বাংলা নিউজ > ময়দান > Legends League Cricket: টুর্নামেন্টে অংশ নেবেন না সচিন!
টুর্নামেন্টে অংশ নেবেন না সচিন তেন্ডুলকর (ছবি:গেটি ইমেজ)
টুর্নামেন্টে অংশ নেবেন না সচিন তেন্ডুলকর (ছবি:গেটি ইমেজ)

Legends League Cricket: টুর্নামেন্টে অংশ নেবেন না সচিন!

  • সচিনের ম্যানেজমেন্ট কোম্পানি ‘এসআরটি’ স্পোর্টস ম্যানেজমেন্টের তরফে এবার স্পষ্ট করে জানিয়ে দেওয়া হল লেজেন্ডস লিগ ক্রিকেটে ভারতের হয়ে মাঠে নামছেন না ‘লিটল মাস্টার’। আসলে বলা হয়েছে এই টুর্নামেন্টের সঙ্গে জড়িত নন সচিন।

শুভব্রত মুখার্জি: হাতে রয়েছে দু সপ্তাহের থেকেও কম সময়। তারপরেই ওমানের মাস্কাটে আল আমিরাত স্টেডিয়ামে কিংবদন্তি ক্রিকেটারদের লড়াই শুরু হবে। সেই লড়াইতে মুখোমুখি হবে তিনটি দল। জানুয়ারি মাসের ২০ তারিখ থেকে শুরু হতে চলা এই টুর্নামেন্টে ইন্ডিয়া মহারাজা, এশিয়ান লায়ন্স এবং বিশ্ব একাদশ ২২ গজে লড়াইয়ে নামবেন একে অপরের বিরুদ্ধে। লেজেন্ডস লিগ ক্রিকেটের প্রথম থেকেই একটি গুঞ্জন বা বলা ভালো প্রচার ছিল ভারতের হয়ে দীর্ঘদিন বাদে ব্যাট হাতে নামতে চলেছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। তবে সচিনের ম্যানেজমেন্ট কোম্পানি ‘এসআরটি’ স্পোর্টস ম্যানেজমেন্টের তরফে এবার স্পষ্ট করে জানিয়ে দেওয়া হল লেজেন্ডস লিগ ক্রিকেটে ভারতের হয়ে মাঠে নামছেন না ‘লিটল মাস্টার’।  আসলে বলা হয়েছে এই টুর্নামেন্টের সঙ্গে জড়িত নন সচিন।

সম্প্রতি লিগের তরফে ব্র্যান্ড অ্যাম্বাসেডর অমিতাভ বচ্চনের একটি প্রোমোশনাল ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। যেখানে সচিনের নামের উল্লেখ ছিল। তারপরেই ছড়ায় বিভ্রান্তি। আর সেই বিভ্রান্তি দূর করতেই সচিনের ম্যানেজমেন্ট কোম্পানির তরফে এক বিবৃতিতে বিষয়টি নিয়ে সমস্ত ধোঁয়াশা দূর করা হল। তার কোম্পানির তরফে বিবৃতিতে জানানো হয়েছে ‘লেজেন্ডস লিগ ক্রিকেটে সচিনের অংশগ্রহণ নিয়ে যে প্রচার চলছে তা অসত্য। সংগঠকরা ক্রিকেট সমর্থক এবং অমিতাভ বচ্চনের মতন লোককে বিভ্রান্তি করা থেকে বিরত থাকা উচিত।’

উল্লেখ্য এই বিতর্কের মাত্র একদিন আগেই ইন্ডিয়া মহারাজা দলে নয়া অন্তর্ভুক্তি হিসেবে জায়গা করে নিয়েছেন মহম্মদ কাইফ এবং স্টুয়ার্ট বিনি। লিগের কমিশনার হিসেবে দায়িত্ব সামলাচ্ছেন প্রাক্তন ভারতীয় হেড কোচ রবি শাস্ত্রী। কার্যত গোটা বিশ্বের টেস্ট খেলিয়ে দেশের সমস্ত কিংবদন্তিরাই খেলছেন এই লিগে।

বন্ধ করুন