বাড়ি > ময়দান > চ্যাম্পিয়ন্স লিগে হারের পরেই PSG কোচের মুখে মেসির নাম, তবে কি বার্সেলোনা ছাড়ছেন লিও?
লিওনেল মেসি। ছবি- গেটি ইমেজেস।
লিওনেল মেসি। ছবি- গেটি ইমেজেস।

চ্যাম্পিয়ন্স লিগে হারের পরেই PSG কোচের মুখে মেসির নাম, তবে কি বার্সেলোনা ছাড়ছেন লিও?

  • স্প্যানিশ মিডিয়ার খবর, কাতালান ক্লাবে থাকতে চান না এলএম টেন।

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের দিনই মেসির বার্সেলোনা ছাড়া প্রসঙ্গে জল্পনা উসকে দিলেন পিএসজি কোচ থমাস টাশেল। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, মেসি যখনই আসতে চান না কেন, প্যারিস সাঁ-জা'য় তাঁকে স্বাগত জানানো হবে।

যদিও বিটি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে টাশেল এও জানান যে, তিনি মনে করেন না মেসি শেষমেশ বার্সেলোনা ছেড়ে যাবেন। সেকারণেই এলএম টেনকে ‘মিস্টার বার্সেলোনা’ আখ্যা দেন নেইমারদের কোচ।

চ্যাম্পিয়ন্স লিগে হারের ধাক্কা সামলে পিএসজি ম্যানেজার বলেন, ‘মেসি আসতে চাইলে উষ্ণ অভ্যর্থনা জানানো হবে প্যারিসে। কোন কোচ মেসিকে না বলতে পারে? তবে আমার মনে হয় না ও শেষমেশ বার্সেলোনা ছাড়বে। মেসি সম্ভবত বার্সেলোনাতেই কেরয়ার শেষ করবে। মেসি হল মিস্টার বার্সেলোনা।’

গোটা মরশুম জুড়ে ভালো খেলা সত্ত্বেও শেষবেলায় রিয়াল মাদ্রিদের কাছে লা লিগা খেতাব হাতছাড়া হওয়ায় ক্লাবের উপর ক্ষোভ উগরে দিয়েছেন মেসি। মরশুমের মাঝে ক্লাব কর্তাদের সঙ্গে ঝামেলাও হয় আর্জেন্তাইন তারকার। এখন নতুন কোচ কোম্যানের সঙ্গে লিওর মিটিংয়ের কথা সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যাওয়ায় আরও চটেছেন তিনি।

বার্সেলোনা অবশ্য মেসির সঙ্গে তিক্ততায় জড়িয়ে পড়া আবিদালকে ইতিমধ্যেই স্পোর্টিং ডিরেক্টরের পদ থেকে ছেঁটে ফেলেছে। নতুন কোচ যদি মেসির সঙ্গে বোঝাপড়া সারতে না পারেন, তবে ৩৩ বছর বয়সী তারকার বার্সেলোনা ছাড়ার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যায় না। সেই সুযোগটাকে কাজে লাগাতেই ইন্টার মিলান, ম্যাঞ্চেস্টার সিটি, পিএসজির মতো দলগুলি উঠেপড়ে লেগেছে।

বন্ধ করুন