বাংলা নিউজ > ময়দান > LLC T20: বিধ্বংসী পাঠানকে থামিয়ে ম্যাচ জেতালেন ব্রেট লি, অজি পেসারের রুদ্ধশ্বাস শেষ ওভারের ভিডিয়ো দেখুন
দুরন্ত বোলিং ব্রেট লি-র। ছবি়-এলএলসি।

LLC T20: বিধ্বংসী পাঠানকে থামিয়ে ম্যাচ জেতালেন ব্রেট লি, অজি পেসারের রুদ্ধশ্বাস শেষ ওভারের ভিডিয়ো দেখুন

  • শেষ ওভারে মাত্র ২ রান খরচ করেন ব্রেট লি, নিশ্চিত জয় হাতছাড়া হয় ইন্ডিয়া লেজেন্ডসের। 

স্কোরবোর্ডে ২২৮ রান তুলেও ম্যাচ হারতে বসেছিল ওয়ার্ল্ড জায়ান্টস। শেষমেশ ব্রেট লি-র জন্যই লজ্জার হাত থেকে রেহাই পান ড্যারেন স্যামিরা। লেজেন্ডস লিগ ক্রিকেটের শেষ লিগ ম্যাচে ইন্ডিয়া মহারাজাসের নিশ্চিত জয় আটকে দেন ব্রেট লিই।

জয়ের লক্ষ্যটা ছিল বিশাল। তবে জয়ের দোরগোড়ায় পৌঁছে গিয়েছিল ইন্ডিয়া। তারা ১৯ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২২১ রান তুলে ফেলে। সুতরাং জিততে হলে শেষ ওভারে মহারাজাসের দরকার ছিল মাত্র ৮ রান। টুর্নামেন্টে দ্রুততম হাফ-সেঞ্চুরি করে ইরফান পাঠান অপরাজিত ছিলেন ব্যক্তিগত ৫৬ রানে। তিনি ততক্ষণে রজত ভাটিয়াকে সঙ্গে নিয়ে জুটিতে যোগ করেছেন ৬০ রান। সুতরাং ইন্ডিয়া মহারাজাসের জয় কেবল সময়ের অপেক্ষা বলে মনে হচ্ছিল।

শেষ ওভারে বল করতে আসেন ব্রেট লি। প্রথম বল তিনি ওয়াইড করেন। ফলে ৬ বলে জয়ের জন্য ৭ রান দরকার ছিল ইরফানদের। পুনরায় প্রথম বল করতে এসে ব্রেট লি আউট করেন ইরফানকে। দ্বিতীয় বলে ১ রান নেন রজত ভাটিয়া। তৃতীয় ও চতুর্থ বলে কোনও রান খরচ করেননি লি। পঞ্চম বলে রান-আউট হন ভাটিয়া। কোনও রান ওঠেনি সেই বলে।

শেষ বলে ছক্কা মারলে ম্যাচ জিতত ইন্ডিয়া। তবে শেষ বলেও কোনও রান দেননি লি। সুতরাং, শেষ ওভারে মাত্র ২ রান খরচ করেল লি। ওয়ার্ল্ড জায়ান্টস ৫ রানের উত্তেজক জয় ছিনিয়ে নেয়। ব্রেট লি ৩ ওভারে ২২ রানের বিনিমেয় ১টি উইকেট দখল করেন।

বন্ধ করুন