বাংলা নিউজ > ময়দান > ৪,৬,৪,৪,৬,৬, জয়সূর্যর এক ওভারে সব বল বাউন্ডারিতে পাঠালেন পিটারসেন: ভিডিয়ো

৪,৬,৪,৪,৬,৬, জয়সূর্যর এক ওভারে সব বল বাউন্ডারিতে পাঠালেন পিটারসেন: ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন পিটারসেন। ছবি- টুইটার।

চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটে এখনও পর্যন্ত সব থেকে বেশি ছক্কা হাঁকিয়েছেন কেভিন পিটারসেন।

পেশাদার ক্রিকেট ছেড়েছেন বেশ কয়েকবছর হয়ে গেল। তবে কেভিন পিটারসেনের ব্যাটে ধার এতটুকু কমেনি। চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটে সেটাই প্রমাণ করে চলেছেন কেপি।

এশিয়া লায়ন্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে ১১ বলে ১৪ রান করেছিলেন পিটারসেন। মেরেছিলেন ২টি ছক্কা। ইন্ডিয়া মহারাজাসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ২৭ বলে ৫৩ রান করেন তিনি। মারেন ২টি চার ও ৬টি ছক্কা। এবার এশিয়া লায়ন্সের বিরুদ্ধে ফিরতি ম্যাচে ৩৮ বলে ৮৬ রান করেন পিটারসেন। তিনি ৯টি চার ও ৭টি ছক্কা মারেন।

উল্লেখযোগ্য বিষয় হল, বুধবার ওয়ার্ল্ড জায়ান্টস ইনিংসের ষষ্ঠ ওভারে জয়সূর্যকে বিধ্বস্ত করেন পিটারসেন। ওভারের ৬টি বলই তিনি বাউন্ডারিতে পাঠান। ৩টি চার ও ৩টি ছক্কা-সহ ওভারে মোট ৩০ রান তোলেন ব্রিটিশ তারকা। সেই ওভারের ছ'টি বল থেকে কেপি যথাক্রমে ৪, ৬, ৪, ৪, ৬ ও ৬ রান সংগ্রহ করেন।

ম্যাচে মাত্র ২৩ বলে হাফ-সেঞ্চুরি করেন পিটারসেন। পরে দিলহারা ফার্নান্ডোর এক ওভারে ২টি চার ও ১টি ছক্কা মারেন তিনি। দশম ওভারে আসগর আফগানের শেষ চারটি বলে ২টি চার ও ২টি ছক্কা হাঁকান পিটারসেন। টুর্নামেন্টে ইতিমধ্যেই সব থেকে বেশি ১৫টি ছক্কা হাঁকিয়েছেন পিটারসেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রথমবার সামনে আনলেন সদ্যোজাতর ছবি, ছেলের নাম কী রেখেছেন, জানালেন বিক্রান্ত-শীতল লোকসভা ভোটে দিল্লি ও ৩ জায়গায় আপ-কংগ্রেসের আসন রফা পাকা! কোন ফর্মুলায় ভাগাভাগি? ফিরছে শুভশ্রী-দেবালয় জুটি! ইন্দুবালা ভাতের হোটেলের পর এবার কোন গল্পের পালা? ত্বকের দাগ-ছোপ মুছে দেবে এই ঘরোয়া প্যাক! কীভাবে বানাবেন জেনে নিন মুখ্যমন্ত্রীর সফর নিয়ে সতর্কবার্তা পৌঁছল বন দফতরে, বন্যপ্রাণীর হানা নিয়ে নির্দেশ ঘুমপাড়ানি 'ব্যাজবল', বিশাল বড় হাই বলবয়ের, তুমুল হাসাহাসি রবি শাস্ত্রীর OFC vs MBSG Live Streaming: ওড়িশা-মোহনবাগান ম্যাচ কীভাবে ফ্রি-তে দেখবেন জানুন ম্যাচের মধ্যেই অসুস্থ ৩২ বছরের টিটি প্লেয়ার, হাসপাতালে নিয়ে যেতে মৃত বলে ঘোষণা রবিনসনের রিভার্স সুইপে ব্যাট ছোঁয়া বল বিদ্যুৎ গতিতে দস্তানাবন্দি করলেন জুরেল ১৩ বছর পর মাঘী পূর্ণিমায় লক্ষ্মী যোগ, মা লক্ষ্মী সদয় হবেন এই ৪ রাশির প্রতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.