বাংলা নিউজ > ময়দান > LLC T20: অবসর নিয়েই লেজেন্ডস লিগে নাম লেখালেন মর্গ্যান, মাঠে নামবেন ভারতকে বিশ্বকাপ জেতানো পেসারও
কেকেআরের জার্সিতে ইয়ন মর্গ্যান। ছবি- এএনআই (ANI)

LLC T20: অবসর নিয়েই লেজেন্ডস লিগে নাম লেখালেন মর্গ্যান, মাঠে নামবেন ভারতকে বিশ্বকাপ জেতানো পেসারও

  • টুর্নামেন্টের দ্বিতীয় সংস্করণে মাঠে নামবেন বীরেন্দ্র সেহওয়াগ, ব্রেট লি, জন্টি রোডস, মুরলিধরনরা।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েই লেজেন্ডস লিগ ক্রিকেটে নাম লেখালেন ইয়ন মর্গ্যান। এলএলসি-র আসন্ন মরশুমে মাঠে নামতে দেখা যাবে সদ্য প্রাক্তন ব্রিটিশ দলনায়ককে।

লেজেন্ডস লিগে মাঠে নামবেন ভারতের টি-২০ বিশ্বকাপ জয়ী পেসার যোগিন্দর শর্মাও। ২০০৭ সালের উদ্বোধনী টি-২০ বিশ্বকাপ ফাইনালের শেষ ওভারে মিসবাকে আউট করে ভারতকে ট্রফি এনে দিয়েছিলেন যোগিন্দর। উল্লেখযোগ্য বিষয় হল, মিসবাও এবার অংশ নেবেন লেজেন্ডস লিগ ক্রিকেটে। সুতরাং, ফের একবার মিসবা বনাম যোগিন্দরের দ্বৈরথ দেখার সুযোগ পেতে পারেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন:- সিরিজ জিতে ICC সুপার লিগ টেবিলে বিরাট লাফ নিউজিল্যান্ডের, ভারতকে টপকে প্রথম পাঁচে কিউয়িরা

আয়োজকদের তরফে আগেই জানানো হয়েছিল যে, বীরেন্দ্র সেহওয়াগ, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, মুথাইয়া মুলরিধরন, মন্টি পানেসর, প্রবীণ তাম্বে, নমন ওঝা, এস বদ্রিনাথ, স্টুয়ার্ট বিনি, আসগর আফগানরা এবছর লেজেন্ডস লিগে অংশ নেবেন। পরে সেই তালিকায় যোগ করা হয় ব্রেট লি, লিয়াম প্লাঙ্কেট, যোগিন্দর শর্মা, অ্যালবি মর্কেল, জন্টি রোডস, অজন্তা মেন্ডিস ও দিলহারা ফার্নান্ডোর নাম। এবার সেই তালিকায় সাম্প্রতিক ও উল্লেখোযোগ্য সংযোজন বিশ্বকাপজয়ী ব্রিটিশ অধিনায়কের নাম।

আরও পড়ুন:- ভারতের ODI ও T20 WC এবং চ্যাম্পিয়ন্স ট্রফি জেতা উচিত- ১৮০ ডিগ্রি পাল্টি ভনের

লেজেন্ডস লিগে অংশ নেওয়ার কথা জানিয়ে মর্গ্যান বলেন, ‘দারুণ লাগছে। কিংবদন্তিদের সঙ্গে খেলার কথা ভেবে রীতিমতো উত্তেজিত। আমি টুর্নামেন্টের দ্বিতীয় মরশুমে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি।’

উল্লেখ্য, লেজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় মরশুম শুরু হবে আগামী ২০ সেপ্টেম্বর। টুর্নামেন্ট চলবে ১০ অক্টোবর পর্যন্ত।

বন্ধ করুন