বাংলা নিউজ > ময়দান > The Hundred: দ্য হান্ড্রেডে লিভিংস্টোনই প্রথম এই মাইলস্টোন টপকালেন, নারিনের লড়াই ব্যর্থ করে ম্যাচ জিতলেন মইনরা

The Hundred: দ্য হান্ড্রেডে লিভিংস্টোনই প্রথম এই মাইলস্টোন টপকালেন, নারিনের লড়াই ব্যর্থ করে ম্যাচ জিতলেন মইনরা

ছক্কা হাঁকাচ্ছেন লিয়াম। ছবি- গেটি।

ব্যক্তিগত পারফর্ম্যান্সে নজর কাড়েন অনেকেই, তবে ম্যাচে বাজিমাত করে মইন আলির বার্মিংহ্যাম।

ব্যাট হাতে বড় রানের ইনিংস খেলেন মইন আলি, লিয়াম লিভিংস্টোন। লিয়াম তো টুর্নামেন্টের ইতিহাসে অনবদ্য একটি নজিরও গড়ে ফেলেন। উইকেট পান সুনীল নারিন, কেন রিচার্ডসনরা। ব্যাট করতে নেমে নজর কাড়েন দুই কারান ভাই টম ও স্যাম। দ্য হান্ড্রেডের ২৩তম ম্যাচে ব্যক্তিগত পারফর্ম্যান্সে গ্যালারি মাতান বহু তারকাই। তবে শেষ হাসে হাসে বার্মিংহ্যাম ফিনিক্স। তারা ওভাল ইনভিন্সিবলসের বিরুদ্ধে ম্যাচ জিতে মাঠ ছাড়ে।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামে বার্মিংহ্যাম ফিনিক্স। তারা নির্ধারিত ১০০ বলে ৬ উইকেটের বিনিময়ে ১৬৬ রান সংগ্রহ করে। লিভিংস্টোন ৩২ বলে ৪৫ রান করে আউট হন। তিনি ১টি চার ও ৪টি ছক্কা মারেন। দ্য হান্ড্রেডের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে ৫০০ রানের গণ্ডি টপকে যান লিয়াম।

আরও পড়ুন:- The Hundred: দেশের হয়ে নজর কাড়তে পারেননি, দ্য হান্ড্রেডে ফিরেই চমকে দিলেন রশিদ খান

এছাড়া মইন আলি ২৫ বলে ৪২ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তিনি ৪টি ছক্কা মারেন। উইল স্মিড ২৩ ও ম্যাথিউ ওয়েড ২১ রানের যোগদান রাখেন। সুনীল নারিন ২১ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- The Hundred: ছক্কার রেকর্ড ডটিনের, ব্যাট হাতে জবাবি হামলা লরার, রান তাড়া করে রেকর্ড জয় সুপারচার্জার্সের, ভিডিয়ো

জবাবে ব্যাট করতে নেমে ওভাল ১০০ বলে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রানের বেশি সংগ্রহ করতে পারেনি। ফলে ১০ রানে ম্যাচ জেতে বার্মিংহ্যাম। জেসন রয় ২১, জর্ডন কক্স ৩২, স্যাম কারান ৩০ ও টম কারান ৩০ রান করেন। নারিন ৬ রান করে নট-আউট থাকেন। কেন রিচার্ডসন ২২ রানে ৩টি উইকেট নেন। তিনি ২টি ক্যাচও ধরেন। ম্যাচের সেরার পুরস্কার ওঠে কেন রিচার্ডসনের হাতে।

বন্ধ করুন