বাংলা নিউজ > ময়দান > Legends League Cricket: অনবদ্য ব্যাটিং আমলা-কালিসের, এশিয়ান লায়ন্সদের বিরুদ্ধে সহজ জয় পেল ওয়ার্ল্ড জায়ান্টস

Legends League Cricket: অনবদ্য ব্যাটিং আমলা-কালিসের, এশিয়ান লায়ন্সদের বিরুদ্ধে সহজ জয় পেল ওয়ার্ল্ড জায়ান্টস

এশিয়ান লায়ন্সদের বিরুদ্ধে সহজ জয় পেল ওয়ার্ল্ড জায়ান্টস (ছবি-টুইটার)

কাতারে অনুষ্ঠিত চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছিল ওয়ার্ল্ড জায়ান্টস এবং এশিয়ান লায়ন্স। ম্যাচে বিশ্ব ক্রিকেটের একদা সেরাদের লড়াইতে ওয়ার্ল্ড জায়ান্টসের কাছে হারতে হল এশিয়ান লায়ন্সদের। লড়াই করেও ম্যাচ বের করতে পারলেন না আব্দুর রজ্জাকরা।

শুভব্রত মুখার্জি: কাতারে অনুষ্ঠিত চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছিল ওয়ার্ল্ড জায়ান্টস এবং এশিয়ান লায়ন্স। ম্যাচে বিশ্ব ক্রিকেটের একদা সেরাদের লড়াইতে ওয়ার্ল্ড জায়ান্টসের কাছে হারতে হল এশিয়ান লায়ন্সদের। লড়াই করেও ম্যাচ বের করতে পারলেন না আব্দুর রজ্জাকরা। মূলত টপ অর্ডার ব্যাটিং ব্যর্থতার কারণেই এ দিন ম্যাচে সমস্যায় পড়তে হয় শাহিদ আফ্রিদিদের। পরবর্তীতে লোয়ার মিডল অর্ডার চেষ্টা করেও সেই ব্যর্থতা ঢাকতে ব্যর্থ হল। ফলে ২০ রানের ব্যবধানে ম্যাচ জিতে নিল ওয়ার্ল্ড জায়ান্টস।

আরও পড়ুন… সলমন-বিরাটদের কড়া টক্কর দিতে পারেন ৪১-এর ধোনি! IPL 2023 -এর আগে নজরে মাহির বাইসেপ

এ দিনের‌ ম্যাচে জেতার ফলে ওয়ার্ল্ড জায়ান্টসের পয়েন্ট সংখ্যা দাঁড়াল ৬। অন্যদিকে এশিয়ান লায়ন্সদের ঝুলিতে রয়েছে চার পয়েন্ট। ইন্ডিয়ান মহারাজাদের দখলে রয়েছে মাত্র দুই পয়েন্ট। সবকটি দল ইতিমধ্যেই চারটি করে ম্যাচ খেলে ফেলেছে। এদিন দুই দলের মধ্যে ফারাকটা কার্যত গড়ে দিল দুই প্রাক্তন প্রোটিয়া ব্যাটারের ব্যাটিং। অসাধারণ দুটি অর্ধশতরানের ইনিংস উপহার দিলেন জ্যাক কালিস এবং হাসিম আমলা। এদিন ওপেন করতে নেমে ৫৯ বলে ৬৮ রান করেন আমলা। হাঁকিয়েছেন ৯টি চার এবং একটি ছয়। যদিও এদিন 'ইউনিভার্স বস' ক্রিস গেইল রান পাননি। তিনি মাত্র ২ রান করে আউট হয়ে যান। একটা সময় ২৯ রানে দুটি উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল ওয়ার্ল্ড জায়ান্টসরা। এরপর কালিসকে সঙ্গী করে ৯৫ রানে জুটি গড়েন আমলা। মারকুটে ইনিংস খেলেন কালিস। ৪৩ বলে ৫৬ রান করে অপরাজিত থেকে যান তিনি। ওয়ার্ল্ড জায়ান্টসরা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫০ রান করতে সমর্থ হয়।

আরও পড়ুন… WPL 2023: টানটান উত্তেজনার ম্যাচে মেগ ল্যানিংয়ের দিল্লিকে হারালো গুজরাট জায়ান্টস

জবাবে ব্যাক করতে নেমে এশিয়ান লায়ন্স দ্রুত হারায় তাদের ওপেনার উপুল থারাঙ্গাকে (৪)। অপর ওপেনার তিলকরত্নে দিলশান চালিয়ে খেলে ২৮ বলে ৩৭ রান করেন। এরপর কোন ব্যাটারই সেইভাবে উইকেটে টিকতে পারেননি। পরপর আউট হন থিসারা পেরেরা(১২),মহম্মদ হাফিজ(১৩),মিসবাহ উল হক (৫)। শাহিদ আফ্রিদি ১৮ বলে ২৬ রান করে লড়াইয়ের চেষ্টা করলেও শেষ রক্ষা করতে পারেননি। ১৯.১ ওভারেই ১৩০ রানে অলআউট হয়ে যায় এশিয়ান লায়ন্সরা। ওয়ার্ল্ড জায়ান্টসের হয়ে তিনটি করে উইকেট নেন জিম্বাবোয়ের প্রাক্তনী ক্রিস্টোফার এমপফু এবং ক্যারিবিয়ান প্রাক্তনী টিনো বেস্ট। ফলে দিন শেষে ২০ রানের ব্যবধানে সহজ জয় তুলে নেয় ওয়ার্ল্ড জায়ান্টসরা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রাঁচি টেস্ট থেকে বাদ পড়ে দেশে ফিরছেন ব্রিটিশ স্পিনার, খেলবেন না শেষ ম্যাচেও বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.