বাংলা নিউজ > ময়দান > 'জীবন খুব কঠিন', স্ট্রিং অপারেশনের 'কষ্ট' ভাগ করে ট্রোল হলেন চেতন শর্মা

'জীবন খুব কঠিন', স্ট্রিং অপারেশনের 'কষ্ট' ভাগ করে ট্রোল হলেন চেতন শর্মা

চেতন শর্মা।

ভারতীয় ক্রিকেট দলের অভ্যন্তরীন কথাবার্তা প্রকাশ্যে এনে জাতীয় নির্বাচক প্রধানের পদ হারান চেতন শর্মা। তার ঠিক তিন মাস পর সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন তিনি। সেই সঙ্গে ট্রোলও হলেন প্রাক্তন এই ক্রিকেটার।

দীর্ঘ নিরবতার পর অবশেষে মুখ খুললেন প্রাক্তন জাতীয় নির্বাচক মন্ডলীর প্রধান চেতন শর্মা। প্রায় তিন মাস আগে একটি স্ট্রিং অপারেশনের ফলে প্রধান নির্বাচকের পদ হারাতে হয় প্রাক্তন এই ক্রিকেটারকে। ওই স্ট্রিং অপারেশনে ভারতীয় দলের ক্রিকেটারদের সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর পদ হারানো নিয়ে মুখ খোলেন তিনি।

এই মুহূর্তে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের মরশুম চলছে। প্রচারে সব আলো রয়েছে সেই দিকে। তার মাঝেই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বিসিসিআইয়ের নির্বাচক মন্ডলীর প্রাক্তন প্রধান চেতন শর্মা টুইটারে একটি পোস্ট করেন। সেই পোষ্টের মাধ্যমে সবার নজর তাঁর দিকে ঘুরে গিয়েছে। টুইটারে তিনি লেখেন, 'জীবন এখনও পর্যন্ত খুব কঠিন। নিজের কাছে এবং প্রিয়জনের থেকে কোনও আশা নেই। আশা করি মাতা রানী আমাকে আশীর্বাদ করবেন।'

চেতন শর্মার স্ট্রিং অপারেশন জনসাধারণের মধ্যে ছড়িয়ে পড়ার পর দুই ভাগে ভাগ হয়ে যায় ভারতীয় ক্রিকেট। কিছুসংখ্যক মানুষ ভারতীয় দলের সম্পর্কে কু-কথা বলায় চেতন শর্মাকে কটাক্ষ করে তাঁকে পদ থেকে সরানোর বিষয়ে কথা বলতে থাকেন। আবার কিছু সংখ্যক তাঁকে সমর্থন করতে থাকে। ভারতীয় দলের গোপন বিষয়ে কথা বলা থেকে ক্রিকেটাররা জাতীয় দলে ফিরে আসার জন্য নিষিদ্ধ ইনজেকশন নিচ্ছেন, সেই বিষয়ে কথাও বলেন চেতন। সেই ভিডিয়ো ফাঁস হয়ে যায়। তখনই তাঁকে নির্বাচকমন্ডলীর প্রধান থেকে সরিয়ে দেওয়ার দাবি উঠতে থাকে বিভিন্ন মহলে। এই ঘটনার পরে নিজেই পদত্যাগ করেন চেতন।

টিভি স্ট্রিং অপারেশনে চেতন শর্মাকে প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলির মধ্যে লড়াইয়ের সম্পর্কে খোলাখুলি আলোচনা করতে দেখা যায়। সৌরভ গঙ্গোপাধ্যায় থাকাকালীন বিরাটকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। যা নিয়ে বেশ শোরগোল দেখা যায় ভারতীয় ক্রিকেটে। সেই বিষয়েও মুখ খোলেন চেতন।

তবে এদিনেই এই টুইটের পর অনেকেই আবার ট্রোল করেছে প্রাক্তন জাতীয় নির্বাচককে নিয়ে। পাল্টা রিটুইট করে লিখেছেন, ‘কার্মা।’ ফলে জাতীয় নির্বাচকের চাকরি হারানোর পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ফের কটাক্ষের মুখে চেতন।

তবে জাতীয় নির্বাচক মন্ডলীর চেয়ারম্যান হিসাবে তাঁর দ্বিতীয় কার্যকাল দুই মাসেরও কম স্থায়ী হয়। প্রথম কার্যকালের সময় ভারতীয় দলের হতাশজনক পারফরম্যান্সের জন্য তিনি সহ তাঁর নির্বাচক মন্ডলীকে বরখাস্ত করে ভারতীয় বোর্ড। ৫৭ বছর বয়সী এই প্রাক্তন ক্রিকেটার ভারতের হয়ে ২৩টি টেস্ট এবং ৬৫টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ডিউটি ফেলে কন্টেন্ট ক্রিয়েটরের সঙ্গে মাঝরাস্তায় গুলাবি সারারায় নাচ পুলিশের! শুধু দোকানে নয়, বাড়িতেও রান্না করা হয় পোড়া তেলে, জানেন কী বিপদ ডেকে আনছেন ডায়বেটিস নিয়ন্ত্রণ করতে পারছেন না? ট্রাই করুন ‘মিলেট’, ফল পাবেন হাতেনাতে ‘‌১ লক্ষেরও বেশি ভোটে হারবেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়’‌, শ্রীরামপুর জুড়ে পোস্টার সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির ছিন্নমস্তা জয়ন্তী কেন পালিত হয়? জেনে নিন মায়ের এই বিশেষ রূপের পুজোর তাৎপর্য আরামবাগ লোকসভা কেন্দ্র ২০২৪-একদা রাজ করতেন অনিল বসু, বাম ভোটই কি এবার ফ্যাক্টর? সপ্তাহান্তে দাম কমল সোনার! কলকাতায় কত টাকায় বিকোচ্ছে? তবে ‘শক’ দিল রুপো 'জীবনের সেরা সময়...' ১২ ফেলের সাফল্যে ডগমগ বিক্রান্ত, ছেলেকে নিয়ে বললেন কী? বৃষ্টি না হওয়ায় চা–শিল্পে ভয়ঙ্কর সংকট দেখা দিয়েছে, প্যাকেজের দাবিতে চিঠি নবান্নে

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.