বাংলা নিউজ > ময়দান > বেতন কম না করলে মেসিকে বার্সা ছাড়তে হবে, হুঁশিয়ারি প্রেসিডেন্ট পদপ্রার্থীর

শুভব্রত মুখার্জি

লিওনেল মেসি এবং বার্সেলোনার দ্বৈরথ দিন দিন আরও তিক্ততার পর্যায়ে পৌঁছে যাচ্ছে।মরশুমের শুরুর সময় থেকে মেসির ক্লাবে থাকা, না থাকা দিয়ে শুরু হয়। মাঝে সেই সমস্যা থামলেও এখন করোনাভাইরাসের কারণে পৃথিবীর বাকি ক্লাবগুলির মতো চরম আর্থিক সমস্যাতেই রয়েছে বার্সেলোনা। আর তাতেই মেসির জন্য ক্লাবের প্রেসিডেন্ট পদপ্রার্থীর গলায় শোনা গেল চরমবার্তা।

লিও মেসিকে হয় বেতন কমাতে হবে, না হয় বার্সা ছাড়তে হবে বলে চরমবার্তা শোনালেন বার্সার প্রেসিডেন্ট পদপ্রার্থী। বার্সেলোনার সভাপতি পদপ্রার্থী এমিলি রোসাডের এই বক্তব্যে চাঞ্চল্য ছড়িয়েছে।

তিনি সভাপতি পদে নির্বাচিত হলে বার্সার হৃতগৌরব কীভাবে পুনরুদ্ধার করবেন, তা নিয়ে সাক্ষাৎকার দিতে গিয়ে মেসি সম্পর্কে এই বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। আগামী মরশুমে মেসি কাতালুনিয়ার ক্লাবে থাকবেন কিনা, সেই প্রশ্নের জবাবে রোসাড বলেন, ‘মেসির সঙ্গে আলোচনায় বসতে হবে। ওকে বেতন কম নেওয়ার কথা বলব। এখন ওর বেতন প্রচুর, আমাদের পক্ষে তা দেওয়া সম্ভব নয়।’ প্রসঙ্গত ২০১৫ থেকে বার্সার বোর্ড অব ডিরেক্টরে আছেন রোসাড।

তিনি আরও বলেন, ‘মেসি বার্সাকে অনেক সম্মান এনে দিয়েছেন। একাধিক ইতিহাস রচিত হয়েছে। কিংবদন্তিদের আমরা সম্মান জানাই। কিন্তু বাস্তবকেও মানতে হবে। বেতন কমানোর প্রস্তাব দেব, যদি রাজি না হয়, মেসি এখানে থাকবে না।’

বন্ধ করুন