বাংলা নিউজ > ময়দান > Legends League Cricket Masters: বিধ্বংসী উত্থাপ্পা, গম্ভীর- এশিয়ার সিংহদের ১০ উইকেটে গুঁড়িয়ে দিল ভারত মহারাজা

Legends League Cricket Masters: বিধ্বংসী উত্থাপ্পা, গম্ভীর- এশিয়ার সিংহদের ১০ উইকেটে গুঁড়িয়ে দিল ভারত মহারাজা

এশিয়া লায়ন্সদের গুঁড়িয়ে দিল ইন্ডিয়া মহারাজাস।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই রবিন উত্থাপ্পা এবং গৌতম গম্ভীর দারুণ খেলেছেন। রবিন এবং গম্ভীর মিলেই শেষ করে দেন এশিয়ার সিংহদের। ৪৫ বল বাকি থাকতে ১৫৯ রান করে ফেলে ইন্ডিয়া মহারাজাস। পুরো ১০ উইকেটে তারা জয় ছিনিয়ে নেয়।

রবিন উথাপ্পা এবং গৌতম গম্ভীরের বিধ্বংসী পারফরম্যান্সের হাত ধরে মঙ্গলবার এশিয়া লায়ন্সের বিরুদ্ধে দশ উইকেটে বড় জয় ছিনিয়ে নিল ভারত মহারাজা। ১৫৮ রান তাড়া করতে নেমে উত্থাপ্পা মাত্র ৩৯ বলে অপরাজিত ৮৮ রান করেন এবং গম্ভীর ৩৬ বলে অপরাজিত ৬১ রান করেন। লিজেন্ডস লিগ ক্রিকেট মাস্টার্সে এটি গম্ভীরের তৃতীয় টানা হাফসেঞ্চুরি। তবে এই টুর্নামেন্টে প্রথম জয় পেল ভারত মহারাজাস। আগের ২টি ম্যাচ তারা হেরেছে।

আরও পড়ুন: শ্রেয়স না খেললে KKR অধিনায়ক কে হবেন? নাইটদের পোস্টে লিটনের নাম নিয়ে জল্পনা

টস জিতে এশিয়া লায়ন্সদের প্রথমে ব্যাট করতে পাঠায় ইন্ডিয়া মহারাজাস। এশিয়ার উপুল থারাঙ্গা এবং তিলকরত্নে দিলশনশ শুরুটা বেশ ভালো করে। প্রথম উইকেটে তারা ৫২ বলে ৭৩ রান করে। ৪৮ বলে ৬৯ করেন উপুল থারাঙ্গা এবং দিলশন করেন ২৭ বলে ৩২ রান। এর বাইরে আব্দুল রজ্জাক ১৭ বলে অপরাজিত ২৭ করেছেন। ১৮ বলে ১৫ রান করেছেন আসগার আফগান। নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেটে ১৫৭ রান করে এশিয়া লায়ন্স। ভারতের সুরেশ রায়না ২ উইকেট নিয়েছেন। স্টুয়ার্ড বিনি, হরভজন সিং, প্রবীণ তাম্বে ১টি করে উইকেট নিয়েছেন।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই রবিন উত্থাপ্পা এবং গৌতম গম্ভীর দারুণ খেলেছেন। রবিন এবং গম্ভীর মিলেই শেষ করে দেন এশিয়ার সিংহদের। ৪৫ বল বাকি থাকতে ১৫৯ রান করে ফেলে ইন্ডিয়া মহারাজাস। পুরো ১০ উইকেটে তারা জয় ছিনিয়ে নেয়।

আরও পড়ুন: আমদাবাদ টেস্ট ড্র করে Test Ranking-এ শীর্ষে ওঠার সুযোগ ফস্কাল ভারত, হল না নজির

শক্তিতে ভরপুর লায়ন্স বোলিং লাইন আপকে মহারাজার ওপেনাররা একেবারে গুঁড়িয়ে দেন। শোয়েব আখতার ১ ওভার বল করে ১২ রান দেন। মহম্মদ হাফিজ ২ ওভার বল করে ৩৩ রান দেন। আব্দুল রজ্জাক ২ ওভার বল করে ২৪ রান দেন। সোহেল তনভীর ২ ওভার বল করে ২২ রান দেন। ইসুরু উদানা ২ ওভার বল করে দেন ২৬ রান। থিসারা পেরেরা ৩ বল করে ৮ রান দেন। লায়ন্স বোলারদের মধ্যে ১০-এর নীচে ইকোনমিরেট একমাত্র মহম্মদ আমিরের। ৩ ওভারে তিনি ২৯ রান দেন।

এশিয়া লায়ন্স (৪ পয়েন্ট) তিন ম্যাচ খেলে এটাই প্রথম হার। আর ইন্ডিয়া মহারাজাস (২ পয়েন্ট) ৩ ম্যাচ খেলে আগের ২টিতে হেরেছে। এটা প্রথম জয়। এ ছাড়া ওয়ার্ল্ড জায়ান্টস (২ পয়েন্ট) ২টি ম্যাচ খেলে একটিতে জিতেছে, একটি হেরেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশ্ব সঙ্গীত দিবসে বিরাট চমক! পর্দায় মুক্তি পেল পার্বতী বাউলের জীবনের গল্প IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| অভিষেকের পর এবার মমতা, হাসপাতালে গেলেন মুখ্য়মন্ত্রী, হতে পারে অপারেশন বরফমোড়া উপত্যকা থেকে জলপথ... ভারতীয় সেনার যোগ দিবস উদযাপন কাড়ল নজর যোগ দিবস ২০২৪: NDRFএর প্রশিক্ষিত কুকুর জিম্মি কাড়ল নজর Video: যোগ দিবস ২০২৪ উদযাপনে দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, টুকরো দৃশ্য একনজরে ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই কাজে ফিরেছিলেন, এবার অটুট সব্যসাচী-পায়েল জুটি সংক্রামক পেটের রোগের ভ্যাকসিন তৈরিতে বিরাট সফল কলকাতার সংস্থা, বিশ্বে প্রথম! মঙ্গলবারের মধ্যে ঘরে ফেরাতে হবে সব ঘরছাড়াকে, বুধবার পর্যন্ত রাজ্যে আধাসেনা

T20 WC 2024

IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.