বাংলা নিউজ > ময়দান > LLC 2022: গেইল-সেহওয়াগদের জায়ান্টসদের ৫৭ রানে হারাল ইরফান পাঠানের কিংস

LLC 2022: গেইল-সেহওয়াগদের জায়ান্টসদের ৫৭ রানে হারাল ইরফান পাঠানের কিংস

বীরেন্দ্র সেহওয়াগ বনাম ইরফান পাঠান (ছবি-টুইটার LLC 2022)

দিন টস জিতে ভিলওয়ারা কিংসকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় গুজরাট জায়ান্টস। এটা মেনে নিয়ে ইরফানের দল তাদের নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২২২ রান সংগ্রহ করে। তাই ২২৩ রানের বিশাল টার্গেট ছিল বীরেন্দ্র সেহওয়াগের দলের সামনে। জায়ান্টসরা তাদের পুরো ওভারের কোটা না খেলেই ১৬৫ রানে গুটিয়ে যায়।

২০২২ লেজেন্ডস লিগ ক্রিকেট-এ ২৭ সেপ্টেম্বর অর্থাৎ মঙ্গলবার রাতে ভিলওয়ারা কিংস বনাম গুজরাট জায়ান্টস একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল। যেখানে ইরফান পাঠানের নেতৃত্বে ভিলওয়ারা ৫৭ রানের বিশাল ব্যবধানে জিতেছে। এদিন টস জিতে ভিলওয়ারা কিংসকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় গুজরাট জায়ান্টস। এটা মেনে নিয়ে ইরফানের দল তাদের নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২২২ রান সংগ্রহ করে। তাই ২২৩ রানের বিশাল টার্গেট ছিল বীরেন্দ্র সেহওয়াগের দলের সামনে। যা প্রথম থেকেই অসম্ভব প্রমাণিত হয়েছিল। কারণ জায়ান্টসরা তাদের ২০ ওভারের পুরো কোটা না খেলেই মাত্র ১৬৫ রানে গুটিয়ে যায়।

এদিন টস হেরে আগে ব্যাট করতে আসে ভিলওয়ারা কিংস। কিংস-দের ব্যাটসম্যান মরনে ভ্যান উইক এবং উইলিয়াম পোর্টারফিল্ড খুব আক্রমণাত্মক শুরু করেছিল। দুই খেলোয়াড়ই গুজরাট জায়ান্টসের কোনও বোলারের প্রতি কোনও দয়া দেখায়নি। মরনে ভ্যান উইক ২৮ বলে ৫০ রান করেন এবং পোর্টারফিল্ড ৩৩ বলে ৬৪ রানের ইনিংস খেলেন। প্রথম উইকেটে দুজনেই মাত্র ৯.৪ ওভারে ১১৭ রানের জুটি গড়েন।

আরও পড়ুন… Bangladesh vs UAE 2nd T20I: প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করে সিরিজ জিতল বাংলাদেশ

বড় স্কোরের ভিত পাওয়ার পর জয়সাল কারিয়া ও দলের অধিনায়ক ইরফান পাঠানও হাত খুলতে দেরি করেননি। বিশেষ করে কারিয়া ২৯ বলে ৪৩ রান করেন এবং ইরফান ৩৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে তাঁকে যোগ্য সঙ্গ দেন। শেষ পর্যন্ত,ইউসুফ পাঠান মাত্র ৫ বলে নিজের স্টাইলে ১৪ রান করেন। কিন্তু রাজেশ বিষ্ণোই ২ বলে ২ ছক্কা মেরে দলকে ২২২ রানের বিশাল স্কোরে নিয়ে যান।

২২৩ রানের লক্ষ্য তাড়া করা ২০ ওভারের খেলায় সবসময় কঠিন প্রমাণিত হয়। কিন্তু যে দলে বীরেন্দ্র সেহওয়াগ,লেন্ডল সিমন্স এবং ক্রিস গেইলের মতো খেলোয়াড়রা আছেন তাদের থেকে এই রানটা আশা করা যেতেই পারে। সেই আশা অবশ্য বেশিকক্ষণ টিকে থাকেনি। এই ম্যাচে গুজরাটের কোনও ব্যাটসম্যানই বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি। শুরুটা হয়েছিল কেভিন ও'ব্রায়েনের উইকেট দিয়ে। মাত্র ৩ রানের সম্মিলিত স্কোরে আউট হন তিনি।

আরও পড়ুন… Legends League Cricket: রুদ্ধশ্বাস ম্যাচে পাঠানদের হারিয়ে বদলা নিলেন হরভজনরা

এরপর ক্রিস গেইল এবং বীরেন্দ্র সেহওয়াগ লিড নেন এবং লড়াই চালান। তারা ৪৪ রানের জুটি গড়েন। দলের রান যখন ৪৭ তখনই দ্বিতীয় উইকেটের পতন হয়। এরপর গুজরাটের ইনিংস তাসের মতো ভেঙে পড়ে। লেন্ডল সিমন্স,এলটন চিগাম্বুরা,থিসারা পেরেরা সম্পূর্ণ ফ্লপ প্রমাণিত হন। শেষ পর্যন্ত ২৯ বলে ৫৭ রানের অবিশ্বাস্য ইনিংস খেলেন যশপাল সিং। ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। তার প্রচেষ্টা গুজরাটকে ১৬৫ রানে নিয়ে যায়। তবে ভিলওয়ারা ম্যাচটি ৫৭ রানে জিতে যায়। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন ভিলওয়ারা কিংসের উইলিয়াম পোর্টারফিল্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল মাদক মামলা থেকে আরিয়ানকে ক্লিনচিট দেওয়া সঞ্জয় সিং নিলেন স্বেচ্ছাবসর Lok Sabha Vote LIVE: আজ ১০২ কেন্দ্রে ১৬২৫ প্রার্থীর ভাগ্য নির্ধারণ, শুরু হল ভোট পঞ্জাবকে হারিয়ে মুম্বইয়ের লম্বা জাম্প! গিল-ধাওয়ানদের পিছনে ফেললেন হার্দিকরা LIVE WB Lok Sabha Vote: শুরুতেই উত্তেজনা কোচবিহারে,জলপাইগুড়িতে পুড়ল BJP-র অফিস সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Latest IPL News

PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.