বাংলা নিউজ > ময়দান > LLC 2023: পুরনো চাল ভাতে বাড়ে, দেখিয়ে দিলেন মিসবা, গম্ভীরের লড়াই ব্যর্থ হল ইন্ডিয়ার হারে

LLC 2023: পুরনো চাল ভাতে বাড়ে, দেখিয়ে দিলেন মিসবা, গম্ভীরের লড়াই ব্যর্থ হল ইন্ডিয়ার হারে

ব্যর্থ হল গম্ভীরের লড়াই। ছবি- এলএলসি।

Legends League Cricket: চেষ্টা করেও ইন্ডিয়াকে ম্যাচ জেতাতে পারেননি পাঠান ভাইরা, নজরকাড়া বোলিং করেন বাংলার অশোক দিন্দা।

উদ্বোধনী টি-২০ বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে নায়ক হওয়ার সুযোগ ছিল মিসবা উল হকের সামনে। যদিও শেষ ওভারে তাঁর ভুলেই ম্যাচ হারে পাকিস্তান। বিশ্বকাপ ফাইনালে দলকে জেতাতে না পারার আক্ষেপ লেজেন্ডস লিগ ক্রিকেটে মিটিয়ে নিলেন প্রাক্তন পাক তারকা। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে এশিয়া লায়ন্সকে জয়ের মঞ্চে বসিয়ে দেন মিসবা।

এলএলসি মাস্টার্সের প্রথম ম্যাচে শাহিদ আফ্রিদির নেতৃত্বাধীন এশিয়া লায়ন্সের মুখোমুখি হয় গৌতম গম্ভীরের ইন্ডিয়া মহারাজাস। গম্ভীরের অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি সত্ত্বেও প্রথম ম্যাচে হারের মুখ দেখতে হয় মহারাজাসকে।

দোহায় টস জিতে শুরুতে ব্যাট করতে নামে এশিয়া লায়ন্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৫ রানের চ্যালেঞ্জিং ইনিংস গড়ে তোলে। মিসবা দলের হয়ে সব থেকে বেশি ৭৩ রান করে সাজঘরে ফেরেন। ৫০ বলের ইনিংসে তিনি ২টি চার ও ৪টি ছক্কা মারেন।

এছাড়া ওপেন করতে নেমে উপুল থরঙ্গা করেন ৪০ রান। ৩৯ বলের ইনিংসে তিনি ২টি ছক্কা মারেন। ক্যাপ্টেন আফ্রিদি ২টি বাউন্ডারির সাহায্যে ৮ বলে ১২ রান করে আউট হন। তিলকরত্নে দিলশান ৫, আসগর আফগান ১, থিসারা পেরেরা ৫, আব্দুল রাজ্জাক ৬ ও পরশ খাদকা ৩ রানের যোগদান রাখেন।

আরও পড়ুন:- PSL-এ সব থেকে কম বলে সেঞ্চুরি রিলির, পোলার্ড ঝড়ে রান তাড়া করে সব থেকে বড় জয় মুলতানের

মহারাজাসের হয়ে স্টুয়ার্ট বিনি ও পরবিন্দর আওয়ানা ২টি করে উইকেট দখল করেন। ১টি উইকেট নেনে ইরফান পাঠান। অশোক দিন্দা ৩ ওভার বল করে মাত্র ১৮ রানের বিনিময়ে ১টি উইকেট পকেটে পোরেন।

জবাবে ব্যাট করতে নেমে ইন্ডিয়া মহারাজাস ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রানে আটকে যায়। ৯ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে এশিয়া লায়ন্স। গম্ভীর দলের হয়ে সব থেকে বেশি ৫৪ রান করেন। ৩৯ বলের ইনিংসে তিনি ৭টি চার মারেন।

আরও পড়ুন:- WPL-এ দল না পেয়ে পাকিস্তানের মহিলা লিগে ঝড় তুললেন ড্যানি ওয়াট, মারেন ১৭টি চার ও ৩টি ছক্কা

এছাড়া মুরলি বিজয় করেন ১৯ বলে ২৫ রান। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। মহম্মদ কাইফ ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২০ বলে ২২ রান করে সাজঘরে ফেরেন। ১০ বলে ১৪ রান করেন ইউসুফ পাঠান। তিনিও ১টি চার ও ১টি ছক্কা মারেন। ১০ বলে ১৯ রানের যোগদান রাখেন ইরফান পাঠান। কাইফ ও ইউসুফের মতো ইরফানও ১টি চার ও ১টি ছক্কা মারেন।

খাতা খুলতে পারেননি রবীন উথাপ্পা। সুরেশ রায়না ৩, স্টুয়ার্ট বিনি ৮, হরভজন সিং ৫ ও পরবিন্দর আওয়ানা ১ রান করেন। সোহেল তনভীর ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট নিয়েছেন ইসুরু উদানা, তিলকরত্নে দিলশান, থিসারা পেরেরা ও আব্দুল রাজ্জাক। ম্যাচের সেরা হয়েছেন মিসবা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল Afghanistan , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.