বাংলা নিউজ > ময়দান > ধোনির মতোই সাত নম্বর জার্সি পরে উচ্ছ্বসিত হরমনপ্রীত, ভাইরাল হল ছবি
হরমনপ্রীত কাউর।
হরমনপ্রীত কাউর।

ধোনির মতোই সাত নম্বর জার্সি পরে উচ্ছ্বসিত হরমনপ্রীত, ভাইরাল হল ছবি

  • ধোনির মতোই কিন্তু হরমনপ্রীতও লম্বা ছক্কা হাঁকাতে ওস্তাদ। এমনকী ধোনির মতোই ঠাণ্ডা মাথায় টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দিয়ে থাকেন তিনি। স্বভাবতই ৭ নম্বর জার্সির ছবি দিয়ে ভারতীয় ক্রিকেট ভক্তদের নস্ট্যালজিক করে তুলেছেন হরমনপ্রীত।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার জার্সি পরে চেতেশ্বর পূজারা ইনস্টাগ্রামে ছবি দেওয়ার পরই তা ভাইরাল হয়েছে। এ বার ইংল্যান্ড সফরের জন্য মেয়েদের টেস্ট দলের নতুন জার্সি পরে ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করলেন হরমনপ্রীত কাউর। যে ছবিও মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। 

রবিবার এই ছবিটি পোস্ট করে হরমনপ্রীত ক্যাপশনে লিখেছেন, ‘লাভিং দিস অলরেডি’। এর সঙ্গেই আরও একটি ছবি হরমনপ্রীত শেয়ার করেছেন। সেটা জার্সির ব্যাক সাইটের ছবি। সেখানে দেখা যাচ্ছে, হরমনপ্রীতের জার্সি নম্বর ৭। মহেন্দ্র সিং ধোনির জার্সি নম্বরও ছিল ৭। ধোনির মতোই কিন্তু হরমনপ্রীতও লম্বা ছক্কা হাঁকাতে ওস্তাদ। এমনকী ধোনির মতোই ঠাণ্ডা মাথায় টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দিয়ে থাকেন তিনি। স্বভাবতই ৭ নম্বর জার্সির ছবি দিয়ে ভারতীয় ক্রিকেট ভক্তদের নস্ট্যালজিক করে তুলেছেন হরমনপ্রীত।

এরই সঙ্গে জার্সিতে তাঁর নাম লেখা রয়েছে, হরমন। এই ছবিটি ইনস্টা স্টোরিতে পোস্ট করে ক্যাপশনে হরমনপ্রীত লিখেছেন, ‘ওএমজি, পিছনটা দেখো, এই নামটাই দেখতে চাই’।

হরমনপ্রীতের ইনস্টা স্টোরি।
হরমনপ্রীতের ইনস্টা স্টোরি।

দীর্ঘ দিন পরে টেস্ট খেলতে নামছে ভারতের মহিলা ক্রিকেট দল। স্বভাবতই ইংল্যান্ড সফর নিয়ে রীতিমতো তেতে রয়েছেন ভারতের মেয়েরা। আগামী ২ জুন বিরাট কোহলির দলের সঙ্গেই ইংল্যান্ডে উড়ে যাবেন তাঁরা। সেখানে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের মেয়েরা তিনটি একদিনের ম্যাচ, তিনটি টি-টোয়েন্টি এবং একটি টেস্ট ম্যাচ খেলবেন।

বন্ধ করুন