বাংলা নিউজ > ময়দান > LaLiga: পরিত্রাতা মেসি, পিছিয়ে পড়েও উত্তেজক জয় বার্সেলোনার
গোলের পর মেসির উচ্ছ্বাস। ছবি- টুইটার।
গোলের পর মেসির উচ্ছ্বাস। ছবি- টুইটার।

LaLiga: পরিত্রাতা মেসি, পিছিয়ে পড়েও উত্তেজক জয় বার্সেলোনার

  • রিয়াল মাদ্রিদকে টপকে লিগ টেবিলের ২ নম্বরে উঠে এল বার্সা।

রিয়াল বেটিসের বিরুদ্ধে লা লিগার ম্যাচে পিছিয়ে পড়েও শেষ মুহূর্তের গোলে উত্তেজক জয় তুলে নিল বার্সেলোনা। ফের একবার গোল করে দলের উদ্ধার কর্তার ভূমিকায় অবতীর্ণ হন লিওনেল মেসি।

এবার অবশ্য মেসিকে যথাযোগ্য সঙ্গত করেন ত্রিনকাও। ম্যাচের শেষ মুহূতে বার্সেলোনার হয়ে জয়সূচক গোলটি আসে তাঁর পা থেকেই।

ম্যাচের ৩৮ মিনিটে এমারসনের পাস থেকে গোল করে বেটিসকে এগিয়ে দেন ইগলেসিয়াস। প্রথমার্ধে বার্সা পিছিয়ে থাকে এক গোলে। ম্যাচের ৫৭ মিনিটের মাথায় বার্সেলোনা জোড়া পরিবর্ত হিসেবে মাঠে নামায় মেসি ও ত্রিনকাওকে। একসঙ্গে মাঠে নামা দুই তারকাই শেষমেশ পরিত্রাতা হয়ে দেখা দেন স্প্যানিশ জায়ান্টদের।

মাঠে নেমেই গোল করেন মেসি। ৫৯ মিনিটে দেম্বেলের পাস থেকে বেটিসের জালে বল জড়িয়ে বার্সাকে সমতায় ফেরান আর্জেন্তাইন তারকা। ৬৮ মিনিটে রুইজের আত্মঘাতী গোলে ২-১ এগিয়ে যায় বার্সেলোনা। যদিও ভুলের প্রায়শ্চিত্ত করেন রুইজ নিজেই। ৭৫ মিনিটে ফেকিরের পাস থেকে গোল করে রিয়াল বেটিসকে ২-২ সমতায় ফেরান ভিক্টর রুইজই।

ম্যাচের ৮৭ মিনিটে ত্রিনকাওয়ের গোলে বার্সেলোনা জয় তুলে নেয় ৩-২ ব্যবধানে। এই জয়ের সুবাদে ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদকে টপকে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসে বার্সা। মাদ্রিদও ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট সংগ্রহ করেছে। তবে গোল পার্থক্যে পিছিয়ে রয়েছে তারা। ১৯ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

বন্ধ করুন