বাংলা নিউজ > ময়দান > লভলিনার নতুন অবতার! সিল্কের শাড়ি পরে ব়্যাম্পে হাঁটলেন অলিম্পিক্সের ব্রোঞ্জ জয়ী বক্সার
নর্থইস্ট ফেস্টিভ্যালের শো-স্টপার অলিম্পিক্সের ব্রোঞ্জ জয়ী বক্সার (ছবি:টুইটার)
নর্থইস্ট ফেস্টিভ্যালের শো-স্টপার অলিম্পিক্সের ব্রোঞ্জ জয়ী বক্সার (ছবি:টুইটার)

লভলিনার নতুন অবতার! সিল্কের শাড়ি পরে ব়্যাম্পে হাঁটলেন অলিম্পিক্সের ব্রোঞ্জ জয়ী বক্সার

  • তাঁর এই নতুন অবতার বিশেষ নজর কাড়ল। নেটদুনিয়ায় রীতিমতো ভাইরালও হয়েছে 'লাভলি লভলিনা'-র এই শাড়ির লুক।

বক্সিং রিংয়ের জায়গায় ব়্যাম্পে হাঁটলেন টোকিও অলিম্পিক্সের ব্রোঞ্জ জয়ী ভারতীয় বক্সার লভলিনা বড়গোহাঁই। নর্থইস্ট ফেস্টিভ্যালে অসমের ট্র্যাডিশনাল শাড়ি মুলবেরি সিল্ক 'পাট' পরে ব়্যাম্পওয়াল্ক করলেন লভলিনা। তাঁর এই নতুন অবতার বিশেষ নজর কাড়ল। নেটদুনিয়ায় রীতিমতো ভাইরালও হয়েছে 'লাভলি লভলিনা'-র এই শাড়ির লুক। 

বিশ্বচ্যাম্পিয়নের কাছে হেরে ব্রোঞ্জ পদকেই সন্তুষ্ট থাকতে হয়েছিল ভারতের মহিলা বক্সার লভলিনা বড়গোহাঁইকে। মেয়েদের বক্সিংয়ের ওয়েল্টারওয়েট (৬৪-৬৯ কেজি) বিভাগের সেমিফাইনালে তুরস্কের বুসেনাজ সুরমেনেলির কাছে ০-৫ ব্যবধানে পরাজিত হয়েছিলেন ভারতীয় বক্সার। ব্রোঞ্জ পদক গলায় ঝুয়িলেই টোকিও অলিম্পিক্স থেকে ফিরেছিলেন লভলিনা। তবে তারপর থেকে আর ঘুরে দাঁড়াতে হয়নি তাঁকে। সাফল্য এখন তাঁর সঙ্গে রয়েছে।

তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই সবকিছুকে ছাপিয়ে যাচ্ছেন লভলিনা। টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়াকেও টেক্কা দিয়ে এগিয়ে ছিলেন লভলিনা বড়গোহাঁই। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে সমস্ত স্মারক উপহার পেয়ে থাকেন, সেগুলিই ই-নিলামে তুলেছিল প্রধানমন্ত্রীর দফতর। সেই নিলামেই অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী লভলিনার গ্লাভস টেক্কা দিয়েছিল সোনাজয়ী নীরজের জ্যাভলিনকে। লভনিলার গ্লাভসের দাম উঠেছিল ১.৯ কোটি টাকা। যেখানে নীরজের জ্যাভলিনের দাম উঠেছিল ১.৫ কোটি টাকা।

এবার বক্সিং রিং-এর বদলে ব়্যাম্পে হেঁটে মঞ্চ মাতালেন ভারতীয় বক্সার লভলিনা বড়গোহাঁই। নর্থইস্ট ফেস্টিভ্যালে অসমের ট্র্যাডিশনাল শাড়ি মুলবেরি সিল্ক 'পাট' পরে ব়্যাম্পওয়াল্ক করলেন লভলিনা। নর্থইস্ট ফেস্টিভ্যালে লভলিনা ডিজাইনার জুটি বিদ্যুৎ এবং রাকেশের ওয়েডিং কালেকশনের শো-স্টপার ছিলেন। গাঢ় মেরুন রংয়ের সিল্ক শাড়িতে সকলের নজর কেড়েছেন লভলিনা। এখানেও সকল মডেলদের টেক্কা দিলেন লভলিনা বড়গোহাঁই। নিজের সোশ্যাল মিডিয়াতে সেই ছবি পোস্ট করে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন অলিম্পিক্সে ব্রোঞ্জ জয়ী ভারতীয় মহিলা বক্সার।

বন্ধ করুন