বাংলা নিউজ > ময়দান > LEI vs IND: সকলকে অবাক করে একই ম্যাচে দু'দলের হয়ে ব্যাট করতে নামলেন পূজারা, কীভাবে সম্ভব? বিস্তারিত জেনে নিন

LEI vs IND: সকলকে অবাক করে একই ম্যাচে দু'দলের হয়ে ব্যাট করতে নামলেন পূজারা, কীভাবে সম্ভব? বিস্তারিত জেনে নিন

চেতেশ্বর পূজারা। ছবি- এএনআই (ANI)

ম্যাচের দ্বিতীয় দিনে লেস্টারশায়ারের হয়ে ব্যাট করেন পূজারা, তৃতীয় দিনে তিনি ব্যাট করতে নামেন ভারতের হয়ে।

শুক্রবার ম্যাচের দ্বিতীয় দিনে চেতেশ্বর পূজারা ব্যাট করতে নেমেছিলেন লেস্টারশায়ারের হয়ে। শনিবার ম্যাচের তৃতীয় দিনে তিনি ব্যাট হাতে মাঠে নামেন ভারতের হয়ে। একই ম্যাচে দু'দিনে দু'দলের হয়ে ব্যাট করেন পূজারা। স্বাভাবিকভাবেই ক্রিকেটপ্রেমীরা অবাক পূজারার উভয় দলের হয়েই মাঠে নামার ঘটনায়। কীভাবে এটা সম্ভব, এমনটা ভেবেই কুল কিনারা পাচ্ছেন না অনেকে। আসল ঘটনা জেনে নেওয়া যাক বিস্তারিতভাবে।

ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টন টেস্টের প্রস্তুতির জন্য লেস্টারশায়ারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে মাঠে নামে ভারত। যেহেতু একটাই প্রস্তুতি ম্যাচ হাতে পাচ্ছে ভারতীয় দল, তাই স্কোয়াডের সবাই যাতে মাঠে নামার সুযোগ পান সেই ব্যবস্থা করা হয় ট্যুর ম্যাচের প্লেয়িং কন্ডিশনে।

আরও পড়ুন:- LEI vs IND: চেনা মেজাজে দাপুটে হাফ-সেঞ্চুরি করে ইংল্যান্ডকে হুঁশিয়ারি দিয়ে রাখলেন কোহলি

প্রাথমিকভাবে স্থির হয় যে, চেতেশ্বর পূজারা, ঋষভ পন্ত, জসপ্রীত বুমরাহ ও প্রসিধ কৃষ্ণা মাঠে নামবেন লেস্টারের হয়ে। পরে দ্বিতীয় ইনিংসে ভারতের তিন নেট বোলার নভদীপ সাইনি, সাই কিশোর ও কমলেশ নাগারকোটিকেও বল করতে দেখা যায় ব্রিটিশ কাউন্টি ক্লাবের হয়ে।

পূজারা লেস্টারের হয়ে ব্যাট করতে নেমে শামির বলে শূন্য রানে আউট হয়েছিলেন। তবে তিনি প্রথম একাদশের নির্ভরযোগ্য ক্রিকেটার হওয়ায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট তাঁকে ক্রিজে কিছুটা সময় কাটানোর সুযোগ করে দেয়। তাই ভারতের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামেন পূজারা।

আরও পড়ুন:- LEI vs IND: মাঠে নেমেই স্টেপ-আউট করে ছক্কা, ছন্দে ফেরার ইঙ্গিত দিলেন কোহলি, ভিডিয়ো

যেহেতু লেস্টারশায়ার বনাম ভারতের এই ম্যাচটি অফিসিয়াল ফার্স্ট ক্লাস ম্যাচ নয়, তাই দু'দলের সম্মতিতে প্লেয়িং কন্ডিশন বদলানো যায় অনায়াসে। সেকারণেই পূজারা একই ম্যাচে দু'দলের হয়েই ব্যাট হাতে মাঠে নামতে পারেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.