বাংলা নিউজ > ময়দান > টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে ভারতীয় শিবিরে সুখবর
লোকেশ রাহুল ও বিরাট কোহলি। ছবি- টুইটার।
লোকেশ রাহুল ও বিরাট কোহলি। ছবি- টুইটার।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে ভারতীয় শিবিরে সুখবর

  • পুরো ফিট দল নিয়ে ইংল্যান্ডে পাড়ি দেওয়াই লক্ষ্য টিম ইন্ডিয়ার।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে ভারতীয় শিবিরে সুখবর বলা চলে। লোকেশ রাহুল যথাযথ সুস্থ হয়ে উঠছেন এবং দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে যেতে তাঁর অসুবিধা হবে না বলেই খবর।

আইপিএলের মাঝেই অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে রাহুলের। তড়িঘড়ি অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর পুনরায় আইপিএলের আঙিনায় ফিরতে পারবেন কিনা, তা নিয়ে চলছিল জল্পনা। তবে তার মাঝেই করোনার জন্য স্থগিত হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়র লিগ।

জাতীয় নির্বাচকরা লোকেশ রাহুলকে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে পরবর্তী টেস্ট সিরিজের জন্য ভারতীয় স্কোয়াডে জায়গা করে দিয়েছেন। যদিও তাঁর ইংল্যান্ড উড়ে যাওয়া নির্ভর করছে ফিটনেসের উপর। ভারতীয় শিবির সম্পূর্ণ ফিট স্কোয়াড নিয়েই ইংল্যান্ড সফরে রওনা দিতে চায়।

রাহুলের ফিটনেস নিয়ে অবগত এক সূত্র IANS-কে বলেন, ‘যতদূর আমি জানি, ও (রাহুল) ঠিক আছে এবং যথাযথ সুস্থ হয়ে উঠছে। ওর দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যাওয়া উচিত।’

তিনি আরও বলেন, ‘আমাদের হাতে সময় রয়েছে। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে আগে প্রায় একমাস সময় রয়েছে। তার পর ইংল্যান্ড সিরিজ শুরু হতে আরও মাস দেড়েক। ভারতীয় দল এমনটা আগেও করেছে। চোট পাওয়া ঋদ্ধিমান সাহাকে দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় নিয়ে গিয়ে সুস্থ করে তোলা হয়েছিল।’

বন্ধ করুন