বাংলা নিউজ > ময়দান > ই-নিলামে নীরজের জ্যাভলিনকে টেক্কা দিচ্ছে লভলিনার গ্লাভস, দাম উঠল ১.৯ কোটি

ই-নিলামে নীরজের জ্যাভলিনকে টেক্কা দিচ্ছে লভলিনার গ্লাভস, দাম উঠল ১.৯ কোটি

লভলিনার গ্লাভসের দাম উঠল ১.৯ কোটি।

লভলিনার গ্লাভসের বেস প্রাইস কিন্তু নীরজের জ্যাভলিনের তুলনায় অনেকটাই কম ছিল। ৮০ লক্ষ টাকা ছিল। সেখানে নীরজের জ্যাভলিনের বেসপ্রাইস ছিল ১ কোটি টাকা। লভলিনার গ্লাভসের দাম বেস প্রাইসের চেয়ে এখনও পর্যন্ত প্রায় দ্বিগুণ হয়ে গিয়েছে।

টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়াকে নিলামের মঞ্চে টেক্কা দিয়ে এগিয়ে রয়েছেন লভলিনা বড়গোহাঁই। নরেন্দ্র মোদী যে সমস্ত স্মারক উপহার পেয়ে থাকেন, সেগুলিই ই-নিলামে তুলেছিল প্রধানমন্ত্রীর দফতর। সেই নিলামেই অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী লভলিনার গ্লাভস টেক্কা দিচ্ছে সোনাজয়ী নীরজের জ্যাভলিনকে। শুক্রবার পর্যন্ত লভনিলার গ্লাভসের দাম উঠেছে ১.৯ কোটি টাকা। আর নীরজের জ্যাভলিনের দাম উঠেছে ১.৫ কোটি টাকা।

লভলিনার গ্লাভসের বেস প্রাইস কিন্তু নীরজের জ্যাভলিনের তুলনায় অনেকটাই কম ছিল। ৮০ লক্ষ টাকা ছিল। সেখানে নীরজের জ্যাভলিনের বেসপ্রাইস ছিল ১ কোটি টাকা। লভলিনার গ্লাভসের দাম বেস প্রাইসের চেয়ে এখনও পর্যন্ত প্রায় দ্বিগুণ হয়ে গিয়েছে। এ দিকে প্যারালিম্পিক্সে সোনাজয়ী সুমিত অন্তিলের জ্যাভলিনের দামও রাখা হয়েছিল ১ কোটি টাকা। তার দাম উঠেছে ১ কোটি ৭ হাজার টাকা। মানে সব দিক থেকে এগিয়ে রয়েছেন লভলিনা।

বুধবার থেকে প্রধানমন্ত্রীর দফতরের এই ই-নিলাম শুরু হয়েছে। আর এই নিলামে রাখা হয়েছিল প্রায় ১,৩০০টি জিনিস। লভলিনা, নীরজদের জিনিস ছাড়াও রাখা হয়েছিল প্যারালিম্পিয়ান অবনী লেখারার পদক জয়ের সময় পরে থাকা টি-শার্ট। যার বেসপ্রাইস ছিল ২৫ লক্ষ টাকা। টোকিয়ো অলিম্পিক্সে অংশগ্রহণকারী ভারতের সমস্ত ক্রীড়াবিদের সই করা একটি স্টোলও নিলামে রাখা হয়। যার বেসপ্রাইস ধার্য করা হয় ৯০ লক্ষ টাকা। যে ব্যাডমিন্টন র‌্যাকেটে খেলে পিভি সিন্ধু ব্রোঞ্জ পদক জিতেছিলেন, সেটাও নিলামে রাখা হয়। এই র‌্যাকেটে আবার সিন্ধুর সইও রয়েছে। মহিলা এবং পুরুষ দলের প্লেয়ারদের প্রত্যেকের হকি স্টিকও নিলামে রাখা রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রথম দফায় 'বাম্পার' ভোটিং, ‘মোদী-মোদী’ বলে ভোট মানুষের, BJP-র গ্রাফ উঠছে- শাহ অরেঞ্জ ক্যাপের দৌড়ে ২০ থেকে একলাফে ৪-এ কেএল রাহুল, বেগুনি টুপি দেখছেন মুস্তাফিজ এককালে যেখানে পোস্টার মেরেছি সেখানে আজ রোড শো করছি-রাজনৈতিক সফর নিয়ে অকপট শাহ ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ India-Pakistan Test Series নিয়ে রোহিত শর্মার দাবিকে সমর্থন করলেন শাহিদ আফ্রিদি সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? শনিবার ২০ এপ্রিলের রাশিফল দেখুন মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে শনিবার কে লাকি? ২০ এপ্রিলের রাশিফল দেখে নিন প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য

Latest IPL News

ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.