বাংলা নিউজ > ময়দান > জিতে আবার ইতিহাস তৈরি করব- অফফর্ম থাকলেও জাতীয় দল থেকে বাদ পড়ার ভয় নেই সূর্যের
সূর্যকুমার যাদব ও রোহিত শর্মা
সূর্যকুমার যাদব ও রোহিত শর্মা

জিতে আবার ইতিহাস তৈরি করব- অফফর্ম থাকলেও জাতীয় দল থেকে বাদ পড়ার ভয় নেই সূর্যের

চলুন একসাথে জিতে আবার ইতিহাস তৈরি করি: রোহিতের টুইটে সূর্যের জবাব। ১৪ বছর পরে রোহিত শর্মার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে আবার ইতিহাস তৈরি করতে চাইছেন সূর্যকুমার যাদব।

টি টোয়েন্টি বিশ্বকাপের আগে সিনিয়র ক্রিকেটার রোহিত শর্মার জন্য বিশেষ বার্তা দিলেন দলের সতীর্থ ক্রিকেটার সূর্যকুমার যাদব। একসঙ্গে ট্রফি জিতে আবার ইতিহাস তৈরি করার আবদার জানালেন সূর্যকুমার যাদব। আসলে ১৪ বছর আগেকার একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন রোহিত শর্মা। যেখানে দেখা যায় ২০০৭ সালের ২৪ সেপ্টেম্বরের এক ঐতিহাসিক ঘটনার মুহূর্ত। সেই দিনে ইতিহাস তৈরি করেছিল টিম ইন্ডিয়া। ধোনির নেতৃত্বে সেই বছর টি টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিলেন মেন ইন ব্লুজ। সেই ছবি পোস্ট করে নিজের সে দিনের অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নেন রোহিত।

সেই ছবি পোস্ট করে রোহিত লেখেন, ‘২০০৭ সালের ২৪ সেপ্টেম্বর,  জোহানেসবার্গ। যেদিন এক বিলিয়ন মানুষের স্বপ্ন সত্যি হয়েছিল। তখন কে ভেবেছিল যে আমাদের মত অপেক্ষাকৃত অনভিজ্ঞ, তরুণ দল ইতিহাস সৃষ্টি করবে! ১৪ বছর হয়ে গেছে, আমরা অনেক পথ পেড়িয়েছি, আমরা আরও অনেক ইতিহাস তৈরি করেছি, আমাদের ব্যর্থতা আছে, আমরা সংগ্রাম করেছি, কিন্তু কোনও কিছুই আমাদের ভেঙে দিতে পারেনি। কারণ আমরা কখনই হাল ছাড়িনি। আমরা নিজেদের সবটা উজাড় করে দিয়েছি!!!’

রোহিত ২০০৭ সালের বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য ছিলেন। ১৪ বছর পরে আবার নতুন ইতিহাস তৈরি করতে চলেছে টিম ইন্ডিয়া। আর কিছুদিন পরেই শুরু হয়ে যাবে টি টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই দিকেই তাকিয়ে গোটা ক্রিকেট মহল। ভারতীয়রা টিম ইন্ডিয়ার দিকে তাকিয়ে রয়েছেন। রোহিতের এই বার্তা পাওয়ার পরে নিজেকে ধরে রাখতে পারেননি সূর্যকুমার যাদব।

সূর্যকুমার যাদবের পোস্ট
সূর্যকুমার যাদবের পোস্ট

তিনি রোহিতের উদ্দেশ্যে লেখেন, ‘আপনার সাথে ব্যাট করতে নেমে বল গুলোকে মেরে স্টেডিয়ামের বাইরে পাঠানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না ভাই রোহিত শর্মা। চলুন একসাথে জিতে আবার ইতিহাস তৈরি করি।’

বন্ধ করুন