বাংলা নিউজ > ময়দান > LPL 2022: বিধ্বংসী মেজাজে অ্যাঞ্জেলো ম্যাথিউ, তবু ৬ রানে কিংসের কাছে হারল কলম্বো

LPL 2022: বিধ্বংসী মেজাজে অ্যাঞ্জেলো ম্যাথিউ, তবু ৬ রানে কিংসের কাছে হারল কলম্বো

লড়াই করেও জেতাতে পারলেন না অ্যাঞ্জেলো ম্যাথিউ।

৬৭ রানে ৭ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় কলম্বো। তবে দলের হাল ধরেন ছয়ে ব্যাট করতে নামা অ্যাঞ্জেলো ম্যাথিউ এবং নয়ে ব্যাট করতে নামা হাওয়েল। তাঁরাই কলম্বোকে জয়ের লক্ষ্যে এগিয়ে নিয়ে যেতে থাকেন। অষ্টম উইকেটে ৯০ রানের পার্টনারশিপও করে ফেলেন ম্যাথিউ এবং হাওয়েল। তবু শেষ রক্ষা হয়নি।

সোমবার লঙ্কা প্রিমিয়ার লিগের ম্যাচে জাফনা কিংস এবং কলম্বো স্টারস মুখোমুখি হয়েছিল। দুই দল মিলিয়ে ব্যাটারদের মধ্যে সবচেয়ে বেশি রান করেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউ। সেই সঙ্গে তিনি বিধ্বংসী মেজাজে ব্যাট করেছেন। তাঁর মতো দুরন্ত ব্যাটিং ম্যাচে আর কেউ করতে পারেননি। ৩৮ বলে অপরাজিত ৭৩ রানের অনবদ্য এক ইনিংস খেলেন তিনি। তবু দলকে জেতাতে ব্যর্থ হন ম্যাথিউ। ৬ রানে হেরে যায় তাঁর দল কলম্বো স্টারস।

আরও পড়ুন: মাত্র ২০ বলে হাফ-সেঞ্চুরি, LPL-এ ঝড় তুলে KKR-কে আশ্বস্ত করলেন তারকা ওপেনার

টসে জিতে কিংসকে ব্যাট করতে পাঠিয়েছিল কলম্বো। প্রথমে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৭৮ রান করে জাফনা কিংস। কিংসের কোনও প্লেয়ারই অর্ধশতরানও করেনি। তবু তারা মিলিত ভাবে ১৭৮ রান করে ফেলে। যেটা টি-টোয়েন্টিতে খুব কম স্কোর নয়। শোয়েব মালিক সর্বোচ্চ ২৬ বলে ৩৫ রান করেন। এ ছাড়াও ৩২ করে রান করেছেন অভিষ্কা ফার্নান্দো এবং সামারাবিক্রম। ২৯ রান করেন থিসারা পেরেরা। ২৭ করেন আসান রন্ডিকা।

কলম্বোর বেনি হাওয়েল ২ উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন নবীন উল হক এবং ডমিনিক ড্রেকস।

আরও পড়ুন: ৪ ছক্কায় ম্যাচ জিতিয়েছিলেন ইডেনে, ব্রাথওয়েট ক্যান্ডিকে জেতালেন ৪ উইকেট নিয়ে

জবাবে রান করতে নেমে শুরুতেই একের পর এক উইকেট হারাতে থাকে কলম্বো। ৪৮ রানে তারা ৬ উইকেট হারিয়ে বসে থাকে। ৬৭ রানের মাথায় পড়ে সপ্তম উইকেট। তবে দলের হাল ধরেন ছয়ে ব্যাট করতে নামা অ্যাঞ্জেলো ম্যাথিউ এবং নয়ে ব্যাট করতে নামা হাওয়েল। তাঁরাই কলম্বোকে জয়ের লক্ষ্যে এগিয়ে নিয়ে যেতে থাকেন। অষ্টম উইকেটে ৯০ রানের পার্টনারশিপ করে ফেলেন ম্যাথিউ এবং হাওয়েল। তবে ২০ বলে ৪৩ রান করে হাওয়েল আউট হলে ধাক্কা খায় কলম্বো। যদিও ৩৮ বলে ৭৩ করে অপরাজিত থাকেন ম্যাথিউ অ্যাঞ্জেলো। তাঁর ইনিংসে রয়েছে ৮টি চার, তিনটি ছয়। তবে নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭২ রানেই শেষ হয়ে যায় কলম্বোর ইনিংস। ব্যর্থ হয় অ্যাঞ্জেলো ম্যাথিউ-এর লড়াই।

কিংসের জেমস ফুলার এবং বিজয়কান্ত ভিয়াসকান্ত ২টি করে উইকেট নিয়েছেন। থিসারা পেরেরা, মহেশ থিকসানা, অসিথা ফার্নান্দো ১টি করে উইকেট নিয়েছেন।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জরুরি অবস্থার সময় ছেড়েছিলেন ইন্দিরার দেওয়া পদ, প্রয়াত সিনিয়র আইনজীবী ফলি নরিমান দাদাসাহেব ফালকে সম্মান: পুরস্কার পেলেন শাহরুখ-ভিকি, দেখুন সম্পূর্ণ বিজয়ীর তালিকা কাল বুধ গেল কুম্ভে, ত্রিগ্রহী যোগের শুভ প্রভাবে ৩ রাশির বাড়বে সামাজিক প্রতিপত্তি IND vs ENG: ভারত বিরাট, কেএল-কে ছাড়াই সাফল্য পাচ্ছে- তরুণদের কৃতিত্ব সৌরভের কলার খোসা বা শাক কেটে গোড়া কি ফেলে দেন? এগুলি দিয়ে কী করা যায় জানেন! 'আধার নিষ্ক্রিয়তায় BJP-র বিরুদ্ধে চলে যেতে পারে বাংলা', শুভেন্দুর চিঠি মোদীকে লন্ডনে ঘুরছেন বিরাট, ছেলে অকায়ের জন্মের খবর দিয়েই প্রকাশ্যে অনুষ্কার-স্বামী আজ কাদের প্রেম জীবনে পরিবর্তন আসতে পারে, কী বলছে আজকের প্রেম রাশিফল বাংলার 'খলিস্তানি' বিতর্কের আঁচ পঞ্জাবে, BJP-র বিরুদ্ধে তোপ অমৃতসরের গুরুদ্বারের ছবিতে কয়টি ৮ দেখতে পাচ্ছেন? ৫ সেকেন্ডে চাই জবাব! রইল অপটিক্যাল ইলিউশনের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.