বাংলা নিউজ > ময়দান > গোটা ইংল্যান্ড সফরেই অনিশ্চিত রাহুল, কুঁচকির চোট সারাতে লোকেশকে বিদেশে পাঠাচ্ছে BCCI
লোকেশ রাহুল। ছবি- রয়টার্স (Reuters)

গোটা ইংল্যান্ড সফরেই অনিশ্চিত রাহুল, কুঁচকির চোট সারাতে লোকেশকে বিদেশে পাঠাচ্ছে BCCI

  • চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ থেকে ছিটকে যান লোকেশ রাহুল।

কুঁচকির চোটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ থেকে ছিটকে গিয়েছেন লোকেশ রাহুল। নাহলে প্রোটিয়াদের বিরুদ্ধে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল তাঁরই। বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে চোট সারানোর প্রক্রিয়ায় থাকা রাহুল অনিশ্চিত হয়ে পড়েন ইংল্যান্ড সফরেও। অন্তত জুলাইয়ের প্রথম দিন থেকে শুরু হতে যাওয়া একমাত্র টেস্টে যে তিনি মাঠে নামতে পারবেন না, তা একপ্রকার নিশ্চিত হয়ে গিয়েছে।

এবার নতুন করে খবর মিলল যে, চোট সারাতে লোকেশ রাহুলকে বিদেশে পাঠাচ্ছে বিসিসিআই। বোর্ড সচিব জয় শাহ ক্রিজবাজকে জানিয়েছেন, রাহুলকে কুঁচকির চোটের চিকিৎসার জন্য জার্মানিতে পাঠানো হচ্ছে।

বৃহস্পতিবার জয় শাহ বলেন, ‘খবরটা সঠিক। ওর (লোকেশ রাহুলের) ফিটনেসের উপর কাজ করছে বোর্ড। তাড়াতাড়িই ওকে জার্মানিতে পাঠানো হবে।’

বাংলা বনাম মধ্যপ্রদেশ রঞ্জি ট্রফির সেমিফাইনালের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

নির্দিষ্ট দিনক্ষণ জানা না গেলেও শোনা যাচ্ছে যে, চলতি মাসের শেষ অথবা জুলাইয়ের প্রথম সপ্তাহেই লোকেশ রাহুল জার্মানি উড়ে যেতে পারেন। যদিও বোর্ডের তরফে এখনও সরকারিভাবে কিছু জানানো হয়নি। রাহুলের ইংল্যান্ড সফর থেকে ছিটকে যাওয়া বা তাঁর পরিবর্ত ঘোষণা করার পথে এখনও হাঁটেনি বিসিসিআই।

আরও পড়ুন:- Ranji Trophy Semifinal: রিঙ্কুদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিয়ে রঞ্জির ফাইনালের পথে এক পা মুম্বইয়ের

ইংল্যান্ড সফরে একটি টেস্ট ছাড়াও ৬টি সীমিত ওভারের ম্যাচ খেলবে ভারত। ব্রিটিশদের বিরুদ্ধে ৩টি ওয়ান ডে ও ৩টি টি-২০ ম্যাচের দু'টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। টেস্টের দল ইতিমধ্যেই ঘোষিত হয়েছে। রোহিত শর্মার ডেপুটি নির্বাচিত হয়েছেন লোকেশ রাহুল। লোকেশ ছিটকে গেলে জাতীয় নির্বাচকদের টিম ইন্ডিয়ার নতুন ভাইস ক্যাপ্টেন বেছে নিতে হবে।

বন্ধ করুন