বাংলা নিউজ > ময়দান > তিনি IPL-এ ফিরলে এখনকার ক্রিকেটাররা লজ্জা পাবেন, লেজেন্ডস লিগে ঝড় তুলে এমনই দাবি পিটারসেনের
কেভিন পিটারসেন ও মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার।

তিনি IPL-এ ফিরলে এখনকার ক্রিকেটাররা লজ্জা পাবেন, লেজেন্ডস লিগে ঝড় তুলে এমনই দাবি পিটারসেনের

  • লেজেন্ডস লিগ ক্রিকেটে ব্যাট হাতে তাণ্ডব চালানো কেভিন পিটারসেনকে আইপিএলে ফেরার আহ্বান জানান শ্রীবত্স গোস্বামী। জবাব দিয়েছেন ব্রিটিশ তারকা।

তিনি যদি আইপিএলে ফিরে আসেন, তবে এখনকার ক্রিকেটাররা লজ্জা পাবেন। নিতান্ত মজা করেই এমন দাবি করলেন কেভিন পিটারসেন। যদিও লেজেন্ডস লিগ ক্রিকেটে যে রকম ব্যাট করছেন পিটারসেন, তা বাস্তবিকই আধুনিক ক্রিকেটারদের লজ্জা দিতে পারে।

এশিয়া লায়ন্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে ১১ বলে ১৪ রান করেছিলেন পিটারসেন। মেরেছিলেন ২টি ছক্কা। ইন্ডিয়া মহারাজাসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ২৭ বলে ৫৩ রান করেন তিনি। মারেন ২টি চার ও ৬টি ছক্কা। এবার এশিয়া লায়ন্সের বিরুদ্ধে ফিরতি ম্যাচে ৩৮ বলে ৮৬ রান করেন পিটারসেন। তিনি ৯টি চার ও ৭টি ছক্কা মারেন।

সব মিলিয়ে টুর্নামেন্টের তিনটি ম্যাচে ব্যাট করতে নেমে ১৫টি ছক্কা হাঁকিয়েছেন পিটারসেন। ২টি হাফসেঞ্চুরি-সহ সাকুল্যে তাঁর ব্যক্তিগত সংগ্রহ ৫১.০০ গড়ে ১৫৩ রান। স্ট্রাইক-রেট ২০১.৩১।

তার উপর বুধবার এশিয়া লায়ন্সের জয়সূর্যর এক ওভারের ৬টি বলই তিনি বাউন্ডারিতে পাঠান। ৩টি চার ও ৩টি ছক্কা-সহ ওভারে মোট ৩০ রান তোলেন ব্রিটিশ তারকা। সেই ওভারের ছ'টি বল থেকে কেপি যথাক্রমে ৪, ৬, ৪, ৪, ৬ ও ৬ রান সংগ্রহ করেন।

লেজেন্ডস লিগে পিটারসেনের এমন পারফর্ম্যান্স দেখার পর সোশ্যাল মিডিয়ায় শ্রীবত্স গোস্বামী তাঁকে আইপিএলে ফিরে আসার আহ্বান জানান। মজার ছলে যার জবাব দেন কেপি। ব্রিটিশ তারকা লেখেন, ‘বড্ড বেশি দাম উঠবে আমার। সম্ভবত লিগের সর্বোচ্চ স্কোরার হতে পারি। এটা এখনকার ক্রিকেটারদের লজ্জায় ফেলতে পারে।’ সঙ্গে একটি হাসির ইমোজিও ব্যবহার করেছেন কেভিন।

বন্ধ করুন