব্য করেছেন। এই মাসের শুরুতেই কপিল এবং এমএস ধোনি উভয়েই কার্লোস আলকারাজ গার্সিয়া এবং জানিক সিনারের মধ্যে ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনাল দেখতে উপস্থিত ছিলেন। আর্থার অ্যাশে স্টেডিয়ামের স্ট্যান্ডে দেখা গিয়েঠিল কপিল ও ধোনিকে। প্রসঙ্গত, গ্র্যান্ড স্ল্যামের দ্বিতীয় দীর্ঘতম টাই হিসেবে যে ম্যাচটি ইতিহাসে লেখা থাকবে, সেটিই উপভোগ করেছিলেন দুই বিশ্বজয়ী অধিনায়ক। ৫ ঘন্টা ১৫ মিনিট ধরে চলেছিল ম্যাচের লড়াই। আর এ বার একসঙ্গে গলফ খেলতে দেখা গিয়েছে দু'জনকে।

আরও পড়ুন: দীপ্তির মতো বিতর্কে জড়িয়েছিলেন কপিলও, দিলেন সহজ সমাধান সূত্র

দীপ্তি শর্মা বিতর্কে কপিলও বিবৃতি দিয়েছেন

ইংল্যান্ডের বিরুদ্ধে চার্লি ডিনের রান আউটের কারণে বিতর্কিত দীপ্তি শর্মা বিতর্কে কপিল দেবও তাঁর মতামত প্রকাশ করেছিলেন। ইংল্যান্ডের চার্লি ডিনকে মানকাড আউট করাকে ঘিরে দীপ্তিকে নিয়ে বিতর্ক এখনও শেষ হচ্ছে না। এই প্রসঙ্গ কপিল বলেন, ‘এমন পরিস্থিতিতে, প্রতি বার তীব্র বিতর্কের পরিবর্তে আমি অনুভব করি - একটি সহজ নিয়ম থাকা উচিত। ব্যাটসম্যানদের তাদের রান থেকে বঞ্চিত করা উচিত। এটিকে শর্ট রান হিসাবে বিবেচনা করা উচিত। আমার মনে হয়, এটি একটি ভালো সমাধান।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘ওঁর এনার্জি লেভেল মারাত্মক…’ কিং খানের প্রশংসায় পঞ্চমুখ বিজয় সেতুপতি মিনিয়াপোলিসের মানুষকে ফুচকা খাওয়ালো ভারতীয় রেস্তোরাঁ, এরপর যা হল অবাক হবেন Dravid's Replacement:ভারতের কোচের পদ পুরো আলাদা- গম্ভীরকে নিয়ে বড় দাবি কুম্বলের আশা পারেখ থেকে রিনা দত্ত- আমিরের ‘আম্মি’-র বার্থডে ব্যাশে এলেন কারা? বৃষ্টি তো হবেই, কবে থেকে গরম কমবে বাংলায়? ৫০ কিমিতে উঠবে ঝড়, কোথায় কোথায়? 'যেদিন কার্তিকের সঙ্গে দেখা হয়, তখন ওঁর ওজন ৯০ কেজি, একটাও পুশ-আপ দিতে পারেনি' ‘‌যারা দলে থেকে বেইমানি করেছে তাদের তাড়ানো হবে’‌, শতাব্দীর হুঁশিয়ারি বীরভূমে ইডেনে উড়ন্ত বাজ বাংলার অভিষেক, অবিশ্বাস্য ক্যাচে মন্ত্রমুগ্ধ সকলে- ভিডিয়ো সুধা-তেজের প্রেম কাহিনিতে তৃতীয় ব্যক্তি? শুভ বিবাহ নিয়ে মুখ খুললেন শ্রীতমা 'সিকান্দর'-এর অ্যাকশন দৃশ্যে কাজ করবে ‘মিশন ইম্পসিবল’ টিম? কী বলছে রিপোর্ট

T20 WC 2024

ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.