বাংলা নিউজ > ময়দান > অ্যাডিলেডে ভারতের ৯ জন ব্যাটসম্যানের ব্যক্তিগত রানের থেকে প্রিমিয়র লিগে ক্রিস্টালের বিরুদ্ধে বেশি গোল করেছে লিভারপুল
জয়ের পর লিভারপুল ও আউট হওয়ার পর কোহলি। ছবি- টুইটার/গেটি ইমেজেস।
জয়ের পর লিভারপুল ও আউট হওয়ার পর কোহলি। ছবি- টুইটার/গেটি ইমেজেস।

অ্যাডিলেডে ভারতের ৯ জন ব্যাটসম্যানের ব্যক্তিগত রানের থেকে প্রিমিয়র লিগে ক্রিস্টালের বিরুদ্ধে বেশি গোল করেছে লিভারপুল

  • ইপিএলে ক্রিস্টাল প্যালেসকে ৭-০ গোলে উড়িয়ে দেয় লিভারপুল।

ভারতের ৯ জন ব্যাটসম্যানে ব্যক্তিগত সংগ্রহের থেকে বেশি গোল করেছে লিভারপুল। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই পরিসংখ্যান।

নিতান্ত মজার ছলে একই দিনে খেলা হওয়া ক্রিকেট ও ফুটবলের দুই ম্যাচকে নেটিজেনরা মিশিয়ে দিলেও, পরিসংখ্যানের দিক দিয়ে একেবারে খাঁটি কথা। অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ডে-নাইট টেস্টের দ্বিতীয় ইনিংসে ভারতের ১১ জনের মধ্যে ৯ জন ব্যাটসম্যানের ব্যক্তিগত সংগ্রহের থেকে ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে লিভারপুলের গোল সংখ্যা বেশি।

প্রিমিয়র লিগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে লিভারপুল ৭-০ গোলে জয় তুলে নেয়। অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৭ রানের কমে আউট হয়েছন ভারতের ৭ জন ব্যাটসম্যান। একজন অপরাজিত থাকলেও এবং একজন অবসৃত হলেও দু'জনেরই ব্যক্তিগত সংগ্রহ ৭ রানের কম। মাত্র দু'জন ব্যাটসম্যানের ব্যক্তিগত সংগ্রহ ৭ রানের বেশি।

অ্যাডিলেড ওভালে ভারতের হয়ে পৃথ্বী শ ৪, মায়াঙ্ক আগরওয়াল ৯, জসপ্রীত বুমরাহ ২, চেতেশ্বর পূজারা ০, বিরাট কোহলি ৪, অজিঙ্কা রাহানে ০, হনুমা বিহারী ৮, ঋদ্ধিমান সাহা ৪, রবিচন্দ্রন অশ্বিন ০, উমেশ যাদব অপরাজিত ৪ রান করেন। মহম্মদ শামি ১ রান করে অবসৃত হন। সুতরাং, মায়াঙ্ক ও হনুমা ছাড়া বাকিদের ব্যক্তিগত সংগ্রহের থেকে লিভারপুল বেশি গোল করেছে।

লিভারপুল সমর্থকদের কাছে বিষয়টা উচ্ছ্বাসের হলেও ভারতীয় সমর্থকদের কাছে এই পরিসংখ্যান নিঃসন্দেহে হতাশার।

বন্ধ করুন