বাংলা নিউজ > ময়দান > LPL 2022: ৪ ছক্কায় ওয়েস্ট ইন্ডিজকে বিশ্বকাপ জিতিয়েছিলেন ইডেনে, ব্রাথওয়েট ক্যান্ডিকে জেতালেন ৪ উইকেট নিয়ে

LPL 2022: ৪ ছক্কায় ওয়েস্ট ইন্ডিজকে বিশ্বকাপ জিতিয়েছিলেন ইডেনে, ব্রাথওয়েট ক্যান্ডিকে জেতালেন ৪ উইকেট নিয়ে

উইকেট নেওয়ার পরে উচ্ছ্বসিত ব্রাথওয়েট। ছবি- শ্রীলঙ্কা ক্রিকেট।

Lanka Premier League: লঙ্কা প্রিমিয়র লিগের ম্যাচে গল গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে দাপুটে জয় তুলে নেয় ক্যান্ডি ফ্য়ালকনস।

কলকাতার ইডেন গার্ডেন্সে টানা চারটি ছক্কা মেরে ওয়েস্ট ইন্ডিজকে ২০১৬-য় টি-২০ বিশ্বকাপ জিতিয়েছিলেন কার্লোস ব্রাথওয়েট। সেই ঘটনা ক্রিকেটের লোকগাথায় চিরকালীন জায়গা করে নিয়েছে। ক্রমে আন্তর্জাতিক ক্রিকেটের মূল স্রোত থেকে হারিয়ে গেলেও ক্যারিবিয়ান অল-রাউন্ডার যে এখনও ম্যাচ জেতাতে ভুলে যাননি, তার প্রমাণ দিলেন লঙ্কা প্রিমিয়র লিগে। এবার একাই চার উইকেট নিয়ে লঙ্কা প্রিমিয়র লিগে ক্য়ান্ডি ফ্যালকনসকে জয় এনে দিলেন ব্রাথওয়েট। যদিও তাঁর চার উইকেট নেওয়া পরপর চার বলে নয়।

হাম্বান্তোতায় চলতি লঙ্কা প্রিমিয়র লিগের চতুর্থ ম্যাচে গল গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হয় ক্যান্ডি। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে গল। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১২১ রান তোলে।

আরও পড়ুন:- ৫০ ওভারের ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করে দুরন্ত নজির রাঘবির, ৪০০ টপকে প্রতিপক্ষকে ২৮ রানে গুটিয়ে দিল তাঁর দল

দলের হয়ে সব থেকে বেশি ৪০ রান করেন সুবাসিংহে। এছাড়া ইমদ ওয়াসিম ৩৯ বলে ৩৪ রানের ধীর ইনিংস খেলে সাজঘরে ফেরেন। খাতা খুলতে পারেননি ইফতিকার আহমেদ। কুশল মেন্ডিস আউট হন ১৪ রান করে। আজম খান ও ওয়াহাব রিয়াজের অবদান যথাক্রমে ১ ও ৯ রান।

ব্রাথওয়েট ৪ ওভারে ১টি মেডেন-সহ মাত্র ১৪ রানের বিনিময়ে ৪টি উইকেট তুলে নেন। ২টি উইকেট নেন জাহুর খান। ১টি করে উইকেট পকেটে পোরেন ইসুরু উদানা ও ওয়ানিন্দু হাসারাঙ্গা।

আরও পড়ুন:- IND vs BAN: ডুবন্ত জাহাজ ছেড়ে পালাননি ক্যাপ্টেন, চোট নিয়েও শেষ বল পর্যন্ত লড়লেন রোহিত

জবাবে ব্যাট করতে নেমে ক্যান্ডি ১৫ ওভারে ৫ উইকেটের বিনিমেয় ১২৩ রান তুলে ম্যাচ জিতে যায়। ৩৪ বলে ৪৪ রান করেন কামিন্দু মেন্ডিস। পাথুম নিশঙ্কা ২২ ও আন্দ্রে ফ্লেচার ২০ রানের যোগদান রাখেন। ব্রাথওয়েট ৪ রান করে নট-আউট থাকেন। দুরন্ত বোলিংয়ের সুবাদে ম্যাচের সেরা হয়েছেন কার্লোস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা!

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.