বাংলা নিউজ > ময়দান > Legends League: ওয়ার্ল্ড জায়ান্টসদের হয়ে ২২ গজে নামবেন ভেত্তোরি, পিটারসেনরা
ভেত্তোরি, পিটারসেন ও ব্রেট লি'রা খেলবেন ওয়ার্ল্ড জায়ান্টস দলে
ভেত্তোরি, পিটারসেন ও ব্রেট লি'রা খেলবেন ওয়ার্ল্ড জায়ান্টস দলে

Legends League: ওয়ার্ল্ড জায়ান্টসদের হয়ে ২২ গজে নামবেন ভেত্তোরি, পিটারসেনরা

  • বিশ্বের কিংবদন্তিদের নিয়ে তৈরি হয়েছে ওয়ার্ল্ড জায়ান্টস স্কোয়াড। বিশ্ব দলের হয়ে ২২ গজে নামতে চলেছেন কিংবদন্তি ড্যানিয়াল ভেত্তোরি, কেভিন পিটারসেন ও ব্রেট লি'রা।

শুভব্রত মুখার্জি: ওমানের আল আমিরাত স্টেডিয়ামে আর মাত্র কয়েকদিনের মধ্যেই ২২ গজে কিংবদন্তিদের লড়াইতে নামবেন গোটা বিশ্বের টেস্ট খেলিয়ে দেশের প্রাক্তনীরা। ২০ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে এই লেজেন্ডস ক্রিকেট লিগ। তাতে অংশ নিতে চলেছে তিনটি দল। এশিয়ান ক্রিকেটের কিংবদন্তিদের নিয়ে তৈরি হয়েছে এশিয়া লায়ন্স দল। ভারতীয় কিংবদন্তিদের নিয়ে তৈরি হয়েছে ইন্ডিয়া মহারাজা। আর বাকি বিশ্বের কিংবদন্তিদের নিয়ে তৈরি হয়েছে ওয়ার্ল্ড জায়ান্টস স্কোয়াড। বিশ্ব দলের হয়ে ২২ গজে নামতে চলেছেন কিংবদন্তি ড্যানিয়াল ভেত্তোরি, কেভিন পিটারসেন ও ব্রেট লি'রা।

ওয়ার্ল্ড জায়ান্টস দলের হয়ে এই তিন কিংবদন্তি ছাড়াও খেলবেন জন্টি রোডস, ড্যারেন সামি, ওয়াইস শা, হার্সেল গিবস, মর্নি মর্কেল, অ্যালবি মর্কেল, ইমরান তাহির, কোরি অ্যান্ডারসন, মন্টি পানেসর, ব্র্যাড হ্যাডিন, কেভিন ওব্র্যায়েন, ব্র্যান্ডন টেলর। লিগ কমিশনার রবি শাস্ত্রী জানিয়েছেন ‘এই চ্যাম্পিয়নশিপে ওয়ার্ল্ড জায়ান্টসদের হারানো মোটেও সহজ কাজ হবে না। এর থেকে ভালো দল আর হতেই পারে না।’

প্রসঙ্গত এর আগেই ইন্ডিয়া মহারাজা দলের ঘোষণা করা হয়েছে। যেখানে যুবরাজ সিং, হরভজন সিং, বীরেন্দ্র সেহয়াগ, মহম্মদ কাইফদের মতন প্রাক্তনীরা খেলবেন। ২৮ তারিখ টুর্নামেন্টের ফাইনাল হতে চলেছে। সবকটি ম্যাচ খেলা হবে ওমানের আল আমিরাত স্টেডিয়ামে। দলনায়ক এবং কোচদের নাম শীঘ্রই ঘোষণা করা হবে বলে লিগের তরফে জানানো হয়েছে। লিগের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন অমিতাভ বচ্চন, ঝুলন গোস্বামী।

বন্ধ করুন