বাংলা নিউজ > ময়দান > LLC T20: ৪ ম্যাচে ৮৯টি ছক্কা! লেজেন্ডস লিগ ক্রিকেটে পয়সা উসুল পারফর্ম্যান্স ইউসুফ পাঠানদের, দেখুন পরিসংখ্যান

LLC T20: ৪ ম্যাচে ৮৯টি ছক্কা! লেজেন্ডস লিগ ক্রিকেটে পয়সা উসুল পারফর্ম্যান্স ইউসুফ পাঠানদের, দেখুন পরিসংখ্যান

লেজেন্ডস লিগ ক্রিকেটে প্রাক্তন তারকারা। ছবি- এলএলসি।

ধারাবাহিকতায় বাকিদের টেক্কা দিচ্ছেন উপুল থরঙ্গা। নমন ওঝা রং ছড়াচ্ছেন ব্যাট হাতে। দেখুন চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটে এখনও পর্যন্ত সর্বোচ্চ রান করেছেন কে? কে নিয়েছেন সর্বাধিক উইকেট? সব থেকে বেশি ছক্কা হাঁকিয়েছেন কোন ব্যাটসম্যান?

লেজেন্ডস লিগ ক্রিকেটে পয়সা উসুল খেলা উপহার দিচ্ছেন প্রাক্তন তারকারা। পরিসংখ্যানই তার প্রমাণ। বীরেন্দ্র সেহওয়াগ, যুবরাজ সিংরা মাঠেই নামেননি। তাতেই ইতিমধ্যে ৮৯টি ছক্কা দেখা গিয়েছে মাত্র ৪টি ম্যাচে। সুতরাং, ম্যাচ প্রতি গড়ে ২২টিরও বেশি ছক্কা দেখা গিয়েছে। চরটি ম্যাচে ব্যাটসম্যানরা চার মেরেছেন মোট ১২২টি। সুতরাং, প্রতি ম্যাচে গড়ে ৩০টিরও বেশি বাউন্ডারি মারা হয়েছে।

সবথেকে বেশি রান: ৩ ম্যাচে মাঠে নেমে ৬৭.০০ গড়ে সব থেকে বেশি ২০১ রান সংগ্রহ করেছেন এশিয়া লায়ন্সের উপুল থরঙ্গা। তিনি তিনটি ম্যাচেই হাফ-সেঞ্চুরি করেছেন। বাউন্ডারি মেরেছেন ২১টি। ছক্কা মেরেছেন ৮টি। সর্বোচ্চ ইনিংস ৭২ রানের। স্ট্রাইক-রেট ১৫০.০০।

ইন্ডিয়া মহারাজাসের হয়ে সব থেকে বেশি রান: টুর্নামেন্টে এখনও পর্যন্ত ইন্ডিয়া মহারাজাসের হয়ে সব থেকে বেশি ১৬৪ রান করেছেন নমন ওঝা। তিনি সার্বিক তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন। তিনি ১টি সেঞ্চুরি করেছেন। কোনও হাফ-সেঞ্চুরি করেননি। সর্বোচ্চ ইনিংস ১৪০ রানের। নমন চার মেরেছেন ১৮টি। ছক্কা মেরেছেন ৯টি।

এছাড়া ইউসুফ পাঠান তিন ম্যাচে ১০৭, কেভিন ও'ব্রায়েন ২ ম্যাচে ১০৪, মহম্মদ কাইফ ৩ ম্যাচে ৯৬ ও আসগর আফগান ২ ম্যাচে ৮৩ রান করেছেন। মিসবা উল হক ও কেভিন পিটারসেনের ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ৭০ ও ৬৭ রান।

সবথেকে বেশি ছক্কা: ৩ ম্যাচে সব থেকে বেশি ৯টি ছক্কা মেরেছেন ইন্ডিয়া মহারাজাসের নমন ওঝা। ৮টি করে ছক্কা হাঁকিয়েছেন এশিয়া লায়ন্সের আসগর আফগান ও উপুল থরঙ্গা এবং ওয়ার্ল্ড জায়ান্টসের কেভিন পিটারসেন। ইউসুফ পাঠান ও কেভিন ও'ব্রায়েন ৭টি করে ছক্কা মেরেছেন। এক ইনিংসে সব থেকে বেশি ৯টি ছক্কা মেরেছেন নমন ওঝা।

সবথেকে বেশি উইকেট: ৩ ম্যাচে সব থেকে বেশি ৪টি করে উইকেট নিয়েছেন ইন্ডিয়া মহারাজাসের স্টুয়ার্ট বিনি ও মনপ্রীত গোনি এবং এশিয়া লায়ন্সের নুয়ান কুলশেখরা। মর্কেল ও মুনাফ প্যাটেল ৩টি করে উইকেট নিয়েছেন।

সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস: ইন্ডিয়া মহারাজাসের নমন ওঝা ওয়ার্ল্ড জায়ান্টসের বিরুদ্ধে ১৪০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। টুর্নামেন্টে এখনও পর্যন্ত এটিই একমাত্র ব্যক্তিগত শতরান। সুতরাং, নমনের দখলেই রয়েছে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের নজির।

সেরা বোলিং: এশিয়া লায়ন্সের বিরুদ্ধে ইন্ডিয়া মহারাজাসের মনপ্রীত গোনি ৪ ওভারে ৪৫ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন। এখনও পর্যন্ত এটিই টুর্নামেন্টের সেরা বোলিং পারফর্ম্যান্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল 'মোদী বিরোধী' সম্পাদকীয়র জবাবে বিদেশি সংবাদপত্রে কংগ্রেসকে তোপ ভারতীয় কূটনীতিকের বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কবে পালিত হবে হনুমান জন্মোৎসব, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের বিশেষ তাৎপর্য তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.