বাংলা নিউজ > ময়দান > এই মরসুমে বার্সেলোনায় থাকছেন তবে দলের ট্রেনিংয়ে যোগ দিলেন না মেসি

এই মরসুমে বার্সেলোনায় থাকছেন তবে দলের ট্রেনিংয়ে যোগ দিলেন না মেসি

শুক্রবার রাতেই সিদ্ধান্তের কথা ঘোষণা করেন মেসি (REUTERS ,GOAL GOAL)

শনিবার বার্সেলোনার অনুশীলন পর্বে দেখা গেল না লিওনেল মেসিকে।

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার রাতে বার্সেলোনার সর্বকালের সেরা ফুটবলার জানিয়ে দেন এই মরসুমে বাধ্য হয়েই বার্সেলোনায় থাকবেন তিনি। তবুও আজ দলের অনুশীলনে যোগ দিলেন না এই আর্জেন্টাইন তারকা ফুটবলার।

 গত ২৫ অগস্ট ব্যুরোফ্যাক্স মারফত মেসি বার্সেলোনা ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। মেসির দাবি ছিল, চুক্তির শর্ত অনুযায়ী তাঁর দল বদলের জন্য কোনও ট্রান্সফার ফি দাবি করতে পারবে না বার্সেলোনা। শেষ বছরের জন্য সেই শর্তের উল্লেখ ছিল চুক্তিতে। তবে ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হয় ৭০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ পূরণ না করলে মেসির বার্সা ছাড়া সম্ভবপর নয়। লা লিগাও ময়দানে নেমে জানিয়ে দেয় মেসির চুক্তি বৈধ, তাই রিলিজ ক্লজের শর্ত পূরণ করতেই হবে। কারণ চুক্তি অনুযায়ী জুলাইতেই বিনা পয়সায় দলত্যাগের শর্ত শেষ হয়েছে। এ বছর করোনার জেরে মরসুম পিছিয়ে যাওয়ার কারণেই এই খেসারত দিতে হল মেসিকে। বার্সার সঙ্গে মেসি সহমত না হওয়ায় অগত্যা আদালতই এই সমস্যা সমাধানের একমাত্র উপায় ছিল। কিন্তু সেই জায়গাতেই বাধ সাধল একটাই জিনিস! গোল ডট কমকে দেওয়া সাক্ষাৎকারে মেসি জানালেন, 'আমি জানি বার্সাকে আদালতে টেনে নিয়ে যাওয়ার সায় দেবে না আমার মন।' যে ক্লাব তাঁকে প্রতিষ্ঠা দিয়েছে, তাঁর বিরুদ্ধে কখনই আদালতে যাবেন না লিওনেল মেসি। তাই চুক্তির শেষ পর্যন্ত বার্সেলোনাতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কিন্তু এই সিদ্ধান্ত জানিয়ে দিলেও শনিবার বার্সেলোনা দলের সঙ্গে ট্রেনিং শুরু করলেন না এলএমটেন। বার্সেলোনাকে তিনি ভালোবাসেন, ময়দানে নামলে নিজের সেরাটা উজাড় করে দেবেন সেকথা স্পষ্ট জানিয়েছেন মেসি তবে ক্লাব প্রেসিডেন্ট জোসেপ বার্তামিউ কথা রাখেননি,ক্ষোভ ঝড়ে পড়ল মেসির গলায়। 

শনিবার জর্ডি আলবা, ফিলিপ কুটিনহোর মতো বার্সার ফুটবলারা নয়া নিযুক্ত ম্যানেজার রোনাল্ড কোম্যানের সঙ্গে এদিন অনুশীলন সারলেও হাজির হননি মেসি। এদিন জোয়ান গ্যামপের ট্রেনিং কমপ্লেক্সে স্থানীয় সময় সকাল ৯.৩০ টায় হাজির হওয়ার কথা ছিল মেসির। গত রবিবার করোনা পরীক্ষাও করাননি মেসি। 

স্থানীয় মিডিয়া সূত্রে খবর, মেসিকে প্রথমে সোমবারের মধ্যে করোনা পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। তারপরেই নতুন কোচের অনুশীলন পর্বে যোগ দিতে পারবেন এই তারকা ফুটবলার। সেপ্টেম্বরের ১২ তারিখ এই মরসুমে প্রথম মাঠে নাবমে এফসি বার্সেলোনা। তৃতীয় ডিভিশনের ক্লাব ন্যাসটিকের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলবে কোম্যানের দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.