বাংলা নিউজ > ময়দান > অবশেষে করোনা সারিয়ে PSG স্কোয়াডে ফিরলেন লিওনেল মেসি
পিএসজি অনুশীলনে সতীর্থদের সঙ্গে মেসি। ছবি- রয়টার্স। (REUTERS)

অবশেষে করোনা সারিয়ে PSG স্কোয়াডে ফিরলেন লিওনেল মেসি

  • এই ক্যালেন্ডার বছরে মেসি এখনও পিএসজির হয়ে একটি ম্যাচও খেলেননি।

গত বছরের একেবারে শেষের দিকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন লিওনেল মেসি। রোগ সারলেও ম্যাচ ফিটনেস না থাকায় একের পর এক ম্যাচ খেলতে পারেননি তিনি। বাদ পড়েছেন আর্জেন্তিনার আসন্ন বিশ্বকাপ যোগ্যতাপর্বের ম্যাচের স্কোয়াড থেকেও। তবে অবশেষে প্যারিস সাঁ-জাঁ হয়ে মাঠে ফিরতে চলেছেন আর্জেন্তাইন তারকা।

রবিবার (ভারতীয় সময় অনুযায়ী সোমবার ভোররাত) স্টাড দে রেমসের বিরুদ্ধে ঘরের মাঠে লিগের ম্যাচ খেলতে নামবে পিএসজি। সেই ম্যাচের জন্য প্যারিসের ক্লাবের স্কোয়াডে নাম রয়েছে মেসির। মেসির প্রত্যাবর্তন প্রসঙ্গে দলের কোচ মরিসিও পচেতিনো সাংবাদিক সম্মেলনে জানান, ‘ও (মেসি) এই সপ্তাহে গোটা দলের সঙ্গেই ভালভাবে অনুশীলন করেছে এবং ও দলে ফেরায় আমি ভীষণ খুশি। ও কালকে ম্যাচের স্কোয়াডে থাকবে।’

করোনা আক্রান্ত হওয়ায় পিএসজির হয়ে এই ক্যালেন্ডার বছরে এখনও অব্দি একটিও ম্যাচ খেলতে পারেননি মেসি। সেই অর্থে আর্জেন্তাইন তারকার এটাই প্রথম ম্যাচ। মেসির পাশপাশি হালকা চোট থাকলেও কিলিয়ান এমবাপেও পিএসজির স্কোয়াডে থাকতে চলেছেন। ‘ওর (এমবাপের) বর্তমান পরস্থিতির বিষয়ে আমি সন্তুষ্ট। কালকে ও ম্যাচে প্রথম থেকেই মাঠে নামতে পারবে কি না, সেটা সময় বলবে।’ প্রসঙ্গত, ২১ ম্যাচের পর লিগ ওয়ান তালিকায় পিএসজি ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। দ্বিতীয় স্থানে থাকা নিসের থেকে তারা ১১ পয়েন্টে এগিয়ে।

বন্ধ করুন