বাংলা নিউজ > ময়দান > PSG-র দু'বছরের চুক্তিতে সম্মতি লিও মেসির, খবরের সত্যতা স্বীকার বাবা জর্জ মেসির
লিওনেল মেসি। ছবি- টুইটার (@TeamMessi)।
লিওনেল মেসি। ছবি- টুইটার (@TeamMessi)।

PSG-র দু'বছরের চুক্তিতে সম্মতি লিও মেসির, খবরের সত্যতা স্বীকার বাবা জর্জ মেসির

  • বার্সার হয়ে বিদায়ী সাংবাদিক সম্মেলনেই পিএসজির সঙ্গে আলোচনার কথা স্বীকার করে নিয়েছিলেন মেসি।

প্যারিস সাঁ-জাঁতেই যোগ দিতে চলেছেন লিওনেল মেসি। দু'বছরের চুক্তিতে লিগ ওয়ান ক্লাবে সই করবেন আর্জেন্তাইন তারকা। তবে নতুন চুক্তিতে এক বছর বাড়িয়ে ২০২৪ সাল অবধি মেসিকে দলে রেখে দেওয়ার সুযোগও রয়েছে ফ্রান্সের দলের।

স্কাই স্পোটর্স, ইতালিয়ান সাংবাদিক ফাবরিজিও রোমানোসহ একাধিক সংস্থার রিপোর্ট অনুযায়ী মেসির এজেন্ট তথা তাঁর বাবা জর্জ মেসি এবং তাঁর আইনজীবিরা বেশ কিছুদিন আলাপ আলোচনা এবং সবদিক খতিয়ে দেখার পর পিএসজির সঙ্গে সম্পূর্ণ চুক্তিতে পৌঁছেছেন ‘এলএম১০’। 

প্যারিস সাঁ-জাঁর সঙ্গে ম্যাঞ্চেস্টার সিটি এবং চেলসিও মেসিকে দলে নিতে আগ্রহী বলে শোনা যাচ্ছিল। তবে ফ্রান্সের ক্লাব ছাড়া মেসিকে সরকারিভাবে অন্য কোন দল চুক্তিপত্র পাঠায়নি। পিএসজি সঙ্গে আলোচনার কথা রবিবার (৮ অগস্ট) বার্সার হয়ে বিদায়ী সাংবাদিক সম্মেলনে আর্জেন্তাইন তারকা নিজেও স্বীকার করে নেন।

গতকাল প্যারিসের বিমানবন্দরে লিও মেসির জন্য আপামর পিএসজি সমর্থক ভিড় জমালেও তাদের হতাশ হয়েই ফিরতে হয়। মেসি প্যারিসে যাওয়ার বদলে কাল নিজের বাড়িতেই পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। তবে আজই (১০ অগস্ট) প্যারিসে চুক্তি পাকা করতে পা রাখতে চলেছেন তিনি।

দু'দিন আগেই খবর মেলে ১০ অগস্ট পিএসজির তরফে আইফেল টাওয়ার বুক করা হয়েছে। তখন থেকেই জল্পনা ছিল, সম্ভবত মঙ্গলবারই নতুন ক্লাবের জার্সি হাতে দেখা মিলবে মেসির। সেই জল্পনাই সত্যি হতে চলেছে। জর্জ মেসিও খবরের সত্যতা স্বীকার করে নিয়ে La Sexta-কে জানান, ‘হ্যাঁ, লিও আজই প্যারিস সাঁ-জাঁর সঙ্গে চুক্তি স্বাক্ষর করতে চলেছে।’ 

বন্ধ করুন