বাংলা নিউজ > ময়দান > Legends League Cricket: ইন্ডিয়া মহারাজার দলে নয়া অন্তর্ভুক্তি মহম্মদ কাইফ, স্টুয়ার্ট বিনি
ইন্ডিয়া মহারাজার দলে নয়া অন্তর্ভুক্তি মহম্মদ কাইফ
ইন্ডিয়া মহারাজার দলে নয়া অন্তর্ভুক্তি মহম্মদ কাইফ

Legends League Cricket: ইন্ডিয়া মহারাজার দলে নয়া অন্তর্ভুক্তি মহম্মদ কাইফ, স্টুয়ার্ট বিনি

  • আসন্ন লেজেন্ডস লিগ ক্রিকেটের জন্য মাত্র কয়েকদিন আগেই ঘোষণা করা হয়েছিল ইন্ডিয়া মহারাজা দলের সদস্যদের নাম। প্রাক্তন এবং কিংবদন্তি ভারতীয় ক্রিকেটারদের সেই দলে এবার অন্তর্ভুক্ত হলেন ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের নায়ক মহম্মদ কাইফ এবং ভারতের প্রাক্তন অলরাউন্ডার স্টুয়ার্ট বিনি।

শুভব্রত মুখার্জি: আসন্ন লেজেন্ডস লিগ ক্রিকেটের জন্য মাত্র কয়েকদিন আগেই ঘোষণা করা হয়েছিল ইন্ডিয়া মহারাজা দলের সদস্যদের নাম। প্রাক্তন এবং কিংবদন্তি ভারতীয় ক্রিকেটারদের সেই দলে এবার অন্তর্ভুক্ত হলেন ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের নায়ক মহম্মদ কাইফ এবং ভারতের প্রাক্তন অলরাউন্ডার স্টুয়ার্ট বিনি। উল্লেখ্য জানুয়ারি মাসের ২০ তারিখ থেকে ওমানের মাস্কাটের আল আমিরাত স্টেডিয়ামে বসবে লেজেন্ডস লিগ ক্রিকেটের প্রথম সংস্করণের আসর।

ক্রিকেট থেকে অবসরের পরে ফের একবার ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিদের দেখা যাবে ২২ গজে। ওমানের আল আমিরাত স্টেডিয়ামে লেজেন্ডস লিগ ক্রিকেটে তিনটি দলের লড়াইয়ের সাক্ষী থাকবে ক্রিকেট বিশ্ব। আগেই জানানো হয়েছিল ইন্ডিয়া মহারাজা দলের হয়ে খেলতে দেখা যাবে যুবরাজ সিং, হরভজন সিং, বীরেন্দ্র সেহওয়াগদের মতন কিংবদন্তিদের।

উল্লেখ্য খেলা ছাড়ার পরে কাইফ বর্তমানে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন। আইপিএলের ফ্রাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের কোচিং স্টাফ হিসেবেও কাজ করেছেন তিনি। ওমানে লেজেন্ডস লিগে খেলবে তিনটি দল। ভারত, এশিয়া এবং অবশিষ্ট বিশ্ব একাদশ। ইন্ডিয়া মহারাজা দলে রয়েছেন— ইরফান পাঠান, ইউসুফ পাঠান, আরপি সিং, প্রজ্ঞান ওঝা, নয়ন মোঙ্গিয়া, এস বদ্রিনাথ, মনপ্রীত গনি, হেমাঙ্গ বাদানি, বেনুগোপাল রাও, মুনাফ প্যাটেল এবং অমিত ভান্ডারি। এই লিগের কমিশনারের দায়িত্বে আছেন সদ্য ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের কোচের পদ থেকে ছেড়ে আসা রবি শাস্ত্রী।

বন্ধ করুন