বাংলা নিউজ > ময়দান > Legends League: বদলে গেল স্কোয়াড, সৌরভের ইন্ডিয়ার বিরুদ্ধে লড়াইয়ের জন্য শক্তি বাড়াল মর্গ্যানের ওয়ার্ল্ড জায়ান্টস
লেজেন্ডস লিগ ক্রিকেটের স্পেশাল ম্যাচে মুখোমুখি সৌরভ ও মর্গ্যানের টিম। ছবি- টুইটার।

Legends League: বদলে গেল স্কোয়াড, সৌরভের ইন্ডিয়ার বিরুদ্ধে লড়াইয়ের জন্য শক্তি বাড়াল মর্গ্যানের ওয়ার্ল্ড জায়ান্টস

  • স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে ক্রিকেটের কিংবদন্তিদের নিয়ে বিশেষ T20 ম্যাচ। 

স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত বিশেষ ম্যাচ। তবে তাতেও ইন্ডিয়া মহারাজাসকে এক চুলও জমি ছাড়তে নারাজ ওয়ার্ল্ড জায়ান্টস। আগামী ১৬ সেপ্টেম্বরের সেই বিশেষ ম্যাচের জন্য শক্তি বাড়িয়ে নিল ইয়ন মর্গ্যানের দল। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের বিরুদ্ধে মাঠে নামার আগে নিজেদের স্কোয়াডে রদবদল করল জায়ান্টস।

এবছর লেজেন্ডস লিগ শুরুর আগে ইডেনে সৌরভের নেতৃত্বাধীন ইন্ডিয়া মহারাজাসের বিরুদ্ধে একটি ম্যাচ খেলবে মর্গ্যানের নেতৃত্বাধীন ওয়ার্ল্ড জায়ান্টস। প্রাথমিকভাবে সেই ম্যাচের জন্য দু'দলের স্কোয়াড ঘোষণা করা হয়েছিল আগে। তবে পরবর্তী সময়ে ওয়ার্ল্ডস জায়ান্টস স্কোয়াডে একজোড়া বদল করা হয়। বাদ পড়েন হার্সেল গিবস ও সনৎ জয়সূর্য। পরিবর্তে স্কোয়াডে ঢোকেন শেন ওয়াটসন ও ড্যানিয়েল ভেত্তোরি।

আরও পড়ুন:- ILT20: তারকা দরকার, অনামি ক্রিকেটারদের প্রচুর টাকা দিলেও সফল হবে না টুর্নামেন্ট, শুরুর আগেই ঘোর সমস্যায় UAE-র T20 লিগ

আন্তর্জাতিক ক্রিকেট অনেক আগেই ছাড়লেও ওয়াটসন ও ভেত্তোরি প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন খুব বেশিদিন হয়নি। তাই জয়সূর্যদের তুলনায় শেন ওয়াটসনরা যে শক্তিশালী বিকল্প, সেটা বলে দেওয়ার প্রয়োজন হয় না।

ইন্ডিয়া মহারাজাস স্কোয়াড: সৌরভ গঙ্গোপাধ্যায় (ক্যাপ্টেন), বীরেন্দ্র সেহওয়াগ, মহম্মদ কাইফ, ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল, এস শ্রীসন্ত, হরভজন সিং, নমন ওঝা, অশোক দিন্দা, প্রজ্ঞান ওঝা, অজয় জাদেজা, আরপি সিং এবং যোগিন্দর শর্মা।

আরও পড়ুন:- The Hundred: দ্য হান্ড্রেডে প্রথম হ্যাটট্রিক, ওল্ড ট্র্যাফোর্ডে ইতিহাস গড়ে শেন ওয়ার্নকে শ্রদ্ধাঞ্জলি অজি লেগ-স্পিনারের

ওয়ার্ল্ড জায়ান্টস স্কোয়াড: ইয়ন মর্গ্যান (ক্যাপ্টেন), লেন্ডন সিমন্স, শেন ওয়াটসন, জ্যাক কালিস, ড্যানিয়েল ভেত্তোরি, ম্যাট প্রায়র, জন্টি রোডস, মুথাইয়া মুরলিধরন, ডেল স্টেইন, হ্যামিলটন মাসাকদজা, মাশরাফি মোর্তাজা, আসগর আফগান, মিচেল জনসন, ব্রেট লি, কেভিন ও'ব্রায়েন এবং দীনেশ রামদিন।

বন্ধ করুন