বাংলা নিউজ > ময়দান > LPL-এ ফের ঝোড়ো হাফ-সেঞ্চুরি KKR-এর নতুন তারার, ব্যাট হাতে IPL মাতানোর ইঙ্গিত দিলেন তরুণ ওপেনার

LPL-এ ফের ঝোড়ো হাফ-সেঞ্চুরি KKR-এর নতুন তারার, ব্যাট হাতে IPL মাতানোর ইঙ্গিত দিলেন তরুণ ওপেনার

হাফ-সেঞ্চুরি গুরবাজের। ছবি- এলপিএল টুইটার।

Lanka Premier League 2022: ব্যাট হাতে ব্যর্থ হলেও নজরকাড়া বোলিং করেন শোয়েব মালিক। কৃপণ বোলিং করেও উইকেট পাননি প্রাক্তন নাইট তারকা নবি।

লঙ্কা প্রিমিয়র লিগে ফের ব্যাট হাতে ঝড় তুললেন রহমানউল্লাহ গুরবাজ। নতুন আইপিএল মরশুমের জন্য গুজরাট টাইটানস থেকে কেকেআরে যোগ দেওয়া আফগান তারকা ফের দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করে ম্যাচ জেতালেন জাফনা কিংসকে।

এর আগে চলতি এলপিএলে ডাম্বুলার বিরুদ্ধে মাত্র ২০ বলে হাফ-সেঞ্চুরি করেছিলেন রহমানউল্লাহ। সেই ম্যাচে তিনি ৭টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৭৩ রানের মারকাটারি ইনিংস খেলে মাঠ ছাড়েন। এবার কলম্বো স্টার্সের বিরুদ্ধে পরিস্থিতির নিরিখে অতটা ধ্বংসাত্মক হওয়ার প্রয়োজন হয়নি গুরবাজের। তিনি ৬টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩০ বলে ব্যক্তিগত অর্ধশতরানের গণ্ডি টপকে যান।

লিগের ১৯তম ম্যাচে কলম্বোর বিরুদ্ধে মাঠে নামে জাফনা কিংস। ঘরের মাঠে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে কলম্বো। তারা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১২৮ রান সংগ্রহ করে। ডমিনিক ড্রেকস ৩৮, নিশান মদুষ্কা ৩৫ ও রবি বোপারা ২০ রান করেন। খাতা খুলতে পারেননি দীনেশ চণ্ডীমল, নিরোশন ডিকওয়েলা ও মহম্মদ নবি।

আরও পড়ুন:- LPL 2022: মাত্র ২০ বলে হাফ-সেঞ্চুরি, লঙ্কা প্রিমিয়র লিগে ঝড় তুলে KKR-কে আশ্বস্ত করলেন তারকা ওপেনার

থিসারা পেরেরা ১৪ রানে ২টি উইকেট নেন। শোয়েব মালিক ২ ওভারে মাত্র ৪ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন। ১টি করে উইকেট দখল করেন জামান খান, অসিথা ফার্নান্ডো, প্রবীণ জয়াবিক্রমে ও সুমিন্দা লক্ষণ।

আরও পড়ুন:- LPL 2022: ৪ ছক্কায় ওয়েস্ট ইন্ডিজকে বিশ্বকাপ জিতিয়েছিলেন ইডেনে, ব্রাথওয়েট ক্যান্ডিকে জেতালেন ৪ উইকেট নিয়ে

পালটা ব্যাট করতে নেমে জাফনা কিংস ১৫.৫ ওভারে মাত্র ২ উইকেটের বিনিময়ে ১৩১ রান তুলে ম্যাচ জিতে যায়। ৬৯ রানের দুর্দান্ত ইনিংস খেলে আউট হন রহমানউল্লাহ। ৪০ বলের ইনিংসে তিনি ৮টি চার ও ৪টি ছক্কা মারেন। এছাড়া আবিষ্কা ফার্নান্ডো করেন ৩৮ বলে ৪০ রান। শোয়েব মালিক ৪ রান করে আউট হন। ডমিনিক ড্রেকস ও জেফ্রি বন্দরসে ১টি করে উইকেট নেন। মহম্মদ নবি ২ ওভারে মাত্র ৮ রান খরচ করেন। তবে কোনও উইকেট পাননি তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কেন্দ্রীয় বাহিনী থাকায় বিদ্যুতের বিল এল ৪০,০০০ টাকা! রাজ্যকে চিঠি স্কুলগুলির T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র অজির ডেপুটি হাইকমিশনারকে বাংলায় আসার অনুমতি দিচ্ছে না কেন্দ্র, দাবি TMC-র চার রাজ্যে ভোটের আগে ধানের ন্যূনতম সহায়ক মূল্য বাড়াল কেন্দ্র! নজরে ডাল-তৈলবীজও উত্তরবঙ্গ যেতে একাধিক স্পেশাল ট্রেন বাড়াল রেল, সারাবছর কলকাতা থেকে মিলবে পরিষেবা বচ্চন পরিবারে ফাটল স্পষ্ট! ছেলের প্রশংসা, বউমা ঐশ্বর্যকে ‘চরম অপমান’ অমিতাভের এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার শনিদেবের আসল নাম কী? কোন নামে ডাকলে তিনি সবচেয়ে খুশি হন? সংকট এড়াতে জেনে রাখুন জোড়া শতরান মন্ধনা-হরমনপ্রীতের, রেকর্ড রানের ইনিংস গড়েও কষ্ট করে জয় ভারতের ‘‌প্রয়োজনে সেবি’‌র বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যাব’‌, শেয়ার দুর্নীতি নিয়ে সরব গোখলে

T20 WC 2024

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.