বাংলা নিউজ > ময়দান > Legends League Cricket: শেষ বলে রুদ্ধশ্বাস ম্যাচ জিতেও লেজেন্ডস লিগ থেকে ছিটকে গেলেন হরভজনরা

Legends League Cricket: শেষ বলে রুদ্ধশ্বাস ম্যাচ জিতেও লেজেন্ডস লিগ থেকে ছিটকে গেলেন হরভজনরা

লিগের শেষ ম্যাচে হার ইন্ডিয়া ক্যাপিটালসের। ছবি- লেজেন্ডস লিগ ক্রিকেট।

India Capitals vs Manipal Tigers: লেজেন্ডস লিগ ক্রিকেটের চূড়ান্ত পয়েন্ট টেবিলে চোখ রাখুন, দেখে নিন কারা কবে প্লে-অফ খেলতে নামবে।

চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটের শেষ লিগ ম্যাচে ইন্ডিয়া ক্যাপিটালসের বিরুদ্ধে উত্তেজক জয় তুলে নেয় মনিপাল টাইগার্স। বড় রান তাড়া করে ম্য়াচ জিতেও টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় হরভজন সিংদের।

ইন্ডিয়া ক্যাপিটালস আগেই প্লে-অফের টিকিট নিশ্চিত করেছিল। প্লে-অফে পৌঁছে গিয়েছিল ভিলওয়ারা কিংসও। শবিবার লিগের শেষ ম্যাচে ক্যাপিটালসকে বড় ব্যবধানে হারালে নেট রান-রেটের নিরিখে গুজরাট জায়ান্টসকে টপকে প্লে-অফে যাওয়ার সুযোগ ছিল মনিপাল টাইগার্সের সামনে। শেষমেশ হরভজনরা ম্যাচ জিতলেও নেট রান-রেটে গুজরাটের কাছে পিছিয়ে পড়তে হয়।

লিগের শেষ ম্যাচে টস জিতে ক্যাপিটালসকে শুরুতে ব্যাট করতে পাঠান মনিপাল দলনায়ক হরভজন। গৌতম গম্ভীর মাঠে নামেননি। তাঁর বদলে ক্যাপিটালসকে নেতৃত্ব দেন রস টেলর।

প্রথমে ব্যাট করে ইন্ডিয়া ক্যাপিটালস ২ উইকেট হারিয়ে ১৮৩ রান তোলে। হ্যামিল্টন মাসাকাদজা ৩৫ বলে ৬০ রান করেন। তিনি ৮টি চার ও ২টি ছক্কা মারেন। ১ রান করে অবসৃত হন সলোমন মায়ের। ৫১ বলে ৬৪ রান করে রান-আউট হন দীনেশ রামদিন। তিনি ৫টি চার ও ৩টি ছক্কা মারেন। ৩১ বলে ৫১ রান করে নট-আউট থাকেন রস টেলর। তিনি ৩টি চার ও ৩টি ছক্কা মারেন। টাইগার্সের হয়ে একমাত্র উইকেটটি নেন কোরি অ্যান্ডারসন।

আরও পড়ুন:- India Legends vs Sri Lanka: ফের শ্রীলঙ্কাকে হারিয়ে চ্যাম্পিয়ন ইন্ডিয়া লেজেন্ডস

জবাবে ব্যাট করতে নেমে মনিপাল টাইগার্স একেবারে শেষ বলে চার মেরে ম্যাচ জেতে। তারা ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৮৬ রান তুলে জয় নিশ্চিত করে। রিকার্ডো পাওয়েল ৯৬ রান করে আউট হন। ৫২ বলের ইনিংসে তিনি ৮টি চার ও ৭টি ছক্কা মারেন।

এছাড়া মহম্মদ কাইফ ২৬ ও কোরি অ্যান্ডারসন ৩৯ রান করেন। ২টি করে উইকেট নেন জন মুনি ও প্রবীণ তাম্বে। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন পাওয়েল।

আরও পড়ুন:- Jasprit Bumrah's Fitness Update: বুমরাহর ফিটনেস নিয়ে আপডেট দিলেন রাহুল দ্রাবিড়, কোচের কথায় রয়েছে গুরুত্বপূর্ণ ইঙ্গিত

লেজেন্ডস লিগ ক্রিকেটের চূড়ান্ত পয়েন্ট টেবিল:-
১. ইন্ডিয়া ক্যাপিটালস: ৬ ম্যাচে ৭ পয়েন্ট (+১.০০১)
২. ভিলওয়ারা কিংস: ৬ ম্যাচে ৭ পয়েন্ট (-০.১৪২)
৩. গুজরাট জায়ান্টস: ৬ ম্যাচে ৫ পয়েন্ট (-০.৩৬৬)
৪. মনিপাল টাইগার্স: ৬ ম্যাচে ৫ পয়েন্ট (-০.৪৬৭)

কারা প্লে-অফের যোগ্যতা অর্জন করে:
লিগ টেবিলের প্রথম ৩টি দল প্লে-অফের যোগ্যতা অর্জন করে। প্রথম ২টি দল ইন্ডিয়া ক্যাপিটালস ও ভিলওয়ারা কিংস রবিবার কোয়ালিফায়ারে মাঠে নামবে। যারা জিতবে, সরাসরি ফাইনালের টিকিট হাতে পাবে। কোয়ালিফায়ারে যারা হারবে, তারা সোমবার পয়েন্ট টেবিলের তিন নম্বর দল গুজরাট জায়ান্টসের বিরুদ্ধে এলিমিনেটরে মাঠে নামবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রেসারের জন্য নুন খাওয়া ছেড়ে দিয়েছেন? ডেকে নিয়ে আসছেন অন্য আর এক বিপদ মেঘালয় ঘুরে গুয়াহাটিতে, গলায় গাঁদার মালা! কামাখ্যায় স্বর্ণেন্দু-শ্রুতি মাত্র ১৬ বছরেই মাউন্ট এভারেস্টের শিখর জয়! নজির গড়লেন কামিয়া কার্তিকেয়ান বেরোল ত্রিপুরার রেজাল্ট, মাধ্যমিকে বাড়ল পাশের হার, উচ্চমাধ্যমিকে ২ বছরে কমল ১৫% ‘‌আমি রাজ্যসভার পদ থেকে ইস্তফা দেব না’‌, আপ নেতৃত্বকে চ্যালেঞ্জ ছুঁড়লেন স্বাতী ফুশিয়া পিংক লেহেঙ্গায় মোহময়ী রূপে ধরা দিলেন ‘ধক ধক গার্ল’ -দেখুন ছবি স্ত্রীকে চাকরি করতে দেবে না, হাত কেটে ফেলেন স্বামী! রেণুর গল্পে শিউরে উঠলেন রচনা ভোটের হার কমেছে ৬৩% আসনে, ২০১৯-র থেকে মোট ভোট কমেছে ৮৮ সিটে, বাংলায় কী অবস্থা? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন ‘পার্টনারের ফোন চেক করি এখনও…’ কেন এমন করেন জাহ্নবী? জানালেন নিজেই

Latest IPL News

IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.