বাংলা নিউজ > ময়দান > Legends League Cricket 2022: যোধপুরে মরু ঝড় শেন ওয়াটসনের,পার্থিবের গুজরাটকে হারিয়ে ফাইনালে ইরফানরা

Legends League Cricket 2022: যোধপুরে মরু ঝড় শেন ওয়াটসনের,পার্থিবের গুজরাটকে হারিয়ে ফাইনালে ইরফানরা

শেন ওয়াটসনের ঝড়ো ব্যাটিংয়ে জয় ছিনিয়ে নিয়ে ফাইনালে ইরফান পাঠানের ভিলওয়ারা।

রবিবার রাতে অনুষ্ঠিত কোয়ালিফায়ার ম্যাচে ভিলওয়ারা কিংসকে হারিয়ে ফাইনালে জায়গা নিশ্চিত করেছিল ইন্ডিয়া ক্যাপিটালস। ভিলওয়ারা কিংস এই ম্যাচে খুব অল্পের জন্য হেরে গিয়েছিল। তবে সোমবার রাতে এলিমিনেটরে গুজরাট জায়ান্টসকে হারিয়ে ফাইনালে ওঠে ভিলওয়ারা কিংস। ফাইনালে ইন্ডিয়া ক্যাপিটালসের মুখোমুখি হবে।

লেজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় আসর এখন চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গিয়েছে। সোমবার পার্থিব প্যাটেলের গুজরাট জায়ান্টসকে ৯ বল বাকি থাকতে ৬ উইকেটে হারিয়ে ফাইনালে পৌঁছে গেল ভিলওয়ারা কিংস। ফাইনালে তারা ইন্ডিয়া ক্যাপিটালসের মুখোমুখি হবে।

রবিবার রাতে অনুষ্ঠিত কোয়ালিফায়ার ম্যাচে ভিলওয়ারা কিংসকে হারিয়ে ফাইনালে জায়গা নিশ্চিত করেছিল ইন্ডিয়া ক্যাপিটালস। ভিলওয়ারা কিংস এই ম্যাচে খুব অল্পের জন্য হেরে গিয়েছিল। তবে সোমবার রাতে এলিমিনেটরে গুজরাট জায়ান্টসকে হারিয়ে ফাইনালে ওঠে ভিলওয়ারা কিংস।

আরও পড়ুন: ইউসুফের গায়ে হাত তোলার বড় শাস্তি পেলেন না জনসন, শুধু জরিমানা আর সতর্ক করা হল

টসে জিতে ব্যাট করতে নেমে ক্রিস গেইল (৩ বলে ৫ রান) এবং পার্থিব প্যাটেলের (৫ বলে ৯ রান) উইকেট দ্রুত হারায় গুজরাট। স্বাভাবিক ভাবেই দল চাপে পড়ে যায়। তবে তিলকরত্নে দিলশনের ২৬ বলে ৩৬ এবং যশপাল সিংয়ের ৩৫ বলে ৪৩ রানের হাত ধরে প্রাথমিক চাপ সামলায় গুজরাট জায়ান্টস। পরে কেভিন ও'ব্রায়েন ২৪ বলে ৪৫ রান করে গুজরাটকে শক্তিশালী জায়গায় পৌঁছে দেন। আটে নেমে জীবন মেন্ডিস ১০ বলে ২৪ রান করেন। নির্দিষ্ট ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯৪ করে গুজরাট জায়ান্টস।

ভিলওয়ারার শ্রীসন্থ ২ উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন ফিদেল এডওয়ার্ডস, মন্টি পানেসর, রাহুল শর্মা, সুদীপ ত্যাগী, টিম ব্রেসনান।

আরও পড়ুন: শেষ বলে রুদ্ধশ্বাস ম্যাচ জিতেও লেজেন্ডস লিগ থেকে ছিটকে গেলেন হরভজনরা

১৯৫ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ভিলওয়ারার দুই ওপেনার উইলিয়াম পোর্টারফিল্ড এবং মর্নে ভ্যান উইক শুরু থেকেই ঝড় তুলেছিলেন। ১৮ বল ৩১ করেন ভ্যান উইক। ৪৩ বলে ৬০ করেন পোর্টারফিল্ড। তবে শেন ওয়াটসনের ২৪ বলে অপরাজিত ঝড়ো ৪৮-ই ফাইনালে পৌঁছে দেয় ভিলওয়ারাকে। ২টি চার এবং ৫টি ছক্কার সৌজন্য় ২০০ স্ট্রাইকরেট নিয়ে চোখ ধাঁধানো এক ইনিংস খেলেন ওয়াটসন। যার সুবাদে ৬ উইকেটে ম্যাচ জিতে যায় ইরফান পাঠানের টিম। এ ছাড়াও ইউসুফ পাঠান ১১ বলে ২১ করেন। ১৩ বলে ২৩ করেন ইরফান পাঠান। ১৮.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৫ রান করে ভিলওয়ারা।

গুজরাট জায়ান্টসের শ্রীসন্থ অরবিন্দ ২ উইকেট নিয়েছেন। এ ছাড়াও ১টি করে উইকেট নিয়েছেন কেপি আপান্না এবং গ্রেম সোয়ান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আপনি হয়তো কারও বন্ধু নন, আপনার মধ্যে এই ৫ বৈশিষ্ট্যের কোনওটি থাকলে সাবধান হন আরও একবার পর্দায় ফিরছেন 'শক্তিমান' মুকেশ খান্না, তবে এবার নতুন রূপে… তিন মাস আগে মা হয়েছেন, 'বাবলি'কে খোলা চিঠি শুভশ্রীর, কাকে মিস করছেন? মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কাদের অর্থের অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল তুলা রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.