বাংলা নিউজ > ময়দান > LLC 2023: আজ শুরু কিংবদন্তিদের T20 লিগ, কোথায় দেখবেন গম্ভীর-আফ্রিদির ধুন্ধুমার লড়াই?

LLC 2023: আজ শুরু কিংবদন্তিদের T20 লিগ, কোথায় দেখবেন গম্ভীর-আফ্রিদির ধুন্ধুমার লড়াই?

গৌতম গম্ভীর ও শাহিদ আফ্রিদি। ছবি- এলএলসি।

Legends League Cricket: শুক্রবার শুরু লেজেন্ডস লিগ ক্রিকেটের নতুন মরশুম। এলএলসি মাস্টার্সের যাবতীয় তথ্যে চোখ রাখুন।

একদিকে আমদাবাদে চলছে ভারত-অস্ট্রেলিয়া টেস্টের মহারণ। অন্যদিকে জাঁকজমকপূর্ণভাবে শুরু হয়েছে উইমেন্স প্রিমিয়র লিগ। দক্ষিণ আফ্রিকা টেস্টের আঙিনায় লড়াই চালাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ চলছে নিউজিল্যান্ড-শ্রীলঙ্কার মধ্যে। বাংলাদেশ দ্বি-পাক্ষিক টি-২০ সিরিজ খেলছে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিরুদ্ধে। পাকিস্তান সুপার লিগ এই মুহূর্তে মাঝপথে। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটের এমন ঠাসা ক্রীড়াসূচির মাঝেই শুরু হচ্ছে কিংবদন্তিদের টি-২০ টুর্নামেন্ট এলএলসি মাস্টার্স। শুক্রবার আত্মপ্রকাশ করছে লেজেন্ডস লিগ ক্রিকেটের নতুন মরশুম।

টুর্নামেন্টের প্রথম ম্যাচেই সম্মুখসমরে নামছে গৌতম গম্ভীরের ইন্ডিয়া মহারাজাস ও শাহিদ আফ্রিদির নেতৃত্বাধীন এশিয়া লায়ন্স। আপাতত দেখে নেওয়া যাক লেজেন্ড লিগ ক্রিকেটের ম্য়াচগুলি কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার। চোখ রাখা যাক টুর্নামেন্ট সংক্রান্ত অন্যান্য তথ্যেও।

কবে শুরু লেজেন্ডস লিগ ক্রিকেট ২০২৩:-
১০ মার্চ, ২০২৩ (শুক্রবার)।

কবে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ:-
২০ মার্চ, ২০২৩ (সোমবার)।

কোথায় অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্ট:-
কাতারের দোহায় অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্ট।

কোন কোন দল অংশ নিচ্ছে টুর্নামেন্ট:-
ইন্ডিয়া মহারাজাস, এশিয়া লায়ন্স ও ওয়ার্ল্ড জায়ান্টস, এই তিনটি দল অংশ নিচ্ছে টুর্নামেন্টে।

উদ্বোধনী ম্যাচে কারা মাঠে নামছে:-
শুক্রবার উদ্বোধনী ম্যাচে সম্মুখসমরে নামছে ইন্ডিয়া মহারাজাস ও এশিয়া লায়ন্স।

আরও পড়ুন:- PSL 2023: ধ্বংসাত্মক শতরান ফখরের, রশিদের ঘূর্ণিতে ইসলামাবাদকে দুরমুশ করল লাহোর

কোন মাঠে খেলা হবে উদ্বোধনী ম্যাচ:-
দোহার ওয়েস্ট এন্ড পার্ক ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে উদ্বোধনী ম্যাচ। এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়াম নামেও পরিচিত এই মাঠ। টুর্নামেন্টের সব ম্যাচগুলিই খেলা হবে এই মাঠেই।

ক'টি ম্যাচ খেলা হবে টুর্নামেন্টে:-
৬টি লিগ ম্যাচ, একটি এলিমিনেটর ও ফাইনাল মিলিয়ে মোট ৮টি ম্যাচ খেলা হবে টুর্নামেন্টে।

আরও পড়ুন:- IND vs AUS: শামির আগুনে পেসে স্টাম্প উড়ল হাওয়ায়, কুলকিনারা খুঁজে পেলেন না হ্যান্ডসকম্বরা- ভিডিয়ো

তিন দলের নেতৃত্বে রয়েছেন কারা:-
ইন্ডিয়া মহারাজাস দলকে নেতৃত্ব দেবেন গৌতম গম্ভীর। এশিয়ান লায়ন্সের ক্যাপ্টেন্সি করবেন শাহিদ আফ্রিদি। ওয়ার্ল্ড জায়ান্টসকে নেতৃত্ব দেবেন অ্যারন ফিঞ্চ।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার:-
লেজেন্ডস লিগ ক্রিকেটের ম্যাচগুলি স্টার স্পোর্টস নেটওয়ার্কে সম্প্রচারিত হবে। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস-২, স্টার স্পোর্টস-২, এইচডি, স্টার স্পোর্টস-১ হিন্দি ও স্টার স্পোর্টস-১ হিন্দি এইচডি চ্যানেলে।

অনলাইনে কোথায় দেখবেন খেলা:-
লেজেন্ডস লিগ ক্রিকেটের ম্যাচগুলি ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে। ফ্যানকোড অ্যাপ এবং জিও টিভিতেও দেখা যাবে ম্যাচ। তাছাড়া টুর্নামেন্টের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমি RSS-র সদস্য ছিলাম’, শেষদিনে 'সাহসের' সঙ্গে বললেন কলকাতা হাইকোর্টের বিচারপতি রাহুল গান্ধীর হাতে চীনা সংবিধান? অসমের মুখ্যমন্ত্রীর দাবি বিভ্রান্তিকর এই ৫ খাবারেই কিডনি থাকবে সুস্থ! রক্ত হবে পরিষ্কার পাহাড়ে ভেঙে পড়েছিল ইরানের প্রেসিডেন্টের চপার, দেখুন দুর্ঘটনাস্থলের ছবি IPL 2024: ১৪ ম্যাচে ৯টি জয়, দেখুন কোন পথে লিগ চ্যাম্পিয়ন KKR ‘‌এখন খাওয়ারও সময় পাই না, খাই একবার রাতে’‌, প্রিয় খাবারের কথা জানিয়ে দিলেন মমতা গভীর রাতে শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা, সন্ন্যাসীদের নিগ্রহের অভিযোগ তন্ময়-রথিজিৎদের কঠিন নজরদারিতে চলছে গ্র্যান্ড অডিশন, কবে থেকে আসছে সারেগামাপা? আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী জি বাংলা ছেড়ে এবার জলসায় জনপ্রিয় নায়ক, উড়ানে প্রতীকের পাশে থাকছেন হ্যান্ডসাম

Latest IPL News

আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.