বাংলা নিউজ > ময়দান > Legends League Cricket: বীরু-দিলশান রান পেলেন না, ভাজ্জির লড়াই ব্যর্থ করে ম্যাচ জেতালেন পার্থিব
দল হারায় ব্যর্থ হয় ভাজ্জির লড়াই। ছবি- লেজেন্ডস লিগ ক্রিকেট।

Legends League Cricket: বীরু-দিলশান রান পেলেন না, ভাজ্জির লড়াই ব্যর্থ করে ম্যাচ জেতালেন পার্থিব

  • চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটে জোড়া জয় বীরেন্দ্র সেহওয়াগদের। পরপর দু'ম্যাচ হেরে মাঠ ছাড়লেন হরভজনরা। জায়ান্টসের হয়ে দুর্দান্ত বল করেন অশোক দিন্দা।

বীরেন্দ্র সেহওয়াগ ও তিলকরত্নে দিলশানের মতো টপ অর্ডারের দুই ভয়ঙ্কর ব্যাটসম্যান পুরোপুরি ব্যর্থ। কেভিন ও'ব্রায়েন ব্যাট হাতে লড়াই চালান বটে, তবে পরিচিত ছন্দে দেখায়নি তাঁকেও। তা সত্ত্বেও লেজেন্ডস লিগ ক্রিকেটে ম্যাচ জিততে অসুবিধা হল না গুজরাট জায়ান্টসের।

অন্যদিকে, হরভজন সিং ব্যাটে-বলে যথাসাধ্য লড়াই চালান। অধিনায়কোচিত দৃঢ়তায় ভাজ্জির সেই লড়াইও ম্যাচ জেতাতে পারেনি মনিপাল টাইগার্সকে। ফলে একদিকে বীরুর গুজরাট জায়ান্টস যেমন টুর্নামেন্টে পরপর ২টি ম্যাচ জিতে যায়। ঠিক তেমনই মনিপালকে জোড়া ম্যাচ হেরে মাঠ ছাড়তে হয়। উল্লেখ্য, টুর্নামেন্টের প্রথম ম্যাচে গুজরাট ৩ উইকেটে পরাজিত করে ইন্ডিয়া ক্যাপিটালসকে। এবার তারা টাইগার্সকে হারায় ২ উইকেটের সংক্ষিপ্ত ব্যবধানে। হরভজনের টাইগার্স তাদের প্রথম ম্যাচে হার মানে ইরফান পাঠানের ভিলওয়ারা কিংসের কাছে।

গুজরাট জায়ান্টস বনাম মনিপাল টাইগার্স ম্যাচের গতিপ্রকৃতি:
লখনউয়ে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে টাইগার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১২০ রান তোলে। রবিকান্ত শুক্লা দলের হয়ে সব থেকে বেশি ৩২ রান করেন। ২৪ রান করেন মহম্মদ কাইফ। কোরি অ্যান্ডারসন ৫ রান করে আউট হন। হরভজন ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৯ বলে ১৮ রান করেন।

আরও পড়ুন:- Legends League Cricket: নার্সের পালটা শতরান কেভিনের, দুরন্ত জয় গুজরাট জায়ান্টসের

গুজরাটের হয়ে দুর্দান্ত বোলিং করেন অশোক দিন্দা। তিনি ৪ ওভারে ২২ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ২ ওভার বল করে ১৮ রানে ২টি উইকেট নেন তিলকরত্নে দিলশান। থিসারা পেরেরা ও এমরিত ১টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে গুজরাট জায়ান্টস ১৭.২ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১২১ রান তুলে ম্যাচ জিতে যায়। পার্থিব প্যাটেল ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৩৪ রান করেন। এছাড়া কেভিন ২৩, পেরেরা ২২, সিমন্স ১২ ও যোগিন্দর শর্মা ১২ রান করেন। সেহওয়াগ ১ রান করে আউট হন। খাতা খুলতে পারেননি দিলশান।

আরও পড়ুন:- Legends League Cricket: কাজে লাগল না কাইফের ৭৩, ভাজ্জির দলকে হারালেন পাঠান ভাইরা

হরভজন সিং ৪ ওভারে ২৩ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন ক্রিস মফু, পরবিন্দর আওয়ানা ও মুথাইয়া মুরলিধরনও। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন পার্থিব।

বন্ধ করুন