বাংলা নিউজ > ময়দান > গুরুতর অসুস্থ লভলিনার মা, চিকিৎসা করানোর জন্য কলকাতায় ব্রোঞ্জজয়ী বক্সার
মায়ের চিকিৎসার জন্য কলকাতায় লভলিনা।
মায়ের চিকিৎসার জন্য কলকাতায় লভলিনা।

গুরুতর অসুস্থ লভলিনার মা, চিকিৎসা করানোর জন্য কলকাতায় ব্রোঞ্জজয়ী বক্সার

  • দেশের দায়িত্ব পালনের পর এ বার তিনি পরিবারের প্রতি নিজের দায়িত্ব পালন করার বিষয়ে মন দিয়েছেন। বহু দিন ধরেই অসুস্থ লভলিনার মা। কিন্তু অলিম্পিক্সের প্রস্তুতির জন্য মায়ের পাশে থাকতে পারেননি। এ বার মাকে সুস্থ করে তুলতে তৎপর হয়েছেন লভলিনা।

কয়েক দিন আগেই টোকিও অলিম্পিক্সে ব্রোঞ্জ জিতে দেশকে গর্বিত করেছেন। মেরি কমের পর দ্বিতীয় মহিলা বক্সার হিসেবে ভারতকে বক্সিংয়ে অলিম্পিক্স পদক এনে দিয়েছেন লভলিনা বড়গোহাঁই। কিন্তু তাঁর মন ভাল নেই। কারণ তাঁর মা মামনি বড়গোহাঁই গুরুতর অসুস্থ।

দেশের দায়িত্ব পালনের পর এ বার তিনি পরিবারের প্রতি নিজের দায়িত্ব পালন করার বিষয়ে মন দিয়েছেন। বহু দিন ধরেই অসুস্থ লভলিনার মা। কিন্তু অলিম্পিক্সের প্রস্তুতির জন্য মায়ের পাশে থাকতে পারেননি। এ বার মাকে সুস্থ করে তুলতে তৎপর হয়েছেন লভলিনা। তাঁর মায়ের কিডনি খারাপ। প্রতিস্থাপন করতে হবে। মায়ের চিকিৎসার জন্য শহরে এলেন লভলিনা। অলিম্পিক্স জয়ের পর অবশ্য কোনও সংবর্ধনা নিতে নয়। 

অসুস্থতার কারণে ইচ্ছে থাকলেও টোকিও থেকে ফেরার সময়ে লভলিনাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত থাকতে পারেননি তাঁর মা। তাঁর কিডনিতে ইতিমধ্যে একটি অস্ত্রোপচারও হয়ে গিয়েছে। 

পরবর্তী চিকিৎসার জন্যই কলকাতায় মাকে নিয়ে এসেছেন লভলিনা। তাঁর মায়ের শারীরিক পরীক্ষাও হয়েছে। চিকিৎসকেরাও তাঁকে আশ্বস্ত করেছেন। এখন মাকে পুরো সুস্থ করে তোলাই লভলিনার একমাত্র লক্ষ্য। মুকুন্দপুরের এক বেসরকারি হাসপাতালে লভলিনার মা মামনি বড়গোহাঁইয়ের কিডনি প্রতিস্থাপন হবে।

বন্ধ করুন