বাংলা নিউজ > ময়দান > LLC T20: বড় ধাক্কা! উদ্বোধনী ম্যাচে নেই নেতা সেহওয়াগ, দায়িত্বে কাইফ
উদ্বোধনী ম্যাচে নেই নেতা সেহওয়াগ, দায়িত্বে কাইফ (ছবি:টুইটার)

LLC T20: বড় ধাক্কা! উদ্বোধনী ম্যাচে নেই নেতা সেহওয়াগ, দায়িত্বে কাইফ

  • বীরুর পরিবর্তে দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন মহম্মদ কাইফ। প্রাক্তন বিস্ফোরক ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ ব্যক্তিগত কারণে ওমানের মাস্কাট লেজেন্ডস লিগ ক্রিকেট এর উদ্বোধনী ম্যাচে খেলবেন না।

আজ থেকে শুরু হবে লেজেন্ডস লিগ ক্রিকেট। তবে টুর্নামেন্ট শুরু আগেই ভারতীয় মহারাজা দলের ভক্তদের সামনে খারাপ সংবাদ। ভারতীয় মহারাজাসের উদ্বোধনী ম্যাচে খেলবেন না বীরেন্দ্র সেহওয়াগ। বীরুর পরিবর্তে দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন মহম্মদ কাইফ। প্রাক্তন বিস্ফোরক ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ ব্যক্তিগত কারণে ওমানের মাস্কাট লেজেন্ডস লিগ ক্রিকেট এর উদ্বোধনী ম্যাচে খেলবেন না। 

বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্রথম সংস্করণে ভারতীয় মহারাজসকে নেতৃত্ব দেবেন মহম্মদ কাইফ। ম্যাচের আগে কাইফ বলেন, ‘ব্যক্তিগত কারণে উদ্বোধনী ম্যাচে আসতে পারবেন না সেহওয়াগ। পরে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। প্রথম দুই ম্যাচে আমি ভারতীয় দলকে নেতৃত্ব দেব।’ তিন দলের টুর্নামেন্টে মিসবাহ-উল-হকের নেতৃত্বাধীন এশিয়ান লায়ন্সের মুখোমুখি হবে ভারতীয় মহারাজাস। টুর্নামেন্ট শেষ হবে ২৯ জানুয়ারি। তৃতীয় দলটি হল ওয়ার্ল্ড জায়ান্টস। যার নেতৃত্বে থাকবেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক ড্যারেন স্যামি।

এই টুর্নামেন্টে প্রতিটি দল দু’বার একে অপরের মুখোমুখি হবে। শীর্ষ দুটি দল ২৯ জানুয়ারি ফাইনালে মুখোমুখি হবে। কাইফের নেতৃত্বে দলে রয়েছেন যুবরাজ সিং, হরভজন সিং, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ, আরপি সিং, প্রজ্ঞান ওঝা, নমন ওঝা, মনপ্রীত গনি, হেমাঙ্গ বাদানি, ভেনুগোপাল রাও, মুনাফ প্যাটেল, সঞ্জয় বাঙ্গার, নয়ন মঙ্গিয়া এবং অমিত ভান্ডারি। এশিয়ান লায়ন্সের মুখোমুখি হওয়ার আগে কাইফ বলেন, ‘কেউ হারতে চায় না। একজন খেলোয়াড় হিসেবে সবাই তাদের সেরাটা দিতে চায়।’

বন্ধ করুন